Skip to content

রানার অটোমোবাইল লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ Runner Automobiles Job Circular

    রানার অটোমোবাইল লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ নিয়ে বিস্তারিত সকল প্রকার তথ্য আপনাদের সামনে তুলে ধরব।  রানার অটোমোবাইলস লিমিটেডে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেওয়া হবে। রানার অটোমোবাইল লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের করপোরেট সেলস,পিএলসি বিভাগে,শোরুমে,মার্কেটিং এ লোকবল নিয়োগ দিয়ে থাকে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

    রানার অটোমোবাইল লিমিটেড অফিসার পদে ০৫ জনকে নিয়োগ দেওয়া হবে। আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। রানার অটোমোবাইল লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ৩০ সেপ্টেম্বরের মধ্যে শেষ হবে। 

    রানার অটোমোবাইল লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    আপনি যদি রানার অটোমোবাইল লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত যে কোন তথ্য জানতে চান তবে আমাদের অনুচ্ছেদটি মনোযোগ সহকারে পড়তে পারেন। ফুল টাইম চাকরি এ চাকরির জন্য বাংলাদেশের যে কোন স্থানে কাজ করতে আগ্রহী থাকতে হবে। অটোমোবাইল, ইলেকট্রনিক্স  ইকুইপমেন্ট,হোম অ্যাপ্লিকেশনস, ম্যানুফেকচারিং ( এফএমসিজি), মাল্টিন্যাশনাল কোম্পানিজে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

    বয়সসীমা ১৮- ৪৫বছরের মধ্যে হতে হবে। নারী ও পুরুষ উভয় আবেদন করতে পারবেন। যোগাযোগ দক্ষতা থাকতে হবে। কম্পিউটার চালনায় অভিজ্ঞতা থাকতে হবে। এমএস অফিসের কাজের পারদর্শী হতে হবে। বেতন আলোচনা সাপেক্ষে। কোম্পানির নীতিমালা অনুসারে টিএ/ পারফরমেন্স বোনাস, প্রফিট শেয়ার, ইনস্যুরেন্স, মোবাইল বিল ও প্রভিডেন্ট ফান্ড,সকল ভাতা পাবেন।

    Runner Automobiles Job Circular 2022

    নিয়োগের শিরোনাম Runner Automobiles Job Circular 2022
    জবের ধরণ কোম্পানি চাকরি
    বিজ্ঞপ্তি প্রকাশ সেপ্টেম্বর ২০২২
    বিজ্ঞপ্তির উৎস অফিসিয়াল ওয়েবসাইট
    মোট পদসংখ্যা ০৫টি
    কত ক্যাটাগরি ০১ টি
    শিক্ষাগত যোগ্যতা স্নাতক পাশ
    বেতন আলোচনা সাপেক্ষে
    আবেদনের মাধ্যম অনলাইন
    আবেদন শুরু আবেদন শুরু হয়েছে
    আবেদনের শেষ তারিখ   ৩০ সেপ্টেম্বর ২০২২ 
    অফিশিয়াল ওয়েবসাইট https://www.runnerbd.com/

    আবেদনের নিয়মঃ 

    বাংলাদেশের স্থায়ী ও যোগ্যতা সম্পূর্ণ ব্যাক্তিরা আবেদন করতে পারবেন। নিদিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।রানার অটোমোবাইল লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। আগ্রহী প্রার্থীগন যোগ্যতা অনুসারে নিদিষ্ট পদে কতৃপক্ষের দেওয়া সময়ের মধ্যে আবেদন করতে হবে। সার্কুলারে দেওয়া ইমেইলের মাধ্যমে সিভি দিতে হবে।

    বেতন ও সুযোগ সুবিধাঃ বেতন আলোচনা সাপেক্ষে। কোম্পানির নীতিমালা অনুসারে টিএ/ পারফরমেন্স বোনাস, প্রফিট শেয়ার, ইনস্যুরেন্স, মোবাইল বিল ও প্রভিডেন্ট ফান্ড, বছরে ৩ বার উৎসব ভাতা প্রদান করা হবে।

    আবেদনের শেষ তারিখঃ ৩০ সেপ্টেম্বর ২০২২

    KFPlanet Android App

    Leave a Reply

    Your email address will not be published.

    "কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" KFPlanet