Skip to content

সাইনোভিয়া সানোফি বাংলাদেশ নিয়োগ-Sanofi Synovia Bangladesh চাকরির বিজ্ঞপ্তি ২০২২

সানোফি বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ অতি সম্প্রতি সাইনোভিয়া সানোফি বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ জাতীয় পত্রিকায় প্রকাশ পেয়েছে। আজ আপনাদের সামনে তুলে ধরব সানোফি বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি। সানোফি বাংলাদেশ লিমিটেড প্রতিষ্ঠানটিতে বিভিন্ন পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। বর্তমান সময়ের সাথে বাংলাদেশে যে কয়েকটি ঔষধ কোম্পানি খুব ভাল তার মধ্যে সানোফি অন্যতম। যে সকল বেকার শিক্ষার্থী নিজেকে প্রমান করতে চান তার এই কোম্পানিতে আবেদন করতে পারেন । আপনি সরাসরি ইন্টারভিউ দিতে পারবেন , তবে আপনার যোগ্যতা থাকতে হবে। যে সকল বেকাররা ঔষধ কোম্পানিতে নিজের ক্যারিয়ার গড়তে চান, তারা এই বিজ্ঞপ্তি দেখতে পারেন। সানোফি বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তির সকল তথ্য জানতে আমাদের ওয়েব সাইট দেখতে পারেন। আমরা বাংলাদেশের সকল প্রকার নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে আপডেট করে থাকি।

সাইনোভিয়া সানোফি বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আপনি কোন ঔষধ কোম্পানিতে চাকরি করার জন্য ভাবছেন? সানোফি আপনার জন্য নিয়ে এসেছে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি । বাংলাদেশের বর্তমানে অনেক শিক্ষিত বেকার আছে , যে সকল শিক্ষার্থী বেকার আছে তাদের সুখবর নিয়ে এল সানোফি। সানোফি বাংলাদেশ আবেদন করে সরাসরি ইন্টার্ভিউ দিতে পারবেন। আকর্ষণীয় বেতনএ আপনি চাকরি করতে পারবেন। এখানে আপনি  সানোফি বাংলাদেশ লিঃ এর চাকুরির সাথে সম্পর্কিত সকল তথ্য পাবেন। কীভাবে আবেদন করবেন সে সম্পর্কে বিস্তারিত তথ্যও রয়েছে।  আবেদনের পর  বিজ্ঞপ্তিতে উল্লেখিত নির্দিষ্ট ঠিকানায় সরাসরি ইন্টারভিউতে অংশ গ্রহণের অনুরোধ করা হচ্ছে।

Sanofi Synovia Bangladesh job circular: 

কোম্পানির নামঃ সানোফি-সাইনোভিয়া বাংলাদেশ
চাকরীর ধরণঃ প্রাইভেট চাকরি
চাকরীর ক্যাটাগরিঃ ফুল টাইম
অবস্থানঃ বাংলাদেশের যে কোন জায়গায়
মোট পদসংখ্যাঃ নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন
জেন্ডারঃ ছেলে ও মেয়ে উভয় আবেদন করতে পারবে
বয়স সীমাঃ  ১৮ থেকে ৩০ বছর
সাক্ষাতের তারিখঃ   ১১ থেকে ১৭ এপ্রিল ২০২২

Sanofi Synovia Bangladesh job circular 2022 

ইন্টার ভিউ তারিখঃ ১৭ মে থেকে ২৩ মে ২০২২

সানোফি বাংলাদেশ

সানোফি ১৯৭৩ সালে প্রতিষ্ঠিত হয়। পরবর্তীতে এটি ১৯৯৯-২০০৪ পর্যন্ত সানোফি সিন্থেলাবু এবং ২০ আগস্ট ২০০৪ সালে সানোফি অ্যাভেনটিস হিসেবে যাত্রা শুরু করে। পরবর্তীতে ৬ মে ২০১১ সালে এটি তার বর্তমান নাম সানোফি হিসেবেই নতুনভাবে যাত্রা শুরু করে।

সানোফি এস.এ. হলো ফ্রান্সের একটি বহুজাতিক ফার্মাসিউটিক্যাল কোম্পানি, যেটির প্রধান সদরদপ্তর ফ্রান্সের প্যারিসে অবস্থিত। ২০১৩ সালে ওষুধের ব্যবস্থাপত্র বিক্রির দিক দিয়ে বিশ্বে ৫ম সর্ববৃহৎ ওষুধ কোম্পানি হিসেবে জায়গা করে নেয়। ৪ মার্চ ২০১৪ এর হিসাব অনুযায়ী সানোফি ২০১৩ সালে বিশ্বের শীর্ষ ১০ টি ওষুধ কোম্পানির একটি হিসেবে জায়গা দখল করে নেয়। সানোফি ১৯৭৩ সালে প্রতিষ্ঠিত হয়। ২০০৪ সালে এটি সানোফি অ্যাভেনটিস হিসেবে যাত্রা শুরু করে এবং পরবর্তীতে ২০১১ সালে এটির বর্তমান নাম সানোফি হিসেবে যাত্রা করে।

ঠিকানাঃ

Address: VCV3+HCC, Station Road, Tongi 1230

Phone: 02-9814474

 

Leave a Reply

Your email address will not be published.

"কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" KF