Skip to content

যশোর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ ~ যশোর পবিস ১,২,৩

    যশোর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ তাদের নিজস্ব ওয়েবসাইটে প্রকাশ করেছে। পল্লী বিদ্যুৎ চাকরী বাংলাদেশর মধ্যে খুবই আকর্ষণীয়। এই সংস্থায় আপনি পাবেন ভাল একটি বেতন। সার্কুলারে বর্ণিত শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন আগ্রহী বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।  আপনারা যারা বাংলাদেশ পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি। সুতরাং আপনি যদি  নিজেকে যোগ্য মনে করেন তবে খুব দ্রুত আবেদন করে ফেলুন। আমরা আপনাদের সামনে তুলে ধরেছি এই নিয়োগ বিজ্ঞপ্তির সকল প্রকার তথ্য। আমাদের অনুচ্ছেদটি খুব মনোযোগ সহকারে পড়ুন।

    যশোর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    যশোর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অতি সম্প্রতি প্রকাশ পেয়েছে। আপনি যদি যশোর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ খুজে থাকেন তবে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমাদের এই অনুচ্ছেদটি সাজানো হয়েছে আপানাদের সুবিধার জন্য। আবেদনের জন্য প্রার্থীগন যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ওয়েবসাইট হতে নির্ধারিত আবেদন ফরম সংগ্রহ করতে পারবেন এবং বিস্তারিত তথ্য জানতে পারবেন। আবেদনপত্র আগামী ২০ এপ্রিল ২০২২ইং তারিখ এর মধ্যে পৌছাতে হবে। বাংলাদেশের স্থায়ী নাগরিকদের থেকে আবেদন আহ্বান করা হয়েছে।

    বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন (বিআরইবি) ১৯৭৭ প্রতিষ্ঠা করা হয়। বাংলাদেশের সবথেকে বড় বিদ্যুৎ সরবরাহকারী প্রতিষ্ঠান। পল্লী বিদ্যুৎ সমিতি সমূহ সরকারের পরিকল্পিত ঘরে ঘরে বিদ্যুৎ এর মাধ্যমে সারা বাংলাদেশ শতভাগ বিদ্যুতায়ন কার্যক্রম চালিয়ে যাচ্ছে।  এই রকম একটি প্রতিষ্ঠানে আপনি নিজের ক্যারিয়ার গড়তে পারেন। নিচে আপনাদের সুবিধার জন্য

    যশোর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ তথ্য 

    প্রতিষ্ঠানের নাম যশোর পল্লী বিদ্যুৎ
    চাকরীর ক্যাটাগরি বেসরকারি
    চাকরীর ধরণ স্থায়ী
    যোগ্যতা পদ অনুসারে
    লিঙ্গ নারী পুরুষ উভয়
    বয়স সর্বোচ্চ ৪৫ বছর
    মোট পোষ্ট একটি
    পদ সংখ্যা ০২ টি
    আবেদনের মাধ্যম স্বহস্তে
    আবেদন শুরু ৫ এপ্রিল ২০২২
    আবেদনের শেষ সময়  ২০ এপ্রিল ২০২২
    অফিশিয়াল ওয়েবসাইট  www.reb.gov.bd

    যশোর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    যশোর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    Source: Daily Ittefaq, 05 April 2022

    Application Deadline: 20 April 2022

    আবেদনপত্র পাঠাবার ঠিকানাঃ
    জেনারেল ম্যানেজার,
    যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-১,
    তপসীডাঙ্গা, যশোর

    আবেদন পত্রের সাথে সংযুক্ত করতে হবেঃ

    ⇒শিক্ষাগত যােগ্যতা, ড্রাইভিং লাইসেন্স ও অভিজ্ঞতা সনদ পত্রের সত্যায়িত অনুলিপি।
    ⇒০৩(তিন) কপি পাসপাের্ট সাইজের রঙ্গিন ছবি (০১ কপি ছবি আবেদন ফর্মের নির্ধারিত স্থানে ও ০১ কপি ছবি প্রবেশ পত্রের নির্ধারিত স্থানে সংযুক্ত করতে হবে।
    ⇒১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা দ্বারা সত্যায়িত করতে হবে এবং ০১ কপি ছবি ১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা দ্বারা সত্যায়িত করে স্ট্যাপলার পিন দ্বারা আবেদন পত্রের সাথে সংযুক্ত করতে হবে।
    ⇒ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/পৌরসভা মেয়র/সিটি কর্পোরেশনের মেয়রের নিকট হতে নাগরিকত্ব সনদ ও ১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র দাখিল করতে হবে।
    ⇒জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত অনুলিপি প্রদান করতে হবে।
    ⇒আবেদন পত্রের সাথে সংযুক্ত সকল কাগজ পত্রের অনুলিপি ও ছবি প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তার নাম সম্বলিত সীল দ্বারা সত্যায়িত হতে হবে।

    Leave a Reply

    Your email address will not be published.