Skip to content

সমাজসেবা অধিদপ্তর নিয়োগ পরীক্ষার তারিখ,নোটিশ ২০২২,স্থগিত,পরীক্ষা কবে হবে?

    সমাজসেবা অধিদপ্তর নিয়োগ পরীক্ষার তারিখ,নোটিশ ২০২২ বিস্তারিত সকল তথ্য আমাদের এখানে দেখুন। সমাজসেবা অধিদপ্তর নিয়োগ অনেক দিন পূর্বে প্রকাশ করেছিলে, কিন্তু করোনা মহামারির জন্য নিয়োগের সকল কার্যক্রম পিছিয়ে যায়। লিখিত পরীক্ষার তারিখ দুইবার পিছিয়ে দিয়েছে। তবে খুশির খবর অতি সম্প্রতি সমাজসেবা অধিদপ্তর নিয়োগ পরীক্ষার তারিখ ঘোষনা করেছে। আপনি সমাজসেবা অধিদপ্তর নিয়োগ আবেদন করে থাকলে আমাদের পোষ্টটি মনোযোগ সহকারে পড়ুন।

    সমাজসেবা অধিদপ্তর নিয়োগ পরীক্ষার তারিখ ২০২২

    সমাজসেবা অধিদপ্তর নিয়োগ পরীক্ষার তারিখ ২০২২ প্রকাশ করেছে। যে সকল প্রার্থী সমাজসেবা অধিদপ্তর আবেদন করার পর পরীক্ষা দেওয়ার তারিখ জানতে অধীর আগ্রহে বসে আছেন তাদের জন্য সম্প্রতি প্রকাশ করেছে লিখিত পরীক্ষার তারিখ। উনিয়ন সমাজকর্মী পদের পরীক্ষার তারিখ ঘোষণা করা হয়েছিল। সে অনুযায়ী পরীক্ষা শুরু হওয়ার কথা 27 শে অক্টোবর। কিন্তু বিভিন্ন সমস্যার কারণে পর পর দুইবার পরীক্ষার তারিখ পরিবর্তন করেছে। তবে আশার কথা হল এই সেপ্টেম্বরে সমাজসেবা অধিদপ্তরের পরীক্ষা হওয়ার সম্ভাবনা আছে।

    সমাজসেবা অধিদপ্তরের পরীক্ষা কবে হবে

    অনিবার্যকারণবশত পরীক্ষার দুদিন আগেই পরীক্ষা স্থগিত ঘোষণা করা হয়। এর পর জনমনে দেখা দেয় শঙ্কা। অনেকেই প্রশ্ন করে বসেন ইউনিয়ন সমাজকর্মী পদের পরীক্ষা ২০২২ কবে হবে? সমাজসেবা অধিদপ্তরের ইউনিয়ন সমাজকর্মী পদে আবেদনকারী প্রার্থীদের দীর্ঘ অপেক্ষার অবসান হতে যাচ্ছে। আগামী সেপ্টেম্বরে এ পদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। এইবার জেলায় জেলায় পরীক্ষা নেওয়ার কথা বলা হচ্ছে, তবে আনুমানিক কত জেলায় পরীক্ষা নেওয়া হবে সেই বিষয়ে কোন প্রকার সিদ্ধান্ত নেওয়া হয়নি।

    সমাজসেবা অধিদপ্তরের পরীক্ষার নোটিশ

    ২০১৮ সালে সমাজসেবা অধিদপ্তরের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিল। সারা দেশ থেকে সমাজকর্মী পদে আবেদন করেছেন ৬ লাখ ৬২ হাজার ২৭০ জন। ২০১৯ ও ২০২১ সালে এ পদে নিয়োগ পরীক্ষার তারিখ ঘোষণা করে শেষ মুহূর্তে স্থগিত করা হয়েছিল। ২০১৯ সালের ২৭ সেপ্টেম্বর এ পদে নিয়োগ পরীক্ষা হওয়ার কথা ছিল। এরপর ২০২১ সালের ২৪ ডিসেম্বর পরীক্ষার তারিখ ঘোষণা করা হয়েছিল। দুইবার পরীক্ষার দিন দিয়েও অনিবার্য কারনবশত বন্ধ হয়ে যায়। পরপর দুবার এ পরীক্ষা স্থগিত হওয়ায় পরীক্ষার্থীরা প্রশ্নফাঁসেরও অভিযোগ এনেছিলেন। তবে এসব অভিযোগ কতৃপক্ষ অস্বীকার করে।

    সমাজসেবা অধিদপ্তরের সমাজকর্মী পদের পরীক্ষা স্থগিত হয়ে আছে। স্থগিত হওয়া পরীক্ষার সময়সূচি এখনো ঘোষণা করা হয়নি। পরীক্ষার সময়সূচি ঘোষিত হওয়ার সাথে সাথেই আমাদের ওয়েবসাইটের টা আপডেট করা হবে। তবে সেপ্টেম্বরে পরীক্ষা হওয়ার সম্ভাবনা অনেক বেশি । পরিক্ষার্থী সবাইকে পরীক্ষার জন্য প্রস্তুত থাকতে হবে।

    KFPlanet Android App

    Leave a Reply

    Your email address will not be published.

    "কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" KFPlanet