Skip to content

রাজউক উত্তরা মডেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    রাজউক উত্তরা মডেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ নিয়ে সকল প্রকার তথ্য আলোচনা করব। রাজউক উত্তরা মডেল কলেজ নিম্নলিখিত শূন্য পদে নিয়োগের জন্য বাংলাদেশী নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহবান করেছে। বিজ্ঞপ্তি অনুসারে পদটির যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারেন আপনিও। আপনার যোগ্যতা অনুসারে যে কোন পদে আবেদন করতে পারবেন।

    সময়ের পরিক্রমিয়ায় বাংলাদেশে বেকারের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। তবে আপনারা যারা স্কুলে কলেজ চাকরি করতে আগ্রহী তাদের জন্য রাজউক উত্তরা মডেল কলেজ নিয়ে এসেছে দারুন একটি সুযোগ। আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তি আবেদন করতে চান তবে নিদিষ্ট সময়ের মধ্যে সঠিক নিয়মে আবেদন করতে হবে।

    রাজউক উত্তরা মডেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    রাজউক উত্তরা মডেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সম্প্রতি প্রকাশ করেছে।যে সকল বেকার ছাত্রছাত্রী রাজউক উত্তরা মডেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি খুজছেন তারা এই অনুচ্ছেদটি দেখতে পারেন। আপনাদের সুবিধার জন্য রাজউক উত্তরা মডেল কলেজ নিয়োগ এর সকল তথ্য গুছিয়ে তুলেছি।

    রাজউক উত্তরা মডেল কলেজ নিয়োগ ডাকযোগে আবেদন করতে হবে। আবেদনের শেষ সময় ১৬ জুন ২০২২। আবেদন পত্রের সাথে কতৃপক্ষের চাওয়া অনুসারে সকল পেপার দিতে হবে।

    আপনার যোগ্যতা থাকলে আবেদন করতে পারন আবেদন করার শেষ তারিখ নির্ধারিত করা হয়েছে ১৬ জুন ২০২২। বাংলাদেশের স্থায়ী নাগরিক ও যোগ্য ব্যক্তিরা আবেদন করার আহ্বান করা হয়েছে। মনে রাখবেন মৌখিক বা লিখিত পরীক্ষায় কোন প্রকার টিএডিএ প্রদান করা হবে না। বিস্তারিত সকল তথ্য নিচে দেওয়া হল

    নিয়োগের শিরোনামরাজউক উত্তরা মডেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি
    জবের ধরণবেসরকারি চাকরি
    বিজ্ঞপ্তি প্রকাশ
    বিজ্ঞপ্তির উৎসদৈনিক জাতীয় পত্রিকা/অফিসিয়াল ওয়েবসাইট
    মোট পদ সংখ্যা ০০১টি
    কত ক্যাটাগরি০১টি
    শিক্ষাগত যোগ্যতাস্নাতক পাশ
    বয়স সীমাসর্বোচ্চ ৩০ বছর
    আবেদনের মাধ্যমডাকযোগে
    আবেদন শুরুআবেদন শুরু হয়েছে
    আবেদন করার শেষ তারিখ ১৬ জুন ২০২২ 

    রাজউক উত্তরা মডেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    Application Deadline: 16 June 2022

    আবেদনের নিয়মঃ 

    যে কোন নিয়োগ বিজ্ঞপ্তির গুরুত্ব পূর্ণ একটি কাজ হল আবেদন করার নিয়ম। সকল সার্কুলার কতৃপক্ষ ভাল করে দিয়ে দেয় আবেদন কি ভাবে করতে হবে। রাজউক উত্তরা মডেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি আবেদন করতে হবে ডাকযোগে। আবেদন পত্রের সাথে সকল স্নদ,জাতীয় পরিচয়পত্র,করোনার টিকা সনদ,তিন কপি সত্যায়িত ছবি দিতে হবে।

    আবেদনের ঠিকানাঃ

    অধ্যক্ষ,রাজউক উত্তরা মডেল কলেজ,সেক্টর ৬,উত্তরা মডেল টাউন, ঢাকা- ১২৩০

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    "কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" by KFPlanet Team!