Skip to content

বিভিন্ন পদে দারাজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ-আবেদন পক্রিয়াসহ বিস্তারিত

    বিভিন্ন পদে দারাজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে। চাকরি দিচ্ছে দারাজ অনলাইন শপিং মার্কেট প্লেস দারাজ বাংলাদেশ লিমিটেডে। আপনারা যারা দারাজ নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য অপেক্ষমান ছিলেন তাদের জন্য এটি একটি সুখবর। প্রতিষ্ঠানটি তাদের কর্মশিয়াল শাখায় জনবল নিয়োগ দিবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারেন।

    আপনি যদি দারাজে চাকুরী করার জন্য একজন আগ্রহী প্রার্থী হন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। বেকারদের জন্য দারাজ নিয়ে এসেছে দারুন একটি সুযোগ সম্প্রতি তাদের ওয়েবসাইটে প্রকাশ করেছে নিয়োগ বিজ্ঞপ্তি। যদি আবেদন করতে চান কোন আগ্রহী ব্যক্তি তাহলে অতি শীঘ্রই আবেদন করে ফেলুন।কারণ কর্তৃপক্ষ কর্তৃক একটি নির্দিষ্ট সময় করে দিয়েছে এই নিয়োগ বিজ্ঞপ্তি টির জন্য।

    দারাজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    দারাজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ নিয়ে বিস্তারিত আলোচনা করব। আপনারা যারা দারাজ নিয়োগ বিজ্ঞপ্তি জন্য অধীর আগ্রহে বসে ছিলেন তাদের জন্য নিয়ে এসেছে দারুন একটি সুযোগ।  দারাজ বাংলাদেশ লিমিটেড কোম্পানি বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে।

    দারাজ একটি অনলাইন মার্কেটপ্লেস দক্ষিণ এশিয়া এবং দক্ষিণ-পূর্ব এশিয়ার জন্য।পাকিস্তানের ২০১২ সালে দারাজ প্রতিষ্ঠিত হয়।মুনিব ময়ূর ও ফারেস শাহ রকেট ইন্টারনেটের উদ্যোগে দারাজ কে অনলাইন ই-কমার্স ফ্যাশন হিসেবে প্রতিষ্ঠা করেন। তারা তাদের পরিষেবা প্রদান করেন বাংলাদেশ, মায়ানমার, পাকিস্তান, শ্রীলঙ্কা, নেপাল দারাজের বর্তমান নির্বাহী কর্মকর্তা বুজার্কি মিক্কিলেসন। ২০১৮ সালে দারাজ কোম্পানিটি চীনা কোম্পানি আলিবাবা গ্রুপের কাছে বিক্রি করে দেয়। বাংলাদেশে দারাজ গ্রুপটির কার্যক্রম শুরু হয় ২০১৫ সালে।

    দারাজ বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

    দারাজ বাংলাদেশ লিমিটেডের উক্ত পদগুলোতে বাংলাদেশের নারি ও পুরুষ উভয় আবেদন করিতে পারিবেন। আগ্রহী ও যোগ্যতা সম্পূর্ণ লোকেরা আবেদন করিতে পারিবেন । আপনার আগ্রহ ও যোগ্যতা থাকিলে আপনিও উক্ত পদগুলোতে ১৮ জুনের মধ্যে  আবেদন করিতে পারবেন।

    নিয়োগের শিরোনাম দারাজ নিয়োগ বিজ্ঞপ্তি
    কি ধরনের অনলাইন শপিং সাইট
    জবের ধরন কোম্পানি চাকরি
    বিজ্ঞপ্তি প্রকাশ ১৫,২১  মে ২০২২
    বিজ্ঞপ্তির উৎস দৈনিক জাতীয় পত্রিকা/অফিসিয়াল ওয়েবসাইট
    মোট পদ সংখ্যা ১১০টি
    কত ক্যাটাগরি ০২ টি
    বয়স সীমা ১৮-৩০ বছর
    আবেদনের মাধ্যম অনলাইনে
    আবেদন শুরু শুরু হয়েছে
    আবেদন করার শেষ সময়  ১৫,১৮,২০ জুন ২০২২ 

     

    দারাজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    দারাজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    যে কোনো প্রতিষ্ঠানে কাজ করতে হলে যোগ্যতা প্রয়োজন হয়, তেমনি দারাজ কোম্পানিও কিছু যোগ্যতা চেয়েছে যোগ্যতা গুলো কি কি বিস্তারিত জানতে হলে আমাদের সাথেই থাকুন  উপরে দেওয়া সবগুলো যোগ্যতা যদি আপনার থাকে তাহলে আপনাকে দারাজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর মাধ্যমে আবেদন করার জন্য আহ্বান করা হচ্ছে।

    Leave a Reply

    Your email address will not be published.