Skip to content

মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ আপডেট

    মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ হয়েছে। এই জেলা প্রশাসকের কার্যালয়ে বাংলাদেশের মাগুরা জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট থেকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের নির্ধারিত ফরমে দরখাস্ত আহবান করা হয়েছে। ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর পর্যন্ত আবেদন করা যাবে। আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। ১৯৮৪ সালের ১ মার্চ মাগুরা মহকুমাকে জেলায় উন্নীত করার পর মহকুমা প্রশাসকের এই অফিসটিই জেলা প্রশাসকের অফিসে পরিণত হয়। ১৯৮৪ সালে মাগুরার প্রথম জেলা প্রশাসক ছিলেন জনাব অরবিন্দ কর।

    ১৯৮৪ এর পর থেকে অদ্যাবধি ২১ জন জেলা প্রশাসক সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন। পরবর্তীতে ১৯৯৮ সালে পুরাতন অফিস ভবনের সামনে জেলা প্রশাসকের অফিস ভবনের কাজ শুরু হয়। ২০০২ সালে নতুন ভবন নির্মিত হলে প্রশাসনের কার্যক্রম নতুন তিনতলা ভবনে স্থানান্তরিত হয় এবং অদ্যাবধি জেলা প্রশাসনের সকল কার্যক্রম এখান থেকেই পরিচালিত হচ্ছে। বিজ্ঞপ্তির সকল বিস্তারিত জানতে নিম্নের তথ্য গুলি ভালো করে পড়ুন।

    মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    আপনি যদি মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরি করতে চান তাহলে এই বিজ্ঞপ্তি আপনার জন্য। সকল প্রার্থীদের জন্য আবেদন করার নির্ধারিত ফরম টি জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইট অথবা জেলা প্রশাসকের ওয়েবসাইট হতে ডাউনলোড করে আবেদন করতে হবে। আবেদন ফরমের সাথে প্রয়োজনীয় কাগজপত্র সংযুক্ত করতে হবে। মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়, শূণ্য পদে মাগুরা জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট থেকে দরখাস্ত আহবান করা হয়েছে। আপনার যোগ্যতা অনুসারে নিদিষ্ট তারিখের মধ্যে আবেদন জমা দেওয়ার অনুরোধ করা যাচ্ছে।

    প্রতিষ্ঠানের নাম মাগুরা জেলা প্রসাশকের কার্যালয়
    চাকরীর ধরণ সরকারী চাকরী
    চাকরীর ক্যাটাগরি ফুলটাইম চাকরী
    চাকরীর জেলা মাগুরা
    পদের সংখ্যা ৫ টি
    বয়স ১৮-৩০ বছর
    শিক্ষাগত যোগ্যতা সার্কুলার অনুসারে
    আবেদনের মাধ্যম ডাকযোগে
    আবেদনের শেষ তারিখ ২৮ এপ্রিল ২০২২
    আবেদন পত্র ডাউনলোড লিংক  www.magura.gov.bd

    জেলা প্রশাসকের কার্যালয় মাগুরা নিয়োগ বিজ্ঞপ্তি

    Application Deadline: 28 April 2022

    Web: www.magura.gov.bd

    আবেদন করার পদ্ধতি:- আবেদন কারি প্রার্থীদের জন্য আবেদন ফরম টি জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইট অথবা জেলা প্রশাসক মাগুরা ওয়েবসাইট হতে ডাউনলোড করে আবেদন করতে হবে। আবেদন ফরমের সাথে প্রয়োজনীয় কাগজপত্র সংযুক্ত করতে হবে। নিজ ঠিকানা সম্বলিত ১০ টাকার ডাকটিকিট লাগানো ১০x৪.৫ ইঞ্চি একটি অব্যবহৃত ফেরত খাম আবেদনপত্রের সাথে প্রেরণ করতে হবে।

    আপনি যে বিজ্ঞপ্তি পড়ছেনঃ মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ, জেলা প্রশাসকের কার্যালয় মাগুরা নিয়োগ, মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরি,মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি,

    Leave a Reply

    Your email address will not be published.