Skip to content

ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ বিস্তারিত দেখুন। ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র সম্প্রতি লোকবল নিয়োগ দেয়ার জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিবারের মত এইবার ও ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে এই সরকারী প্রতিষ্ঠানটি ।

    বাংলাদেশের স্থায়ী নাগরিকদের থেকে আবেদন আহ্বান করা হয়েছে। তাই, যোগ্যতানুযায়ী পদগুলোতে পুরুষ যে কেউ অনলাইনে আবেদন করতে পারবেন। যে সকল বেকার শিক্ষার্থী সরকারি চাকরী খুজছেন তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি। আপনি দেরি না করে আজই আবেদন করে ফেলুন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারবেন।

    ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশের মাধ্যমে আরও একটি সরকারি প্রতিষ্ঠানে চাকরী করার সুযোগ করে দিয়েছে। বাংলাদেশে বেকারদের সংখ্যা অনেক বৃদ্ধি পাচ্ছে। এই সমস্যা সমাধানের জন্য সরকার বিভিন্ন ভাবে চেষ্টা করে যাচ্ছে। যে সকল বেকারা ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি খুজছেন তাদের জন্য এই অনুচ্ছেদটি সজানো হয়েছে।

    সরকারী প্রতিষ্ঠানটি ৩ টি পদে ৩ জনকে নিয়োগ দেবে। ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ অনলাইনে আবেদন করতে হবে। আবেদন চলবে ১৯ মে থেকে ২ জুন পর্যন্ত। আবেদন ফি ১১২ টাকা।

    ভূমি মন্ত্রণালয়াধীন ভূমি ব্যবস্থাপনা অটোমেশন প্রকল্পের আওতায় উপজেলা/সার্কেল/মেট্রো ভূমি অফিসসমূহে পদায়নের লক্ষ্যে নিম্নবর্ণিত পদে ০৩ (তিন) বছরের জন্য সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগ দেওয়া হবে। নিম্নবর্ণিত পদসমূহে পদের পার্শ্বে বর্ণিত শর্তে প্রকৃত বাংলাদেশি নাগরিকদের নিকট হতে নির্দেশক্রমে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

    নিয়োগের শিরোনাম ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি
    কোন মন্ত্রণালয় ভূমি মন্ত্রণালয়
    জবের ধরণ সরকারি চাকরী
    বিজ্ঞপ্তি প্রকাশ ১৬ মে ২০২২
    বিজ্ঞপ্তির উৎস দৈনিকা জাতীয় পত্রিকা/ অফিশিয়াল ওয়েব সাইট
    মোট পদসংখ্যা ০৩টি
    কত ক্যাটাগরি ০৩ টি
    শিক্ষাগত যোগ্যতা স্নাতক ,এইচএসসি পাশ
    বয়স সীমা ১৮-৩০ বছর
    আবেদনের মাধ্যম অনলাইন
    আবেদন ফি ১১২ টাকা
    আবেদন শুরু  ১৯ মে ২০২২
    আবেনের শেষ তারিখ  ২ জুন ২০২২ 
    আবেদনের লিংক http://latc.teletalk.com.bd/

    ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    Application Deadline: 02 June 2022

    শর্তবলী 

    • ১৮.৫.২০২২ খ্রিঃ তারিখে সাধারণ প্রার্থীর বয়সসীমা ১৮-৩০ বছর। তবে মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযােগ্য নয়।
    •  সরকারি, আধা সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকরিরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। চাকরিরত প্রার্থীদের সকল শর্ত পূরণ সাপেক্ষে আবেদনপত্র পূরণের সময় Departmental Candidate এর ঘরে টিক চিহ্ন দিতে হবে। অন্যদের ক্ষেত্রে এই শর্ত প্রযােজ্য নয়। তবে সকল চাকরিরত প্রার্থীকে মৌখিক পরীক্ষার সময় নিয়ােগকারী কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত অনাপত্তি ছাড়পত্রের মূলকপি জমা দিতে হবে।
    • নিয়ােগের ক্ষেত্রে সরকারের বিদ্যমান বিধি-বিধান এবং পরবর্তীতে এ সংক্রান্ত বিধি-বিধানে কোন সংশােধন হলে তা অনুসরণ করা হবে।
    • লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

     

    KFPlanet Android App

    Leave a Reply

    Your email address will not be published.

    "কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" KFPlanet