Skip to content

শীতে ছেলেদের ফ্যাশন ২০২৪

    আজকের বিষয় “শীতে ছেলেদের ফ্যাশন ২০২৩“; যুগের তালে চলছে  মেয়েদের ফ্যাশন বা ছেলেদের ফ্যাশন । স্মার্ট উপায়ে নিজেদের তুলে ধরতে  ছেলে মেয়েদের আকাঙ্ক্ষা বহু আগে থেকে চলে আসছে।  যুগ যুগ ধরে চলে আসা ফ্যাশন এখন স্মার্টনেস। বাংলা সিনেমা ই  রাজা রানীদের ফ্যাশন  যেমন আন্দোলিত করতো তেমনি বর্তমানের সিনেমার নায়ক নায়িকা দ্বারা প্রভাবিত হয়ে থাকি আমরা।

    পছন্দের এলাকায় পার্টটাইম/ফুলটাইম চাকরি খুঁজে পেতে এই অ্যাপটি ইন্সটল করে এখনই আবেদন করুন

    যারা নিজের ড্রেস বা রুপ-গঠনের প্রতি দৃষ্টি দিয়ে থাকেন, তাদেরকে ফ্যাশন সচেতন বলে থাকি। ফ্যাশন দ্বারা আপনার ব্যক্তিত্ব স্টাইলের বহিঃপ্রকাশ পেয়ে থাকে। তাই অবশ্যই আপনাকে ট্রেন্ডস ফ্যাশনের উপর সিরিয়াস নজর দিতে হবে।

    ফ্যাশন বলতে এখন আর মেয়েদের ফ্যাশন বোঝায় না। বিউটি পার্লার কেন,  ছেলেদের ও এখন জেন্টস পার্লার আছে।  বিভিন্ন পত্র পত্রিকা ই প্রকাশ হচ্ছে ছেলেদের ফ্যাশন সম্বলিত টিপস । শীতে ছেলেদের ফ্যাশন ২০২৩ নিয়ে নিচে আলোচনা করা হলোঃ

    কবি আলম তালুকদার লিখেছেন

    শীতে থাকে জড়তা আর থাকে থির

    ঠাণ্ডা বাতাসে কাঁপে কোটি শির

    পুরো দেশ করে দেয় বরফের ক্ষীর

    কম্বলে ঢুকে যায় বাঘা বাঘা বীর।

    শীতে ছেলেদের ফ্যাশন ২০২৩

    কবিতা দিয়েই শুরু করলাম কারন আমাদের মাঘ মাসে বাঘ কাঁপে । আর কেনই বা ছেলেদের লাইফ স্টাইলে বা ফ্যাশনে পরিবর্তন আসবে না। নিচে শীতে ছেলেদের ফ্যাশন ২০২৩ লিস্ট দেয়া হলো।

    • জ্যাকেটঃ ২০২৩ তে চামড়ার জ্যাকেট,উল, মোটা ক্যানভাসের কাপড়, প্যারাসুটের কাপড় প্রচলন দেখা যাবে।  নতুন জ্যাকেট কালেকশন দেখতে পারেন এখান থেকে এবং পছন্দ হলে দেশের অনলাইন শপিং থেকে অর্ডার করতে পারেন।
    • হুডিঃ কালো,লাল বা মিক্স কালারের হুডি সব ছেলেদের প্রিয় শীত পোশাক।
    • টুপি বা উইন্টার হ্যাটঃ  আজকাল কালো চুলের মত মোশারফ করিম টুপি দেখা যাচ্ছে। চাইলে কালেকশনে রাখতে পারেন। নতুন উইন্টার হ্যাট কালেকশন দেখতে পারেন এখান থেকে এবং পছন্দ হলে অর্ডার করতে পারেন।
    • মাফলারঃ যাদের ঠান্ডা জনিত সমস্যা রয়েছে তাদের জন্য বিভিন্ন কালারের আধুনিক ডিজাইনের মাপলার বাজারে বের হয়েছে। সব সময় গলায় বা কানে জড়িয়ে রাখতে পারেন।
    • শাল বা চাঁদরঃ ছেলেরা পারিবারিক কোনো অনুষ্ঠানে  বা জলদি কাজে গায়ে জড়িয়ে নিতে পারেন পছন্দের শাল বা চাঁদর।
    • হাজি রোমালঃ বর্তমানে জনপ্রিয় রোমাল হলো হাজী রোমাল বা পাগড়ী। এটি একটু শীত আসলেই ব্যাবহার শুরু করে দিতে পারেন।
    • জুতাঃ হাই টপ স্নিকার,স্নিকার, ফিতাওয়ালা জুতা,ক্যাজুয়াল জুতা, লোফার ব্যাবহার করতে পারেন। বিভিন্ন ধরনের সকস ও দেখতে পারেন। নতুন হুডি কালেকশন এবং পছন্দ হলে দেশের অনলাইন শপিং থেকে অর্ডার করতে পারেন।

    শীতে ছেলেদের ফ্যাশন

     

    This Topic About:

    চিকন ছেলেদের ফ্যাশন,শীতে ছেলেদের পোশাক নির্বাচন,  শীতে ছেলেদের পোশাক স্টাইল,শীতেছেলেদের ফ্যাশন টিপস,ছেলেদের ফ্যাশন

    1 thought on “শীতে ছেলেদের ফ্যাশন ২০২৪”

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com