Skip to content

ময়নামতি ইংলিশ স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (কুমিল্লা সেনানিবাস)

    ময়নামতি ইংলিশ স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ নিয়ে  বিস্তারিত সকল তথ্য তুলে ধরব। ময়নামতি ইংলিশ স্কুল এন্ড কলেজ কুমিল্লা সেনানিবাস এলাকায় অবস্থিত। বাংলাদেশের বেকারদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি অনেক বড় একটি সুযোগ। আপনি যদি নিজেকে যোগ্য মনে করেন তাহলে আবেদন করতে পারেন।

    ময়নামতি ইংলিশ স্কুল এন্ড কলেজ নিম্নবর্ণিত শূন্য পদে নিয়োগের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের থেকে আবেদন আহ্বান করা হয়েছে। ময়নামতি ইংলিশ স্কুল এন্ড কলেজ, কুমিল্লা সেনানিবাস বিভিন্ন বিভাগে শিক্ষক নিয়োগের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

    যে সকল বেকার নিজের ক্যারিয়ার স্কুল গড়তে চান তারা নিজের যোগ্যতা অনুসারে যে কোন পদে আবেদন করতে পারেন। আবেদন করতে যে সকল তথ্য উপাত্ত বা কাগজ প্রয়োজন সে সকল বিষয় নিয়ে বিস্তারিত তুলে ধরেছি।

    ময়নামতি ইংলিশ স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    ময়নামতি ইংলিশ স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সম্প্রতি প্রকাশ করেছে। আপনি যদি স্কুল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি খুজে থাকেন তবে ময়নামতি ইংলিশ স্কুল এন্ড কলেজ যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সেখানে আবেদন করতে পারেন। আবেদনে সকল প্রকার তথ্য খুব সুন্দর ভাবে তুলে ধরা হল

    আগামী ২২ মে থেকে প্রতিষ্ঠানে অফিশিয়াল ওয়েবসাইট থেকে অনলাইন বা ডাকযোগে আবেদন করতে হবে আবেদন চলবে ৩১ মে ২০২২ পর্যন্ত। আবেদন ফি পড়বে ৫০০ ও ৩০০  টাকা। জীবন বৃত্তান্ত, ছবি, সকল শিক্ষাগত সনদ,ভোটার আইডি কার্ড, চারিত্রিক সনদ, অভিজ্ঞতা সনদ যদি থাকে সকল বিষয় সত্যয়িত ফটোকপি ও মোবাইল নাম্বার সহ আবেদন করতে হবে। সকল পদের জন্য ৪ জুন ২০২২ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

    বর্তমান সময়ে অভিবাবকদের মধ্যে ইংরেজি মিডিয়াম স্কুল গুলিতে ছেলে মেয়েদের লেখাপড়া করার আগ্রহ অনেক বৃদ্ধি পেয়েছে। বাংলাদেশের মধ্যে ময়নামতি ইংলিশ স্কুল এন্ড কলেজ অন্যতম। এই স্বনাম ধন্য প্রতিষ্ঠানে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যে সকল প্রার্থী আবেদন করতে চান তারা আমাদের অনুচ্ছেদটি মনোযোগ দিয়ে পড়ুন।

    নিয়োগের শিরোনাম ময়নামতি ইংলিশ স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি
    স্কুলের ধরণ ইংরেজি মিডিয়াম
    জবের ধরণ বেসরকারি
    বিজ্ঞপ্তি প্রকাশ
    বিজ্ঞপ্তির উৎস দৈনিক জাতীয় পত্রিকা/ অফিশিয়াল ওয়েবসাইট
    মোট পদসংখ্যা ১০টি
    কত ক্যাটাগরি ০৪টি
    শিক্ষাগত যোগ্যতা স্নাকোত্তর,স্নাতক, অষ্টম শ্রেনী পাশ
    বয়স সীমা উপধ্যক্ষ ৫০ অন্যান্য ৩৫ বছর
    আবেদনের মাধ্যম অনলানই / ডাকযোগে
    আবেদন শুরু  ২২ মে ২০২২ 
    আবেদনের শেষ তারিখ ৩১ মে ২০২২ 
    সকল পদের লিখিত পরীক্ষা ৪ জুন ২০২২
    অফিশিয়াল ওয়েবসাইট http://mesc.edu.bd

    ময়নামতি ইংলিশ স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    Application Deadlien: 31 May 2022

    আবেদন অনলাইনে বা ডাকযোগে বা সরাসরি দিতে পারবেন। আবেদন ফরম পূরণ করার সময় সকল তথ্য নিভুল ভাবে দিতে হবে। সকল পদের জন্য লিখত পরীক্ষা হবে ৪ জুন ২০২২ সকাল ১০ থেকে।

    যোগাযোগ নাম্বারঃ – ০১৭৬৯৩৩১৩৬১

    KFPlanet Android App

    Leave a Reply

    Your email address will not be published.

    "কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" KFPlanet