যশোর শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্কে(যশোর আইটি পার্ক) নিয়োগ বিজ্ঞপ্তি

অনেক জল্পনা কল্পনা শেষে শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্কে – যশোর আইটি পার্ক  এ বিশাল জনবল নিয়োগ হতে যাচ্ছে (যশোর-আইটি-পার্ক-চাকরি-jessore it park job circular ) । চলতি জব ফেয়ারে বিপুল পরিমান সিভি জমা পড়েছিল,যা কর্তৃপক্ষ স্বীকার করে বলেছিলেন এত সাড়া পাবো কল্পনাও করেনি।  এদিকে চাকুরি প্রত্যাশীদের মধ্যে সন্দেহ ঢুকেছিল যে এটা ১০০% মার্কেটিং ফ্যাক্ট ছিল কিনা। কিন্তু সম্প্রতি যশোর শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্ক(যশোর আইটি পার্ক)  এর কর্তৃপক্ষের মাধ্যমে জানা যায়,প্রায় ২ লক্ষ্যাধিক সিভি মেইন্টেন্স ও ডাটাবেজ করতে তাদের সময় লেগেছে। এখন তারা সিভি গুলা সফট কপি ও হার্ড কপি পার্কে বরাদ্ধ নেয়া কোম্পানির কাছে হস্তান্তর করবে।

সফটওয়্যার-এপস তৈরি,ডাটাবেজ ম্যানেজমেন্ট, কল সেন্টার সেবা, ফ্রিল্যান্সিং, গবেষণা ও উন্নয়নসহ বিভিন্ন  কাজের জন্য এখন প্রস্তুত । খুলনা বিভাগের দশ জেলার পাঁচ হাজার তরুণ তরুণীদের কর্মসংস্থানের সুযোগ হবে বলে সরকার আশা প্রকাশ করেছে ।সফটওয়্যার টেকনোলজি পার্কের উদ্বোধনে শেখ হাসিনা বলেন, “বহু লোকের কর্মসংস্থান হবে; পাশাপাশি আমাদের দেশটাকে আধুনিক প্রযুক্তিজ্ঞান সম্পন্ন করে গড়ে তোলার একটা ধাপ অতিক্রম করতে পারলাম।” বিস্তারিত দেখুন ইমেজে।

যশোর শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্কে(যশোর আইটি পার্ক) Jessore IT Park Job Circular 2020

 

তথ্য যোগাযোগ প্রযুক্তি খাতের রপ্তানি আয় ২০২১ সালের মধ্যে পাঁচ বিলিয়ন ডলারে নিয়ে যাওয়ার লক্ষ্য পূরণে এই পার্ক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে সরকার আশা প্রকাশ করছে। এবং সেই দিক মাথায় রেখে অফিশিয়ালি কাজ শুরু করবে যশোর আইটি পার্ক কর্তৃপক্ষ।

যশোর হাইটেক পার্ক এর ম্যাপ লিংক  অথবা ইমেজে ক্লিক করুন।

আরো চাকরির আপডেট পেতে আমাদের সোশ্যাল মিডিয়াতে একটিভ থাকুন।

আমাদের অফিসিয়াল ফেসবুক পেজঃ

Seems like:-আমরা পাঠকের চাহিদার মূল্য দিয়ে থাকি তাই বিভিন্ন বন্দরে চাকরি’র চলমান যত  নিয়োগ বিজ্ঞপ্তি/ চাকরির খবর আসবে,তা প্রকাশ করা হবে এই এক পেজে। এ ছাড়াও আমরা সকল সরকারি বেসরকারি বা কোম্পানির চাকরির খবর প্রকাশ করি সবার আগে। সরকারি চাকরি প্রার্থীর জন্য চলমান বিশেষ সব নিয়োগ বিজ্ঞপ্তি  বা চাকরির খবর যা  কে এফ প্ল্যানেট এর সরকারি জব সার্কুলার ক্যাটাগরিতে পাবেন । তাছাড়া কোম্পানি ও  ইঞ্জিনিয়ারিং জব ক্যাটাগরি তো আছেই ।  চাকরি পেতে দেরি না করে আজই এপ্লিকেশন করুন।

above all -এই পেজে যে টপিকস আলোচনা হয়ে থাকে : 

চাকরির খবর ২০২০ সরকারি,সরকারী চাকরির খবর,চাকরির খবর প্রথম আলো,চাকরির বাজার,আজকের চাকরির খবর,চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা,চাকরির পত্রিকা আজকের, নিয়োগ বিজ্ঞপ্তি,নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,নিয়োগ বিজ্ঞপ্তি 2020,daily education, চাকরির খবর পত্রিকা,চাকরির খবর ২০২০ সরকারি, চাকরির খবর ২০২০,চাকরির খবর apk,চাকরির খবর bd jobs,চাকরির খবর.com,daily চাকরির খবর,e চাকরির খবর,চাকরির খবর govt, ,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি 2020,চাকরী নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি,new চাকরির খবর,চাকরির খবর paper,চাকরির খবর পত্রিকা, চাকরির ডাক পত্রিকা, চাকরির বাজার পত্রিকা,সাপ্তাহিক চাকরির পত্রিকা

3 thoughts on “যশোর শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্কে(যশোর আইটি পার্ক) নিয়োগ বিজ্ঞপ্তি”

    1. BEDLY না Badly হবে। আর I will continue to work for the welfare of your company.ইংরেজি ঠিক করুন জনাব। ফোন নাম্বার পাবলিক্লি শেয়ার করবেন না, এতে করে প্রতারিত হতে পারেন। আসলে এখানে এভাবে চাকরি চেয়ে মুলত কোন লাভ হয় না। আবেদন করুন নিয়মাপিক। চাকরির দিকে না ছুটে ছোট যে কোন ব্যাবসা শুরু করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *