engineering job in Bangladesh
ইঞ্জিনিয়ারিং জব নিয়োগ বিজ্ঞপ্তি বেসরকারি-কোম্পানি-সংস্থা চাকরি

মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং জব -চাকরির খবর

আমদের ব্লগে সকল ইঞ্জিনিয়ারদের স্বাগতম। ইঞ্জিনিয়ারদের চাকুরির জন্য আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা।  এই ব্লগে ইঞ্জিনিয়ারিং মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং জব’সহ সকল ইঞ্জিনিয়ারিং চাকুরির খবর পাবেন সবার আগে।

ম্যাকানিকাল হোল্ডারদের জন্য চাকরির খবরাখবর নিয়ে সাজানো পোস্টে আপনি সরকারি ও বে সরকারি উভয় নিয়োগ বিজ্ঞপ্তি পাবেন । ম্যাকানিকাল ইঞ্জিনিয়ারদের জন্য চলছে বিশেষ সব নিয়োগ বিজ্ঞপ্তি – চাকরির খবর ।জব পেতে দেরি না করে আজই এপ্লিকেশন করুন।  এপ্লিকেশন সহ সব নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে নিচের ছবি দেখুন।

জবের ধরন ঃ                         ফুল টাইম

এডুকেশন ঃ                            BSc in Mechanical Engineering/ Diploma

বিস্তারিত জানতে নিচের ইমেজটি দেখুন।

মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং জব – চাকরির খবর

 

আবেদনের সময়সীমাঃ ১৬ ফেব্রুয়ারি ২০১৯  

 

আমাদের সহযোগী ও পার্টনার ফেসবুক গ্রুপ লিস্ট ঃ

মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং জব,মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং জব সার্কুলার,মেকানিক্যাল জব নিউজ,মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং চাকরি,মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং নিয়োগ, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং নিয়োগ বিজ্ঞপ্তি

চাকরির খবর ২০১৮  সরকারি,সরকারী চাকরির খবর,চাকরির খবর প্রথম আলো,চাকরির বাজার,আজকের চাকরির খবর,চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা,চাকরির পত্রিকা আজকের, নিয়োগ বিজ্ঞপ্তি,নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮,নিয়োগ বিজ্ঞপ্তি 2018,daily education, চাকরির খবর পত্রিকা,চাকরির খবর ২০১৮ সরকারি, চাকরির খবর ২০১৮,চাকরির খবর apk,চাকরির খবর bd jobs,চাকরির খবর.com,daily চাকরির খবর,e চাকরির খবর,চাকরির খবর govt, ,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি 2018,চাকরী নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি,new চাকরির খবর,চাকরির খবর paper,চাকরির খবর পত্রিকা, চাকরির ডাক পত্রিকা, চাকরির বাজার পত্রিকা,সাপ্তাহিক চাকরির পত্রিকা

2 thoughts on “মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং জব -চাকরির খবর

    1. চাকরি করতে চান তো বুঝলাম তো আমাদের কি করার আছে বলুন। আমরা চাকরির খবর প্রকাশ করি মাত্র। কোন সহৃদয়বান ব্যাক্তি বা কর্তৃপক্ষ আপনার কমেন্ট দেখার জন্য দৃষ্টি আকর্ষণ করছি। তবে আপনার জন্য সাজেশন হলো, প্রথমে ছোট ছোট কোম্পানিতে জব শুরু করুন বা অল্প কিছু টাকা ইনভেস্ট করে ব্যাবসা শুরু করে দিন। চেষ্টা চালিয়ে যান নিজের অবস্থান পরিবর্তনের জন্য, চাকরির আবেদন করুন বিভিন্ন পদের জন্য। সরকারিতেও নিয়মতান্ত্রিকভাবে আবেদন করুন। লেগে পড়ে থাকলে ফল পাবেন অবশ্যই , হতাশ হবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *