সেসিপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১-সেকেন্ডারি এডুকেশন সেক্টর ইনভেস্টমেন্ট প্রোগ্রাম

সেকেন্ডারি এডুকেশন সেক্টর ইনভেস্টমেন্ট প্রোগ্রাম বা সেসিপ কর্তৃক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। যা চাকরি প্রার্থীদের জন্য সুখবর। সাম্প্রতিক সময়ে প্রকাশ হওয়া সেসিপ নিয়োগ বিজ্ঞপ্তি পাবেন kfplanet.com সাইটে। যে কারনে গ্রামের সাধারণ মানুষ এর সুফল ভোগ করছে।শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের আওতাধীন সেকেন্ডারি এডুকেশন সেক্টর ইনভেস্টমেন্ট প্রোগ্রাম(সেসিপ)-এর চাহিদার ভিত্তিতে সাধারণ শিক্ষা ধারার শিক্ষাপ্রতিষ্ঠানে ভোকেশনাল কোর্স চালুর লক্ষ্যে নিম্নবর্ণিত শূন্য পদসমূহে আগ্রহী নিবন্ধনধারী প্রার্থীদের নিকট হতে নিল্ললিখিত শর্তে অনলাইনে আবেদন  আহবান করা যাচ্ছে :

সেসিপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

১।ট্রেডের নামঃ Food processing and preservation/Civil Construction/ General Electrical Works/ Dress Making/ Computer information Technology/General Machanics/ Plumbing and pipe Fitting /Welding and Febrication

পদের সংখ্যাঃ ৬৮৮

প্রতিষ্ঠানের সংখ্যাঃ ৪৬৮

সেকেন্ডারি এডুকেশন সেক্টর ইনভেস্টমেন্ট প্রোগ্রাম ভর্তি বিজ্ঞপ্তি

Source: Ittefaq, 06 August 2021

Application Deadline: 31 August 2021

Apply Online: ngi.teletalk.com.bd

sesip job circular 2021

আবেদনের নিয়ম ও শর্তঃ 

১।আবেদনকারীকে আবশ্যিকভাবে এনটিআরসিএ কর্তৃক সংশ্লিষ্ট বিষয়ে নিবন্ধনধারী এবং সমঘ্বিত মেধা তালিকাভুক্ত হতে হবে। এছাড়া মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ এবং কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগ থেকে জারিকৃত সর্বশেষ জনবল কাঠামো অনুযায়ী কাম্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে।

২।আবেদনকারীর বয়স ০১ জানুয়ারি ২০২১ খ্রি: তারিখে ৩৫ বছর বা তার কম হতে হবে। তবে শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ইনডেক্সধারী প্রার্থী এবং মহামান্য সুপ্রিম কোর্টের আপিল বিভাগের ৩৯০০/২০১৯নং মামলার রায় অনুযায়ী ১২.০৬.২০১৮ খ্রিষ্টাব্দ তারিখের পূর্বে যারা শিক্ষক নিবন্ধন সনদ লাভ করেছেন তাদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য।

৩।প্রত্যেক আবেদনের জন্য আবেদনকারীকে ১০০ টাকা হারে ফি জমা দিতে হবে। নির্ধারিত হারে ফি জমা না দিলে
আবেদনটি বাতিল বলে গণ্য হবে।
(ক) ফর্ম পূরণ ও ফি জমা প্রদান শুরুর তারিখ ও সময় : ০৮/০৮/২০২১ খি: সকাল ১০.০|
(খ) ফর্ম জমা প্রদানের শেষ তারিখ ও সময় : ৩১/০৮/২০২১ খ্রি: তারিখ সময় রাত ১২.০০ ঘটিকা
পর্স্ত।

৪।সকল বৈধ আবেদনকারী অনলাইনে সফলভাবে আবেদন পেশ করার পর প্রতিটি পদের জন্য এনটিআরসিএ’র পক্ষ থেকে টেলিটকের মাধ্যমে স্বয়ংক্রিয়ভাবে একটি SMS পাবেন। আবেদনকারীকে দাখিলকৃত আবেদনের একটি প্রিন্ট কপি স্ব উদ্যোগে সংরক্ষণ করতে হবে।

৫। যিনি যে বিষয়ে এনটিআরসিএ’র নিবন্ধন সনদধারী তিনি ০-/১৫৮০190101011 এ প্রদর্শিত তার সংশ্লিষ্ট বিষয়/বিষয়সমূহের বিপরীতে তালিকায় বর্ণিত সকল প্রতিষ্ঠানের সকল পদে আবেদন করতে পারবেন। তবে এক ব্যক্তি একাধিক প্রতিষ্ঠানের একাধিক পদে আবেদন করলে পছন্দের ক্রম উল্লেখ করে দিতে হবে। তার পছন্দ ও মেধাক্রম অনুসারে মাত্র একটি পদের বিপরীতে তাকে নিয়োগের জন্য সুপারিশ করা হবে।

সকল সরকারি বেসরকারি চাকরির খবর  পাবেন সবার আগে বার এইরকম একই পেজে আমাদের সাইটেসরকারি চাকরি প্রার্থীর জন্য চলমান বিশেষ সব নিয়োগ বিজ্ঞপ্তি  বা চাকরির খবর যা  কে এফ প্ল্যানেট এর সরকারি জব সার্কুলার ক্যাটাগরিতে পাবেন । তাছাড়া বেসরকারি  জব ক্যাটাগরি তো আছেই ।  চাকরি পেতে দেরি না করে আজই এপ্লিকেশন করুন।

সকল বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স/ এম বি এ ভর্তি বিজ্ঞপ্তি পেতে এখানে ক্লিক করুন, মাস্টার্স ভর্তি বিজ্ঞপ্তি। 

সকল সরকারি ও বেসরকারি , ফ্রি ও পেইড প্রশিক্ষণের ভর্তি বিজ্ঞপ্তি দেখুন এখানে।

সেসিপ নিয়োগ বিজ্ঞপ্তি,সেসিপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,সেসিপ শিক্ষক নিয়োগ,সেসিপ প্রকল্পের নিয়োগ,সেকেন্ডারি এডুকেশন সেক্টর ইনভেস্টমেন্ট প্রোগ্রাম (সেসিপ),মাউশি নোটিশ,Sesip রিসোর্স শিক্ষক বেতন,সেসিপ এর বেতন কাঠামো,সেসিপ প্রকল্প,সেসিপ প্রকল্পের মেয়াদ,bd job circular 2021,it job circular 2021,sesip resource teacher salary,e job circular 2021,job circular february 2021,who job circular in bangladesh 2021,sesip certification,diploma job circular 2021

আমাদের অফিসিয়াল ফেসবুক পেজঃ কে এফ প্ল্যানেট ফেসবুক পাতা 

✔✔ সরকারি চাকরির সকল নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন  –এখানে ক্লিক করুন।     

 ✔✔ বেসরকারি/কোম্পানি চাকরির সকল নিয়োগ দেখুন এখানে ক্লিক করুন।   

✔✔সাপ্তাহিক চাকরির পত্রিকা দেখতে পারবেন এখান থেকে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *