সজীব গ্রুপে চাকরি ২০২০

দেশের সবচেয়ে বড় ব্যবসা প্রতিষ্ঠানগুলির মধ্যে অন্যতম সজিব গ্রুপের কোম্পানিটি ১৯৮২ সালে যাত্রা শুরু করে এবং তখন থেকেই সফলভাবে কাজ করছে। বছরের পর বছর ধরে এই কোম্পানি বিভিন্ন শিল্প খাতে তার ব্যবসা প্রসার বাড়িয়েছে এবং দেশের বিভিন্ন আর্থ-সামাজিক উন্নয়নে সজীব গ্রুপের ভুমিকা রাখছে।সজীব গ্রুপে চাকরি পেয়ে থাকে অত্যন্ত দক্ষ এবং উদ্ভাবনী পেশাদার দলকে কারন গ্রুপ  সব পর্যায়ে মান বজায় রাখতে ও চ্যালেঞ্জ মোকাবেলা করতে চাই। আন্তর্জাতিক মান বজায় রাখার জন্য উৎপাদন প্রক্রিয়ার প্রতিটি পর্যায়ে সর্বোত্তম মানের নিশ্চিত করতে তারা সচেষ্ট থাকে।

সজীব গ্রুপের খাদ্য ও পানীয় পণ্য ছাড়াও, আমাদের কৃষি ভিত্তিক পণ্য, কৃষি প্রক্রিয়াজাতকরণ, রিয়েল এস্টেট, বীমা, রেডিমেড গার্মেন্টস, টেলিযোগাযোগ এবং ইলেকট্রনিক মিডিয়ার ব্যবসা রয়েছে। তাদের মধ্যপ্রাচ্য, অস্ট্রেলিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, নেপাল, ভুটান, মালয়েশিয়ায়, সিঙ্গাপুর এবং কিছু আফ্রিকান দেশগুলিতে রপ্তানি বাজার সম্প্রসারিত হয়েছে এবং বাংলাদেশ থেকে উচ্চমানের পণ্যের জন্য সম্ভাব্য বাজার অনুসন্ধানের জন্য ক্রমাগতভাবে অনুসন্ধান করে চলেছে।

আবেদন প্রক্রিয়া সহ বিস্তারিত তথ্য নিচে দেখুনঃ   

  • বেতনঃ আলোচনা সাপেক্ষে
  • পদসংখ্যাঃ বিক্রয় প্রতিনিধি পদে অধিকসংখ্যক
  • যোগ্যতাঃ এস.এস.সি/এইচ.এস.সি/স্নাতক পাশে
  • বয়সঃ ১৮-৩৫ বছর
  • অভিজ্ঞতাঃ অভিজ্ঞ ও বিনা অভিজ্ঞ- উভয়ই আবেদন করতে পারবেন।
  • আবেদনের শেষ তারিখঃ  ১০ সেপ্টেম্বর ২০২০

 সজীব গ্রুপে চাকরি ২০২০

আবেদনের সময়সীমাঃ ১০ সেপ্টেম্বর ২০২০

http://sajeebgroup.com.bd

আরো চাকরির আপডেট পেতে আমাদের সোশ্যাল মিডিয়াতে একটিভ থাকুন।

আমাদের অফিসিয়াল ফেসবুক পেজঃ

কে এফ প্ল্যানেট ফেসবুক পাতা 

আমাদের শুধুমাত্র চাকরির ফেসবুক পাতা

আমাদের সহযোগী ও পার্টনার ফেসবুক গ্রুপ লিস্ট ঃ

আমাদের স্বাস্থ্য বিষয়ক গ্রুপঃ 

সজীব গ্রুপে নিয়োগ,সজীব গ্রুপের ওয়েবসাইট,সজীব গ্রুপে  নিয়োগ বিজ্ঞপ্তি,সজীব গ্রুপে চাকরির খবর,সজীব গ্রুপ কোম্পানি,সজীব গ্রুপ চাকরির খবর,সজীব গ্রুপে নিয়োগ ২০২০,সজীব গ্রুপে চাকরি,সজীব গ্রুপে চাকরির খবর ২০২০,সজীব গ্রুপ চাকরি নিয়োগ,সজীব গ্রুপে চাকরি,সজীব শোরুমে চাকরি,সজীব এর চাকরি,সজীব কোম্পানিতে চাকরি,সজীব গ্রুপে চাকরি ২০২০,সজীব গ্রুপ জবস 2020, সজীব গ্রুপ নিয়োগ 2020

5 thoughts on “সজীব গ্রুপে চাকরি ২০২০”

  1. আমি প্রাণ আর এফ এল কোম্পানিতে ১১ বছর ডিপো ইনচার্জ পদে চাকরি করতাম । আমি আপনাদের কোম্পানিতে চাকরি করতে ইচ্ছুক। (মোবাইল নাম্বার ০১৭১৭১৫০৮০৩)

    1. কে দেখবে এই কমেন্ট ? আমরা শুধু তথ্য দিয়ে হেল্প করি। আর এভাবে পাবলিক প্লেসে মোবাইল নাম্বার প্রকাশ করা থেকে বিরত থাকুন। প্রতারিত হতে পারেন।

      1. MD.TAUHIDUL ISLAM SUMAN

        স্যার, আমি আপনাদের প্রতিষ্ঠানে সুযোগ পেলে নিজের যোগ্যতা ও পরিশ্রম দিয়ে সর্বত্র নিজের কাজ সফলতার সহিত সম্পন্ন করতে চেষ্টা করবো এবং আপনাদের মহামূল্যবান প্রতিষ্ঠানে সুযোগ পেলে সততা ও নিষ্ঠার সহিত চাকুরি করতে ইচ্ছুক।

  2. মোঃ শান্ত ইসলাম

    আমি মোঃ শান্ত ইসলাম
    কল্লোল গ্রুপ অফ কোম্পানি তে
    দীর্ঘ আট বছর যাবত মিরপুর এরিয়ায় কাজ করতেছি এখন বর্তমানে আমার চাকরি নাই তাই আমার একটা মিরপুর এরিয়ার ভিতরে চাকরি দরকার bi

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *