Skip to content

মেঘনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি 2022 মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ জব সার্কুলার

    মেঘনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি 2022 এর খবর নিয়ে এই পোস্টটি সাজানো হয়েছে। বছরের প্রায় সময় মেঘনা গ্রুপে বিভিন্ন ধরনের পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে। মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের বিভিন্ন ব্রাঞ্চে ও তাদের অধীনে প্রতিষ্ঠানে লোকবল নিয়োগেএসএসসি/এইচএসসি/স্নাতক/বি এ/বিএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারে।

    আগ্রহী ও যোগ্য চাকরি প্রার্থীদেরকে সদ্য তোলা ০২ কপি পাসপোর্ট সাইজের কালার ছবি, ন্যাশনাল আইডি কার্ডের ০১ কপি ফটোকপি, সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ পত্রের ফটোকপিসহ এই ঠিকানায় আবেদন করুন-মানবসম্পদ বিভাগ, মেঘনা গ্রুপ অব ইন্ড্রাস্ট্রিজ, প্রধান কার্যালয়, ফ্রেশ ভিলা, বাসা-১৫, রোড-৩৪, গুলশান-১, ঢাকা-১২১২।

    মেঘনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি 2022

    আবেদন সরাসরি, ডাকযোগে অথবা ই-মেইলের (career.@mgi.org) মাধ্যেমে করতে পারবেন। আবেদনের সময় অবশ্যই চিঠির খামের উপর বা ই-মেইলের সবাজেক্টে পদের নাম অবশ্যই উল্লেখ্য করতে হবে। ০২,০৪ জুলাই ২০২২ তারিখের মধ্যে আবেদন করতে হবে। তবে মেঘনা গ্রুপে কিছু পদে সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে জনবল নিয়োগ হয়ে থাকে। অনলাইনে ও  সাক্ষাৎকারের সুযোগ থাকছে।

    প্রধান প্রতিষ্ঠান মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ
    অঙ্গ প্রতিষ্ঠান এমজিআই এর বিভিন্ন প্রতিষ্ঠানে
    সার্কুলার সংখ্যা ১৩ টি
    পদের নাম এসআর সহ বিভিন্ন পদ
    পদসংখ্যা অসংখ্য পদ
    শিক্ষাগত যোগ্যতা ৮ম শ্রেণী পাস/এসএসসি/এইচএসসি/স্নাতক
    আবেদনের মাধ্যম সরাসরি,ডাকযোগে, কুরিয়ারে অথবা ইমেইলে
    কর্মস্থল প্রধান কার্যালয় ও কোম্পানির বিভিন্ন অঞ্চলে
    আবেদনের সময়সীমা ০২,০৪ জুলাই ২০২২ ইং   
    সাক্ষাৎকারের সময়সীমা — ২০২২ ইং   

    মেঘনা গ্রুপ জব সার্কুলার 2022

    Application Deadline: 02 July 2022 

    Application Deadline: 04 July 2022 

    মেঘনা গ্রুপে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি 2022

    MGI Job Circular & Apply Online

    সোনারগাঁও প্রিন্টিং ও প্যাকেজিং ইন্ডাষ্ট্রিজ লিমিটেড নিয়োগঃ 

    আগ্রহী প্রার্থীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতীয় পরিচয়পত্র ও অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত ফটোকপি, সদ্য তোলা ২ কপি পাসপোর্ট সাইজ ছবি ও মোবাইল নম্বর উল্লেখপূর্বক পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্তসহ দরখাস্ত আগামী ১৪/১১/২০২১ থেকে ১৭/১১/২০২১ তারিখের মধ্যে স্ব-শরীরে ওয়াক-ইন-ইন্টারভিউতে সোনারগাঁও প্রিন্টিং ও প্যাকেজিং ইন্ডাষ্ট্রিজ লিমিটেড, মেঘনা ইন্ডাস্ট্রিয়াল ইকোনোমিক জোন, ত্রিপার্দি, মোগরাপাড়া, সোনারগাঁও, নারায়ণগঞ্জে উপস্থিত হতে হবে।

    মেঘনা নুডুলস এন্ড বিস্কুট ফ্যাক্টরি লিমিটেডে সরাসরি সাক্ষাৎকারে নিয়োগঃ

    আগ্রহী প্রার্থীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতীয় পরিচয়পত্র ও অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত ফটোকপি, সদ্য তোলা ২ কপি পাসপোর্ট সাইজ ছবি ও মোবাইল নম্বর উল্লেখপূর্বক পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্তসহ দরখাস্ত আগামী ৩০/১০/২০২১ থেকে ০৩/১১/২০২২ তারিখের মধ্যে স্ব-শরীরে ওয়াক-ইন-ইন্টারভিউতে মেঘনা নুডুলস অ্যান্ড বিস্কুট ফ্যাক্টরি, মেঘনা ইন্ডাস্ট্রিয়াল ইকোনোমিক জোন, ত্রিপার্দি, মোগরাপাড়া, সোনারগাঁও, নারায়ণগঞ্জে উপস্থিত হতে হবে।

    ইউনিক সিমেন্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেডে ওয়াক-ইন-ইন্টারভিউঃ 

    আগ্রহী প্রার্থীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতীয় পরিচয়পত্র ও অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত ফটোকপি, সদ্য তোলা ২ কপি পাসপোর্ট সাইজ ছবি ও মোবাইল নম্বর উল্লেখপূর্বক পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্তসহ দরখাস্ত আগামী ২৫/১০/২০২১ থেকে ২৮/১০/২০২১ তারিখের মধ্যে স্ব-শরীরে ওয়াক-ইন-ইন্টারভিউতে ইউনিক সিমেন্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেড, ফ্যাক্টরি কমপ্লেক্স, মেঘনাঘাট, সোনারগাঁও, নারায়ানগঞ্জে সাক্ষাতকারের জন্য অনুরোধ করা হল। সকাল ৯.৩০ মিনিট থেকে বিকাল ৪ টা পর্যন্ত সাক্ষাৎকার নেয়া হবে।

    মেঘনা সুগার রিফাইনারী লিমিটেডে ওয়াক-ইন-ইন্টারভিউ 

    আগ্রহী প্রার্থীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতীয় পরিচয়পত্র ও অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত ফটোকপি, সদ্য তোলা ২ কপি পাসপোর্ট সাইজ ছবি ও মোবাইল নম্বর উল্লেখপূর্বক পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্তসহ দরখাস্ত আগামী ১/১০/২০২২ থেকে ৩১/১২/২০২২ তারিখের মধ্যে স্ব-শরীরে ওয়াক-ইন-ইন্টারভিউতে মেঘনা সুগার রিফাইনারী লিঃ, ফ্যাক্টরি কমপ্লেক্স, মেঘনাঘাট, সোনারগাঁও, নারায়ানগঞ্জে সাক্ষাতকারের জন্য অনুরোধ করা হল।

    অনলাইনে আবেদনঃ 

    ইমেইলের মাধ্যমে আবেদন করতে এই এড্রেসে মেইল করুনঃ  carreer@mgi.org

    অনালাইনের মাধ্যমে আবেদন করতে এখান থেকে আবেদন করুন।

    মেঘনা ফ্রেশ এলপিজি লিমিটেড

    মেঘনা গ্রুপ জব সার্কুলার 

    সে সব পদে মেঘনা গ্রুপ জব সার্কুলার প্রকাশ করে থাকেঃ  সিনিয়র ফরম্যান, সিনিয়র অপারেটর, ফরম্যান, হেল্পার,মেডিক্যাল অফিসার, মেডিকেল এসিস্ট্যান্ট,  ইলেক্ট্রিশিয়ান, ব্রিজ স্কেল অপারেটর, গেট সুপারভাইজার, হ্যান্ড ওভার সুপারভাইজার, ল্যাব টেকনিশিয়ান, মেকানিক,  Master NCV, চীপ ইঞ্জিনিয়ার, সহ আরো অনেক পদের নিয়োগ চলে থাকে। এছাড়া ম্যানেজার, এক্সিকিউটিভ, ইঞ্জিনিয়ার,অফিসার পদের নিয়োগ দেখতে আমাদের সাথেই থাকুন।

    মেঘনা গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজের হেড অফিস ও দায়িত্বে যারা আছেনঃ 

    মেঘনা গ্রুপ হেড অফিস এর ঠিকানাঃ Fresh Villa, House- 15, Road -34, Gulshan-1, Dhaka-1212, 34 Road 34, Dhaka 1212। মেঘনা গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজের পরিচালক তাহমিনা বিনতে মোস্তফা, নির্বাহী পরিচালক (মার্কেটিং সেক্টরের) হলেন আসিফ ইকবাল আর নির্বাহী পরিচালক তাইফ বিন ইউসুফ। বর্তমানে ৪০,০০০/- হাজারের মত কর্মী এই গ্রুপের সাথে রয়েছেন কোম্পানিটির অফিসিয়াল ওয়েবসাইটঃ mgi.org

    মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ অধীনস্থ প্রতিষ্ঠানঃ 

    মেঘনা গ্রুপ mgi) দেশের প্রধান শিল্প প্রতিষ্ঠানের মধ্যে অন্যতম একটি। মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ অধীনস্থ প্রতিষ্ঠানগুলি মধ্যে রয়েছে রাসায়নিক, সিমেন্ট,খাবার পণ্য, রিয়েল এস্টেট, বীমা, সিকিউরিটিজ, ইউটিলিটি ইত্যাদি। মোস্তফা কামাল মেঘনা গ্রুপের  প্রতিষ্ঠাতা। মেঘনা গ্রুপের পণ্য কি কি সেটা অনেকের মনেই প্রশ্ন জাগে। তাই মেঘনা গ্রুপের পণ্য তালিকা-মেঘনা গ্রুপ প্রোডাক্ট লিস্ট নিচে দেয়া হলোঃ

    1. কামাল ট্রেডিং কোম্পানি লিঃ-kamal trading company bangladesh
    2. বাগদাদ ভেজিটেবল ওয়েল ইন্ডাস্ট্রিজ লিঃ- Bagdad Vegetable Oil Industries Ltd
    3. মেঘনা ডেইরি এন্ড ফুড প্রোডাক্ট লিঃ -Meghna Dairy & Food Products Ltd
    4. মার্কেন্টাইল শপিং লাইন লিঃ Mercantile Shipping Lines Ltd
    5. মেঘনা ফ্লাওয়ার ও ডাল মিলস লিঃ-Meghna flour & dal mills ltd
    6. মেঘনা চা কোম্পানি লিমিটেড-Meghna tea company ltd
    7. মেঘনা ককোনাট এন্ড মাস্টার্স অয়েল মিলস লিঃ – Meghna Coconut & Mustard Oil Mills Ltd
    8. মেঘনা মুদ্রণ ও প্যাকেজিং কোম্পানি লিঃ-Printing and Packaging
    9. ইউনাইটেড শপিং লাইন, সুগার মিলস,  ফিডস,ফাইবার,এডিবেয়ল,মিনারেল ইন্ডাস্ট্রিজ লিঃ
    10. ইউনিক পাওয়ার প্লান্ট লিমিটেড-Unique Meghnaghat Power Limited (UMPL)
    11. তানভীর পেপার মিলস,   স্টিল মিলস, ফুড, ওয়েল লিমিটেড,পলিমার ইন্ডাস্ট্রিজ
    12. সোনারগাঁও সল্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেড-Sonargaon Salt Industries Ltd. (SSIL)
    13. মেঘনা প্রপার্টি লিমিটেড-Meghna Properties Ltd
    14. এভারেস্ট সিএনজি রিফুয়েলিং কনভার্সন,পাওয়ার জেনারেশন কোং লিমিটেড
    15. মেঘনা শিপ বিল্ডার্স অ্যান্ড ডকইয়ার্ড লিমিটেড
    16. গ্লোবাল অ্যাড স্টার ব্যাগ ইন্ডাস্ট্রিজ লিমিটেড
    17. তাসনিম কেমিক্যাল কমপ্লেক্স,কনডেন্সড মিল্ক লিমিটেড
    18. ফ্রেশ সিমেন্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেড
    19. মেঘনা সিডস ক্রাশিং মিলস লিমিটেড
    20. ঢাকা সিকিউরিটিজ লিমিটেড
    21. বাংলাদেশ ন্যাশনাল ইনসিওরেন্স কোং লিমিটেড
    22. মেঘনা এভিয়েশন লিঃ
    23. সুরমা মুর্শিদ অয়েল মিলস লি।

    ফ্রেশ পণ্যের অনলাইন শপ ফ্রেশ স্টোরঃ  

    মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ অনলাইনে পণ্য বিক্রয়ের মাধ্যম ই-ফ্রেশ স্টোর চালু করেছে। কাস্টমার www.e-freshstore.com থেকে ফ্রেশ ব্র্যান্ডের পণ্য ক্রয় করতে পারবেন। মেঘনা গ্রুপের ফ্রেশ পণ্যের মধ্যে রয়েছে ফ্রেশ ব্র্যান্ডের ফুলক্রিম মিল্ক পাউডার, ইন্সটা মিল্ক পাউডার,ফ্রেশ সয়াবিন তেল,ফ্রেশ সরিষার তেল,আটা,ময়দা, সুজি, চিনি,সুপার লবণ,দেশি মসুর ডাল, ড্রিংকিং ওয়াটার, মসলা ও নাম্বার ওয়ান কনডেন্সড মিল্ক ইত্যাদি।

    মেঘনা গ্রুপে নিয়োগ 2022, মেঘনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, মেঘনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি 2022, মেঘনা গ্রুপে চাকরির খবর, মেঘনা গ্রুপে নিয়োগ ২০২২, মেঘনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,মেঘনা গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, মেঘনা গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজে চাকরি,মেঘনা গ্রুপ জব সার্কুলার ২০২২

    আপনি অন্য কোম্পানির জব সার্কুলারগুলো দেখতে পারেনঃ

    প্রাণ গ্রুপ অব কোম্পানিতে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি। 

    সকল ঔষধ কোম্পানির চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন। 

    বিভিন্ন কোম্পানির চাকরির খবর দেখুন। 

    102 thoughts on “মেঘনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি 2022 মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ জব সার্কুলার”

    1. আমি একজন সিভিল ইন্জিনিয়ারিং স্টুডেন্ট চিত্রী গুপে কিছুজব করছিলাম কোবিট ১৯ কারনে চাকরী ছাড়তে হয় তাই একন বেকার আপনার কোম্পানি জব করার খুব ইচ্ছুক তাই মহাদয়ের কাছে আবেদন আমাকে যদি আমার ম্যাসেস টা যদি নিতেন

    2. আমি পাচ বছর চায়না কোম্পানিতে ইলেক্ট্রিশিয়ান জব করছি,এখন আমি আমার পিতার ওসুশ্থতার কারনে বাড়িতে আছি,আমি খুব বিপাদগ্রস্থ অবস্থায় আছি,তাই আমার একটা চাকুরির খুব দরকার,আমি ইলেক্ট্রনিক এর সব কাজ জানি,মহাদয় আমাকে আপনার কোম্পানিতে আমার একটা চাকুরির ব্যাবস্থা করে দিবেন,০১৩০৫৮৪৫৯৭৯এটা আমার নাম্বার,নাম মোঃ আব্দুল মতিন,

    Leave a Reply

    Your email address will not be published.