বি আর বি কেবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আপনি যদি বি আর বি কেবল ইন্ডাস্ট্রিজ ও বি আর বি হসপিটালে চাকরি খুঁজে থাকেন, তাহলে এই পোষ্টটি আপনার জন্য। বি আর বি কেবল নিয়োগের সংক্ষিপ্ত বর্ণনা ছাড়াও বিজ্ঞপ্তির পেপার কাটিং সংযুক্ত করা হয়েছে। আপনি তাদের অফিসিয়াল সাইটের মাধ্যমেও বিজ্ঞপ্তি দেখতে ও আবেদন করতে পারেন। তবে অবশ্যই সাবধানে আবেদনপত্র পূরণ করবেন এবং আবেদনপত্র দেরি না করে জমা দিয়ে দিবেন। এই রকম কোম্পানির সর্বশেষ জব নিউজ পেতে আমাদের সাথে থাকুন। আমাদের সাথে থাকার জন্য আগাম ধন্যবাদ।

কোম্পানি/সংস্থা: বিআরবি কেবেল ইন্ডাস্ট্রিজ লি:
পোস্ট: বিজ্ঞপ্তি অনুযায়ী
প্রকাশনার তারিখ: ১১ জুন ২০২১
কাজের ধরন: কোম্পানি চাকরি
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণী,এসএসসি,ডিপ্লোমা, বিএসসি
অফিসিয়াল ওয়েবসাইট: www.brbcable.com
বয়স সীমা:২৫ থেকে ৩৫ বছর।
আলোচনা সাপেক্ষে বেতন
চাকরির অবস্থান: বাংলাদেশে যে কোন জায়গাতে
সূত্র: দৈনিক সংবাদপত্র
আবেদন শেষ তারিখ: ১৬ জুন ২০২১
আরো কাজের তথ্য জন্য এই মূল বিজ্ঞপ্তি নিচে দেখুন।
আরো তথ্যের জন্য বি আর বি কেবল নিয়োগ বিজ্ঞপ্তি দেখুনঃ

বি আর বি কেবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

http://www.brbcable.com/

বিআরবি কেবেল ইন্ডাস্ট্রিজ লিমিটেড 1978 সালে তারের ও তারগুলি তৈরির লক্ষ্যে একটি প্রাইভেট লিমিটেড কোম্পানি প্রতিষ্ঠিত হয়েছিল। কারখানাটি 1980 সালে বাণিজ্যিক উৎপাদন শুরু করে এবং এটি এক্সএলপিই ও পিভিসি ইনসুলিউটেড এলটি ও এইচটি তারের, আরআরএসএস তারগুলি , হাউস এবং অ্যাপলেশনস তারের তারগুলি, শুকনো ও জেলি টেলিকমিউনিকেশন তারগুলি, ইন্সট্রুমেন্টেশন তারগুলি, অ্যালুমিনিয়াম ওভারহেড কনডাক্টর, ডুয়েল লেপেড সুপার এনামেলেড কপার ওয়্যার (উইন্ডিং ওয়্যার), সামুদ্রিক টাইপ তারগুলি, সর্বজনীনভাবে প্রয়োজনীয় সমস্ত তারেরগুলিকে আলোচনার দিক থেকে আলোকে প্রয়োজনীয়। সমস্ত পণ্য বিএসটিআই (বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন) দ্বারা অনুমোদিত এবং বিশ্বের বিখ্যাত প্রখ্যাত আন্তর্জাতিক পরীক্ষিত পরীক্ষাগার সিপিআরআই (সেন্ট্রাল পাওয়ার রিসার্চ ইনস্টিটিউট), ভারত দ্বারা প্রত্যয়িত।

কারখানাটি বিসিক ইন্ডাস্ট্রিয়াল এস্টেটে কুষ্টিয়া শহর থেকে 5 কিলোমিটার দূরে অবস্থিত। কারখানা আধুনিক যন্ত্রপাতি এবং সরঞ্জাম সঙ্গে ভাল সজ্জিত করা হয়। কোম্পানির দক্ষতা এবং অভিজ্ঞ মানবসম্পদের একটি গোষ্ঠী রয়েছে যা পণ্যগুলির গুণমান বজায় রাখে। তার পণ্যের গুণমানের জন্য, কোম্পানিটি দেশে খ্যাতি অর্জন করেছে এবং এর পণ্য অনুমোদিত হয়েছে এবং এটি ব্যবহার করা হচ্ছে বিপিডিবি, আরবিবি, ডিএসএ, ডেসকো, বিএমডিএ, পিডব্লিউডি, বিটিএমসি, বিএসএফআইসি, টিএন্ডটি, এমইএস, বিএডিসি, বাংলাদেশ পোর্ট অথরিটি, বাংলাদেশ রেলওয়ে, স্বায়ত্তশাসিত সংস্থা, বেসরকারি খাত, শিল্প ও অ্যাপার্টমেন্ট প্রকল্প এবং ব্যক্তি। বাজারে ক্রমবর্ধমান চাহিদা মেটানোর জন্য, কোম্পানিগুলি তারের ও তারগুলি, এএএসি, এএসি এবং এসিএসআর কন্ডাক্টর, এক্সএলপিই এবং পিভিসি ইনসুলিউটেড এলটি ও এইচটি তারগুলি, FRLS তারগুলি, ঘর এবং অ্যাপলেশনস তারের তারগুলি, শুকনো উত্পাদন জন্য ইউনিট -2 সেট আপ করেছে। এবং জেলি টেলিকমিউনিকেশন তারগুলি, ইন্সট্রুমেন্টেশন তারগুলি, অ্যালুমিনিয়াম ওভারহেড কনডাক্টর এবং সেট-আপ ইউনিট-3 ভরাট বিশেষ ধরনের ডুয়েল লেপেড সুপার এনামেলেড কপার ওয়্যার (উইন্ডিং ওয়্যার) তৈরির জন্য। কোম্পানি 85 (আশি পাঁচ) বিক্রয় কেন্দ্রের মাধ্যমে তার পণ্য বিপণন করছে। এ ছাড়া বিআরবি পণ্যগুলি তাদের বোন উদ্বেগ, বিআরবি ডিস্ট্রিবিউশনস লি। সেলস সেন্টার ছাড়াও, কোম্পানি সব জেলার নির্বাচিত ব্যবসায়ীদের মাধ্যমে এটির পণ্যগুলি বাজারজাত করছে। কোম্পানির তার বিপণন ও প্রযুক্তিগত বিভাগে অভিজ্ঞ কর্মীদের একটি দল রয়েছে যারা তার গ্রাহকদের সেবা প্রদানের জন্য উপযুক্ত।

কোম্পানিটি তার মানের ম্যানেজমেন্ট সিস্টেমের জন্য পূর্বে একটি ISO-9002 প্রত্যয়িত সংস্থা হিসাবে প্রত্যয়িত হয়েছিল। রিসার্চ অ্যান্ড ডেভলপমেন্টের মাধ্যমে তার মানের পণ্যগুলির ক্রমবর্ধমান উন্নতি নিশ্চিত করার প্রতিশ্রুতি পালন করে, অবিলম্বে গ্রাহক সেবা, কোম্পানিটি পরে ISO-9001: 2015 সার্টিফিকেটটি পরিচালনা করে। এছাড়া বাংলাদেশকে বাংলাদেশ শিক্ষা স্কলারশিপ ট্রাস্ট স্বর্ণপদক, শের-ই-বাংলা স্বর্ণ পদক, 10 ম গোল্ডেন আমেরিকা পুরস্কার, ইউরোপের আর্চ পুরস্কার, জাতীয় রপ্তানি ট্রফি (97-98) স্বর্ণ ও জাতীয় রপ্তানি ট্রফি (2000-2001) ব্রোঞ্জ প্রদান করা হয়েছে। । বিশ্বের শীর্ষস্থানীয় ওষুধ ও তারের উৎপাদন সংস্থাগুলির মধ্যে 33 তম স্থানে রয়েছে প্রতিষ্ঠানটি। এই গবেষণায় 200 টি দেশের 3,000 টি তারের ও তারের নির্মাতাদের অন্তর্ভুক্ত করা হয়েছে।

This Post About:

বি আর বি কেবল নিয়োগ,বি আর বি কেবল নিয়োগ ২০২১,বি আর বি হসপিটাল লিমিটেড ঢাকা,বি আর বি কেবলে চাকরি,বি আর বি কেবল চাকরির খবর,কোম্পানির চাকরি খবর,

2 thoughts on “বি আর বি কেবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১”

  1. আনিছ আহামেদ

    আমি এক জন গাড়ীচালোক।চাকুরী দিয়ে বাধীতো করিবেন। কুষ্টিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *