রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (রুয়েট নিয়োগ )

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি  বিশ্ববিদ্যালয়ে অফিসিয়াল ওয়েবসাইটে www.ruet.ac.bd এ নোটিশ আকারে প্রকাশ করেছে। রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বা রুয়েট কর্তৃপক্ষ এই সরকারী চাকরির জন্য দেশের চাকরি প্রার্থিদের কাছ থেকে দরখাস্ত আহবান করেছে। চাকরি পেতে আবেদন করুন দ্রুত ও আমাদের নিচে দেয়া গাইডলাইন অনুসরণ করুন।

প্রতিষ্ঠানের নামঃ রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ( রুয়েট )
ক্যাটাগরি ও মোট পদ সংখ্যাঃ ০৩ ক্যাটাগরির ১৩ টি পদ
লিঙ্গ: পুরুষ এবং মহিলা উভয়ই আবেদন করতে পারে।
বেতন স্কেলঃ ৫০,০০০-৭১,২০০/- থেকে ৫৬,৫০০-৭৪,৪০০/-
শিক্ষাগত যোগ্যতা: স্নাতক/স্নাতকোত্তর/পিএইচডি
আবেদনের শেষ তারিখঃ ০৮ নভেম্বর ২০২০
অফিসিয়াল ওয়েবসাইট: https://www.ruet.ac.bd

 

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

রুয়েট নিয়োগ

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) বাংলাদেশের ২য় প্রাচীনতম পাবলিক বিশ্ববিদ্যালয়।  প্রকৌশল ও প্রযুক্তির ক্ষেত্রে মানসম্পন্ন শিক্ষা এবং গবেষণার জন্য নাম রয়েছে রাজশাহীর এই বিশ্ববিদ্যালয়টির। মেকানিকাল ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিকাল ও ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং এবং সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের তিনটি প্রকৌশল বিভাগ নিয়ে ১৯৬৪ সালে রাজশাহী ইঞ্জিনিয়ারিং কলেজ হিসাবে বিশ্ববিদ্যালয়টি প্রতিষ্ঠিত হয়। বাংলাদেশ ইনস্টিটিউট অব টেকনোলজি (বিআইটি) রূপান্তরিত হয়ে ২০০৩ সালের সেপ্টেম্বরে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) হিসাবে উন্নীত করা হয়।

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ,রুয়েট নিয়োগ, রাজশাহী জব সার্কুলার, পবালিক বিশ্ববিদ্যালয়ে চাকরি, ruet job circular,

 

1 thought on “রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (রুয়েট নিয়োগ )”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *