Skip to content

সজীব গ্রুপে চাকরি ২০২২

    দেশের সবচেয়ে বড় ব্যবসা প্রতিষ্ঠানগুলির মধ্যে অন্যতম সজিব গ্রুপের কোম্পানিটি ১৯৮২ সালে যাত্রা শুরু করে এবং তখন থেকেই সফলভাবে কাজ করছে। বছরের পর বছর ধরে এই কোম্পানি বিভিন্ন শিল্প খাতে তার ব্যবসা প্রসার বাড়িয়েছে এবং দেশের বিভিন্ন আর্থ-সামাজিক উন্নয়নে সজীব গ্রুপের ভুমিকা রাখছে।সজীব গ্রুপে চাকরি পেয়ে থাকে অত্যন্ত দক্ষ এবং উদ্ভাবনী পেশাদার দলকে কারন গ্রুপ  সব পর্যায়ে মান বজায় রাখতে ও চ্যালেঞ্জ মোকাবেলা করতে চাই। আন্তর্জাতিক মান বজায় রাখার জন্য উৎপাদন প্রক্রিয়ার প্রতিটি পর্যায়ে সর্বোত্তম মানের নিশ্চিত করতে তারা সচেষ্ট থাকে।

    সজীব গ্রুপের খাদ্য ও পানীয় পণ্য ছাড়াও, আমাদের কৃষি ভিত্তিক পণ্য, কৃষি প্রক্রিয়াজাতকরণ, রিয়েল এস্টেট, বীমা, রেডিমেড গার্মেন্টস, টেলিযোগাযোগ এবং ইলেকট্রনিক মিডিয়ার ব্যবসা রয়েছে। তাদের মধ্যপ্রাচ্য, অস্ট্রেলিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, নেপাল, ভুটান, মালয়েশিয়ায়, সিঙ্গাপুর এবং কিছু আফ্রিকান দেশগুলিতে রপ্তানি বাজার সম্প্রসারিত হয়েছে এবং বাংলাদেশ থেকে উচ্চমানের পণ্যের জন্য সম্ভাব্য বাজার অনুসন্ধানের জন্য ক্রমাগতভাবে অনুসন্ধান করে চলেছে।

    আবেদন প্রক্রিয়া সহ বিস্তারিত তথ্য নিচে দেখুনঃ   

    • বেতনঃ আলোচনা সাপেক্ষে
    • পদসংখ্যাঃ অধিকসংখ্যক
    • যোগ্যতাঃ এস.এস.সি/এইচ.এস.সি/স্নাতক পাশে
    • বয়সঃ ১৮-৩৫ বছর
    • অভিজ্ঞতাঃ অভিজ্ঞ ও বিনা অভিজ্ঞ- উভয়ই আবেদন করতে পারবেন।
    • আবেদনের শেষ তারিখঃ ০৯ জুলাই ২০২২ 

     সজীব গ্রুপে চাকরি ২০২২

    Application Deadline: 09 July 2022

    Sajeeb Group Job Apply: Click here 

    http://sajeebgroup.com.bd

    কে এফ প্ল্যানেট ফেসবুক পাতা 

    Click Here to Join Our Facebook Group  দৈনিক চাকরির খবর

    সজীব গ্রুপে নিয়োগ,সজীব গ্রুপের ওয়েবসাইট,সজীব গ্রুপে  নিয়োগ বিজ্ঞপ্তি,সজীব গ্রুপে চাকরির খবর,সজীব গ্রুপ কোম্পানি,সজীব গ্রুপ চাকরির খবর,সজীব গ্রুপে নিয়োগ ২০২২,সজীব গ্রুপে চাকরি,সজীব গ্রুপে চাকরির খবর ২০২২,সজীব গ্রুপ চাকরি নিয়োগ,সজীব গ্রুপে চাকরি,সজীব শোরুমে চাকরি,সজীব এর চাকরি,সজীব কোম্পানিতে চাকরি,সজীব গ্রুপে চাকরি ২০২২,সজীব গ্রুপ জবস 2022, সজীব গ্রুপ নিয়োগ 2022

    10 thoughts on “সজীব গ্রুপে চাকরি ২০২২”

    Leave a Reply

    Your email address will not be published.