Skip to content

ব্র্যাক ব্যাংক লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    ব্র্যাক ব্যাংক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে। ব্র্যাক ব্যাংক লিমিটেড বাংলাদেশের স্বায়ত্তশাসিত বাণিজ্যিক ব্যাংকগুলোর মধ্যে অন্যতম। ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের ব্যাংকিং সুবিধা প্রদানের লক্ষ্যে ব্র্যাক ব্যাংক লিমিটেডের যাত্রা শুরু করে। আপনি যদি ব্র্যাক ব্যাংকে চাকরির সুযোগ চান তাহলে আমাদের পোস্টটি মনোযোগ দিয়ে পড়ুন। ব্র্যাক ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি দেখে আপনার কাঙ্ক্ষিত পদে আবেদন করুন এবং চাকরির পরীক্ষার প্রস্তুতি শুরু করে দিন।

    ব্র্যাক ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    • প্রতিষ্ঠানের নামঃ ব্র্যাক ব্যাংক লিমিটেড
    • চাকরির ধরনঃ বেসরকারি ব্যাংক ,ফুলটাইম
    • মোট পদ সংখ্যাঃ বিজ্ঞপ্তিতে দেয়া আছে।
    • আবেদন নিয়মঃ www.bracbank.com/career থেকে অনলাইনে আবেদন করতে হবে।
    • ওয়েব সাইটঃ www.bracbank.com
    • আবেদন শেষ তারিখঃ ১১,১৮ জুন ২০২২

    ব্র্যাক ব্যাংক চাকরির নিয়োগ 2022

    Application Deadline: 18 June 2022  

    Application Deadline: 11 June 2022  

    Click Here To View Job Circular & Apply Online

    BRAC Bank Limited Job Circular 2022

    ব্র্যাক ব্যাংক এর প্রতিষ্ঠাতা কে? 
    উত্তরঃ ফজলে হাসান আবেদ এর প্রতিষ্ঠাতা।

    ব্র্যাক ব্যাংক এর প্রতিষ্ঠা হয় কবে? 
    উত্তরঃ  ৪ জুলাই, ২০০১

    ব্র্যাক ব্যাংক হেড অফিস কোথায়? 
    উত্তরঃ তেজগাঁও, ঢাকা – ১২০৮, বাংলাদেশ

    ব্র্যাক ব্যাংকলিমিটেড ইতিহাস জানুনঃ

    ২০০১ সালে ব্র্যাক ব্যাংক শুরুটা অন্যান্য ব্যাংকের মতো হয়নি। ব্যাংকের উদ্যোক্তারা এটা বুঝতে পেরেছিলেন যে, অবহেলিত ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তারা দেশের উৎপাদন ও কর্মসংস্থান সৃষ্টিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। গত কয়েক দশক ধরে গতানুগতিক ধারার ব্যাংকগুলো এই খাতে বিনিয়োগ করতে ইচ্ছুক ছিলো না। বাংলাদেশের ব্যাংকিং-খাত থেকে এসএমই উদ্যোক্তারদের অর্থ-প্রাপ্তি যখন প্রায় অসম্ভব হয়ে ওঠে, তখনই ব্র্যাক ব্যাংক এগিয়ে আসে এবং ব্যাংকিং খাতে বাইরে থাকা এসএমই উদ্যোক্তাদের অর্থায়নের পদক্ষেপ নেয়।

    ব্র্যাক ব্যাংক এমন একটি গতিশীল প্রতিষ্ঠান, যেখানে এর প্রতিটি কার্যক্রমই মূল কর্মকান্ড হিসেবে মূল্যায়ন করা হয়। এটি বাংলাদেশ থেকে গ্লোবাল অ্যালায়েন্স ফর ব্যাংকিং অন ভ্যালু (জিএবিভি) -এর একমাত্র সদস্য। গ্লোবাল অ্যালায়েন্স ৪৮টি (এশিয়া, আফ্রিকা, অস্ট্রেলিয়া, ল্যাটিন আমেরিকা, উত্তর আমেরিকা এবং ইউরোপজুড়ে বিভিন্ন দেশে পরিচালিত) আর্থিক প্রতিষ্ঠান পরিচালনা করে – যাঁরা ৪১ মিলিয়নেরও বেশি গ্রাহককে সেবা প্রদান করে, যাঁদের রয়েছে ১২৭ বিলিয়ন মার্কিন ডলার সম্পদের মালিকানা এবং ৪৮,০০০ কর্মীর নেটওয়ার্ক।

    ব্র্যাক ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি 2022,ব্র্যাক ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,brac bank job circular relationship officer,brac bank job circular 2022,brac bank job circular march 2022,brac bank job circular bdjobs,brac bank job circular 2022 apply online,brac bank call center,brac bank relationship officer,ব্র্যাক ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি 2022,ব্র্যাক ব্যাংকে চাকরির নিয়োগ ২০২২,ব্র্যাক ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,ব্যাংক জব সার্কুলার ২০২২,ব্র্যাক জব সার্কুলার ২০২২,ব্র্যাক ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,ব্র্যাক ব্যাংকে রিলেশনশিপ অফিসার পদে চাকরি,ব্র্যাক ব্যাংক জব সার্কুলার,ব্র্যাক ব্যাংক জব 2022 বিজ্ঞপ্তি, ব্র্যাক ব্যাংক লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তি,ব্র্যাক ব্যাংকে চাকরির সুযোগ

    4 thoughts on “ব্র্যাক ব্যাংক লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২”

    1. জনাব,

      আমি গরিব ঘরের ছেলে আমরা ঠিক মতো ঘরে ভাত যোগার করে খেতে পারি না কারন আমাদের চাকরি হয় না এর কারন হলো আমরা চাকরির জন্য ঘুস টাকা দিতে পারি না জদি গরিব বলে একটা চাকরি দিতেন তাহলে আমাদের ৫টি জীবন বাচতো
      ইতি
      মোঃরুবেল

    Leave a Reply

    Your email address will not be published.