Skip to content

যশোর জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    যশোর জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২:  অতি সম্প্রতি যশোর জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনি যদি বেকার হয়ে থাকেন এবং ভাল একটি সরকারী চাকরী খুজেন তবে এই নিয়োগ বিজ্ঞপ্তি আপনার জন্য। এই নিয়োগ বিজ্ঞপ্তি বেকারদের জন্য অনেক বড় একটি সুযোগ বলে মনে করা হচ্ছে। আমরা এই অনুচ্ছেদে যশোর জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ এর যাবতীয় তথ্য আপনাদের সামনে তুলে ধরব।

    আপনি যদি জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ খুজে থাকেন তবে আমাদের ওয়েব সাইট ভিজিট করতে পারেন। বিজ্ঞপ্তি তাদের অফিশিয়াল ওয়েবসাইটিতে প্রকাশ করা হয়।  জেলা প্রশাসকের কার্যালয়, যশোর -এ জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদে বিভিন্ন পদে নিয়োগের জন্য যশোর জেলার স্থায়ী বাসিন্দাদের থেকে দরখাস্ত আহ্বান করেছে।  পদগুলোতে নারী ও পুরুষ উভয়ই প্রার্থীরা আবেদন করতে পারবেন। আমরা বাংলাদেশের সকল নিয়োগ বিজ্ঞপ্তি সবারা আগে আপডেট করে থাকি । যে কোন চাকরীর নিয়োগ দেখতে আমাদের সাথে থাকতে পারেন।

    যশোর জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    যশোর জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ তথ্যঃ 

    প্রতিষ্ঠানের নাম যশোর জেলা প্রশাসক কার্যালয়
    চাকরীর ক্যাটাগরি সরকারী চাকরী
    চাকরীর ধরণ ফুলটাইম
    পদের সংখ্যা সার্কুলার দেখুন
    বয়স সর্বোচ্ছ ৩০ বছর
    যোগ্যতা পদ অনুসারে।
    কর্মস্থল যশোর জেলা প্রশাসকের কার্যালয়
    আবেদন ডাকযোগে
    আবেদন শুরু ৩০ এপ্রিল ২০২২
    আবেদনের শেষ তারিখ ৩১ মে ২০২২
    অফিশিয়াল ওয়েবসাইট http://www.jessore.gov.bd

     

    আপনি কি জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি খুজছেন? তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। অতি সম্প্রতি যশোর জেলা প্রশাসকের কার্যালয়ের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনি জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরি করতে চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে পারেন।

    সরকারি চাকরির করতে হলে  যশোর জেলা প্রশাসকের কার্যালয়ের বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন করতে হবে। মনে রাখবেন শুধুমাত্র যশোরের স্থানীয় ব্যাক্তি আবেদন করতে পারবেন। আপনার যোগ্যতা অনুযায়ী আপনি আবেদন করে ফেলুন। কর্তৃপক্ষ কর্তৃক যেসব যোগ্যতা চাওয়া হয়েছে সেসব যোগ্যতা যদি আপনার মধ্যে থাকে তাহলে আপনি আপনার পছন্দ অনুযায়ী আবেদন করতে পারবেন। এই নিয়োগ বিজ্ঞপ্তির সকল তথ্য নিচে দেওয়া হল।

     

    যশোর জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    Source: Ittefaq, 30 April 2022

    Application Deadline: 31 May 2022

     

    যশোর জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির আবেদন নিয়মঃ

    প্রার্থী সার্কুলার দেওয়া লিংক যেতে হবে তারপর ঐ লিঙ্কে প্রবেশ করে আবেদন ফরম সংগ্রহ করতে হবে। আবেদন ফরমটি অফিস চলাকালীন সময়ে জেলা প্রশাসকের কার্যালয়, যশোর এর কার্যালয়ে সরাসরি কিংবা ডাকযোগে পৌছাইতে হবে। আবেদন পূরণ করার সময় সকল তথ্য সঠিক দিবনে কারন ভুল হলে আবেদন পত্র বাতিল বলে গন্য হবে।

    প্রশাসনিক কাঠামোর দিক থেকে যশোর বাংলাদেশের ১৩তম বৃহত্তম জেলা। বাংলাদেশে প্রথমে ডিজিটাল জেলা। বাংলাদেশের প্রথম স্বাধীন জেলা।

     

    KFPlanet Android App

    Leave a Reply

    Your email address will not be published.

    "কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" KFPlanet