বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ ( ০৬ ধরনের ২১ টি পদে নিয়োগ )

বাংলাদেশ রেলওয়েতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর রেলপথ মন্ত্রণালয় থেকে এই চাকরির খবর প্রকাশ পায় যা চাকরি প্রত্যাশিদের জন্য সু খবর নিয়ে আসলো।বাংলাদেশ রেলওয়েতে নিয়োগ বিজ্ঞপ্তি বাংলাদেশের হট ট্রেন্ড এবং রেলপথ মন্ত্রণালয়ে চাকরি মানেই স্মার্ট আর আকর্ষণীয়।ট্রেন পরিচালনার সাথে সম্পর্কিত বাংলাদেশ রেলপথের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন এবং রেলপথে পরিবহনের নিরাপত্তা নিশ্চিত করার জন্য বাংলাদেশ সরকার প্রথমে যোগাযোগ মন্ত্রণালয়ের অধীনে পৃথক রেলপথ বিভাগ ও পরে রেলপথ মন্ত্রণালয় গঠন করে।

বাংলাদেশ রেলওয়ে new job circular সহ সকল সরকারি বেসরকারি চাকরির খবর  পাবেন এক পেজেসরকারি চাকরি প্রার্থীর জন্য চলছে বিশেষ সব নিয়োগ বিজ্ঞপ্তি – চাকরির খবর যা  www.kfplanet.com এর সরকারি জব সার্কুলার ক্যাটাগরিতে পাবেন  । চাকরি পেতে দেরি না করে আজই এপ্লিকেশন করুন। বাংলাদেশের বিভিন্ন জেলার রেলওয়েতে নিয়োগ বিজ্ঞপ্তি নিচে দেয়া হলো, বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুনঃ

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

রেলপথ মন্ত্রণালয় নিয়োগ

Source: Janakantha, 24 March 2020

Application Deadline: 14 April 2020

রেলওয়ে নিয়োগ পরীক্ষার সময়সূচী

রেলওয়ে পশ্চিমাঞ্চল,রাজশাহী নিয়োগ বিজ্ঞপ্তি 

বাংলাদেশ রেলওয়ে অফিসিয়াল ফেসবুক পেজ 

আরো দেখতে পারেন>>>চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 

আরো নতুন অফার জানতে আমাদের সোশ্যাল মিডিয়া পাতায় একটিভ থাকতে পারেনঃ

আমাদের অফিসিয়াল ফেসবুক পেজঃ  কে এফ প্ল্যানেট ফেসবুক পাতা 

আমাদের সহযোগী ও পার্টনার ফেসবুক গ্রুপ লিস্ট ঃ

 পড়াশোনা ও ক্যারিয়ার গাইড লাইন>>>দৈনিক চাকরির খবর >>> সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

This recent job circular post about:

রেলওয়ে নিয়োগ,রেলওয়ে নিয়োগ ২০২০,রেলওয়ে নিয়োগ 2020,রেলওয়ে নিয়োগ সহকারী স্টেশন মাস্টার,বুকিং সহকারী রেলওয়ে নিয়োগ,বাংলাদেশ রেলওয়ে চট্টগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি,রেলওয়েতে নিয়োগ বিজ্ঞপ্তি,রেলওয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি,রেলওয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,রেলওয়ে নিরাপত্তা বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি,বাংলাদেশ রেলওয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি,বাংলাদেশ রেলওয়ে নিয়োগ ২০২০,রেলওয়ে বুকিং সহকারী নিয়োগ বিজ্ঞপ্তি,রেলওয়ে স্টেশন মাস্টার নিয়োগ বিজ্ঞপ্তি,রেলওয়ে নিয়োগ রাজশাহী,রেলওয়ে পশ্চিমাঞ্চল নিয়োগ বিজ্ঞপ্তি

দৈনিক চাকরির খবর,চাকরির পত্রিকা,আজকের চাকরির খবর,chakrir khobor,সাপ্তাহিক চাকরির খবর,চাকরির খবর পত্রিকা আজকের,সাপ্তাহিক চাকরির পত্রিকা,saptahik chakrir khobor,চাকরির পত্রিকা আজকের,chakrir potrika,আজকের চাকরি,চাকরির খবর পত্রিকা,আজকের চাকরির পত্রিকা,সরকারী চাকরির খবর,চাকরির খবর প্রথম আলো,আজকের নিয়োগ বিজ্ঞপ্তি,সরকারি চাকরির খবর,প্রথম আলো,চাকরির খবর,চাকরি খবর,chakrir khobor potrika,প্রথম আলো পত্রিকা চাকরির খবর,saptahik chakrir potrika,বেসরকারি চাকরি,প্রথম আলো পত্রিকা আজকের চাকরির খবর,চাকরির ডাক,ajker chakrir potrika,সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা,চাকরির খবর প্রথম আলো 2020,চাকরির খবর 2020,আজকের চাকরির বিজ্ঞপ্তি ২০২০,আজকের চাকরির খবর ২০২০,নিয়োগ বিজ্ঞপ্তি 2020,চাকরির খবর ২০২০,চাকরির খবর ২০২০ সরকারি,সরকারি চাকরির খবর 2020,সাপ্তাহিক চাকরির খবর ২০২০,সাপ্তাহিক চাকরির পত্রিকা 2020,সাপ্তাহিক চাকরির পত্রিকা ২০২০,প্রথম আলো চাকরির বিজ্ঞপ্তি 2020

64 thoughts on “বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ ( ০৬ ধরনের ২১ টি পদে নিয়োগ )”

  1. আমার এই চাকরি করার ইচ্ছা,দয়া করে আমার আবেদন গ্রহন করবেন।

        1. রেইল ওয়ে এর exam কবে হবে একটু বলবেন প্লীজ??? apply করেছিলাম 21.3.2019 তারিখে।
          প্লিজ বলুন জানা খুব দরকার প্লিজ

  2. চাকরি আমার একটা খুব দরকার !!বেকারত্বের অভিশাপ থেকে মুক্তি পেতে চাই!!

  3. স্যার আমাকে একটা চাকরি দেবেন আমার মা অনেক কষ্ট করে আমাকে লেখাপড়া শেখাচ্ছেন। আমার মা এখন আর আগের মত কাজ করতে পারে না৷ তাই আমার একটা চাকরি বিশেষ দরকার।স্যার, চাকরিটা হলে মা অনেক খুশি হবে আর আমার গরীব পরিবার টা কোনো মতে চলবে।
    স্যার আমরা খুবই গরীব স্যার আমার এক শতক জমি ও নেই মানুষের আছে আমার নেই সে জন্যই তো স্যার আমরা গরীব।স্যার একটু আমাকে সাহায্য করবেন একটা চাকরি দিবেন?

    1. চাকরি করতে চান তো বুঝলাম তো আমাদের কি করার আছে বলুন। আমরা চাকরির খবর প্রকাশ করি মাত্র। তবে আপনার জন্য সাজেশন হলো, প্রথমে ছোট ছোট কোম্পানিতে জব শুরু করুন বা অল্প কিছু টাকা ইনভেস্ট করে ব্যাবসা শুরু করে দিন। চেষ্টা চালিয়ে যান নিজের অবস্থান পরিবর্তনের জন্য, চাকরির আবেদন করুন বিভিন্ন পদের জন্য। সরকারিতেও নিয়মতান্ত্রিকভাবে আবেদন করুন। লেগে পড়ে থাকলে ফল পাবেন অবশ্যই , হতাশ হবেন না।

  4. kaji MofizurRahman rajib

    আমার কোনো সাটিফিকেট নাই আমি যখন খুব ছোট ছিলাম আমার বাবা মারা যায় কিন্তু আমার মা আমাকে খুব কষ্ট করে পড়া লেখা করাছিলো কিন্তু আমি এস এসি তে ফেল করলাম আমি খুব কষ্ট আছি চাকরি দিলে খুব ভালো হতো

    1. চাকরি তো সবাই চাই, কে দেবে ভাই বলেন? এটা চাকরি খবর প্রকাশের পোর্টাল, এখানে চাকরি দেওয়া হয় না । তবে আপনার জন্য সাজেশন হলো,এই পোস্টের বিজ্ঞতি দেখে আবেদন করুন বা একদম ছোট থেকে ব্যাবসা স্টার্ট করুন। জীবনে হার মানবেন না।

  5. রেলওয়ের চাকরি করার অনেক ইচ্ছে আছে স্যার……..দয়া করে যদি সুযোগ টা দিতেন……
    ূি

    1. এটি একটি চাকরির খবর প্রকাশের পোর্টাল মাত্র। দেখুন, চাকরি চাই তো সবাই!! নিয়ম অনুসারে আবেদন করুন। কোন সহৃদয়বান বা কর্তৃপক্ষ এর নজরে আসুক আপনার কমেন্ট টি।

  6. আস্সালামুয়ালাইকুম।
    সরকারি চাকরি করার ইচ্ছা সবারই।
    আমিও তার ব্যাতিক্রম না।
    ইচ্ছা খুব ইচ্ছা।

    1. চাকরি প্রয়োজন তো সবার! এজন্য আপনাকে ধৈর্য ধরতে হবে আর আপনার যোগ্যতা অনুসারে আমাদের সাইটের নিয়োগ বিজ্ঞপ্তি দেখে নিয়মতান্ত্রিকভাবে আবেদন করে যান। বয়স পার হয়ে যাচ্ছে বা চাকরি আবেদন করতে করতে হাঁপিয়ে যাচ্ছেন তাহলে খুব কম বিনিয়োগে ব্যাবসা স্টার্ট করুন। মনে রাখবেন নিজে সৎ ০১ টাকা উপার্জনের মধ্যে শান্তি নিহিত থাকে। আপনি সামনে এগিয়ে গেলে, আরেকজন যাবে, উদ্যোক্তা তৈরি হবে, বেকারত্ব দূর হবে এভাবে। ধন্যবাদ আমাদের সাইটে সময় দেয়ার জন্য।

  7. ট্রেড অ্যাপ্রেন্টিস এ বয়স টা কত?
    এক যায়গায় দেখলাম ১৮-৩০..
    আর ট্রেড অ্যাপ্রেন্টিস এর কাজ কি?

    1. আমার অনেক আশা আমি রেলওয়ে চাকরি করবো আমি Ssc তে ২.৫০ পেয়েছি এখন সেকেন্ড় ইয়ারে পড়াশোনা করতেছি কিন্তু এখন রেলওয়ে একটা চাকরি হলে ওনেক ভালো হতো আমার পরিবার টা ভালো মত চলতে পারতো আমি রেলওয়ের লোক দের দৃষ্টি আকর্ষণ করতেছি যদি সহদয় আমার একটা চাকরি ব্যবস্থা করে দিতেন তাহলে ওনেক কৃতঘ্ন প্রকাশ করতাম

    1. চাকরি চাই, চাকরি তো সবাই চাই! এজন্য আপনাকে ধৈর্য ধরতে হবে আর আপনার যোগ্যতা অনুসারে আমাদের সাইটের নিয়োগ বিজ্ঞপ্তি দেখে নিয়মতান্ত্রিকভাবে আবেদন করে যান। বয়স পার হয়ে যাচ্ছে বা চাকরি আবেদন করতে করতে হাঁপিয়ে যাচ্ছেন তাহলে খুব কম বিনিয়োগে ব্যাবসা স্টার্ট করুন। মনে রাখবেন নিজে সৎ ০১ টাকা উপার্জনের মধ্যে শান্তি নিহিত থাকে। আপনি সামনে এগিয়ে গেলে, আরেকজন যাবে, উদ্যোক্তা তৈরি হবে, বেকারত্ব দূর হবে এভাবে। ধন্যবাদ আমাদের সাইটে সময় দেয়ার জন্য।

    1. চাকরি তো সবাই চাই! এজন্য আপনাকে ধৈর্য ধরতে হবে আর আপনার যোগ্যতা অনুসারে আমাদের সাইটের নিয়োগ বিজ্ঞপ্তি দেখে নিয়মতান্ত্রিকভাবে আবেদন করে যান। বয়স পার হয়ে যাচ্ছে বা চাকরি আবেদন করতে করতে হাঁপিয়ে যাচ্ছেন তাহলে খুব কম বিনিয়োগে ব্যাবসা স্টার্ট করুন। মনে রাখবেন নিজে সৎ ০১ টাকা উপার্জনের মধ্যে শান্তি নিহিত থাকে। আপনি সামনে এগিয়ে গেলে, আরেকজন যাবে, উদ্যোক্তা তৈরি হবে, বেকারত্ব দূর হবে এভাবে। ধন্যবাদ আমাদের সাইটে সময় দেয়ার জন্য।

  8. সবাই বলে আগে লোক ধরো তার পর আবেদন করো,,
    মানে টাকা আর মামা ছাড়া আবেদন করলে টাকা নষ্টহবে,, আমার তো টাকাও নাই মামাও নাই, তাহলে কি সরকারি চাকুরী আমার কপালে নাই ?

  9. ভাই নতুন সার্কুলার কত তারিখের মদ্দে আসবে জানাবেন plz..

  10. মো:সালমান হোসাইন

    ট্রেড এ্যাপ্রেন্টিস পদে আবেদন করেছি, কিন্তু পরীক্ষা কবে একটু জানাবেন। আর পরীক্ষার জন্য কি আমাদের কে মোবাইল নাম্বার এর মধ্য। sms দিবে।

  11. স্যার আমি শুনেছি মামা খালু বা টাকা না থাকলে সরকারী চাকরী হয়না তবে আমার তো মামা খালু ও টাকা সবি তো আছে। তবে আমার কে রেলওয়ে চাকরী হয় না বলেন স্যার,,,,,,,,,,,, ,

  12. কাম কম্পিউটারের কোথায় পোষ্টিং হতে পারে বলতে পারবেন কী

  13. রেলের নিয়োগ এর খবর কি
    রেলে রেজাল্ট কবে দিবে

  14. ভাই কেমন আছেন। ।
    রেলওয়ে ১৫ হাজার জনবল নিয়োগ কবে হবে ভাই ।
    যদি আপনার জানা থাকে দয়া করে একটু বলবেন ভাই।
    আমরা বেকারা এত বড় নিয়োগ দেখে একটু আশা পাই যদি কপালে থাকে একটা সরকারি চাকরি। ।।
    দয়া করে জানাবেন ভাই ।।

  15. ওয়াল্টার মন্ডল

    আমি বাংলাদেশ রেলওয়ে বেসরকারি প্রজেক্ট এর 2000 সাল থেকে এ কাজ করে যাচ্ছি। গ্যাস কাটিং ওয়েল্ডিং ফিটার হিসাবে, এখন বর্তমান আমি বাংলাদেশ রেলওয়ে কারখানায় টি এল আর হিসেবে কাজ করে যাচ্ছি ,এবং গ্যাস কাটিং ,ওয়েল্ডিং , বিধায় প্রার্থনা এই যে আমি একজন রেলের বাংলাদেশ রেলওয়ে টি,এল,আর হিসেবে কাজ করছি ,আমার বাবা রেলের একজন কর্মচারী ছিলেন, আমার দাদার রেলের কর্মচারী ছিলেন ,আমার পর্দাদা রেলের কর্মচারী ছিলেন, আমার তারপর দাদারা রেলের কর্মচারী ছিলেন ,আমার নানা 1265 RA সেলুনের কর্মচারী ছিলেন ,আমি তারই সন্তান, সরকারি চাকরিতে বাংলাদেশ রেলওয়েতে আমাকে নেওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করতেছি স্যার গন কে,আমার বউ বাক প্রতিবন্ধী ,শ্রবণ প্রতিবন্ধী ,আমার বাবা একজন মুক্তিযোদ্ধা কিন্তু তার ভাতা এখনও চালু হয়নি, অনেক যোগাযোগ করেছে ,এখন পর্যন্ত ভাতা চালু হয়নি, আমাকে চাকরিটা দিলে, আমার পরিবারের জন্য অনেক বড় উপকার হতো, আমার মা 2010 সাল থেকে ট্রিটমেন্ট আছে, আমার মা বাবা আমার ওপর নির্ভরশীল । বিধায় প্রার্থনা এই যে, আমি দয়া করে আপনাদের কাছে অনুরোধ করছি চাকরিটা আমাকে নিয়ে দেন বাংলাদেশ রেলওয়েতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *