Skip to content

স্কয়ার গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ ( স্কয়ার গ্রুপের অধীনে সকল প্রতিষ্ঠানে চাকরির খবর )

    স্কয়ার গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ নিয়ে বিস্তারিত সকল প্রকার তথ্য গুলি তুলে ধরব। দেশের অন্যতম বৃহৎ এই শিল্প গ্রুপ বছর জুড়েই লোকবল নিয়োগ দেয়। সেই ধারাবাহিকতায় এবারও স্কয়ার গ্রুপে চাকরির সার্কুলার প্রকাশ করেছে। স্কয়ার গ্রুপ বাংলাদেশ তাদের অফিশিয়াল ওয়েবসাইটে ও জাতীয় দৈনিকে জব সার্কুলার প্রকাশ করে। দেশের অন্যতম একটি কোম্পানি এখানে অসংখ্য লোক চাকরি করেন কারন আকর্ষনীয় বেতনসহ অনেক সুযোগ সুবিধা দেওয়া হয়ে থাকে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আপনার যোগ্যতা থাকলে পদগুলিতে আবেদন করতে পারবেন।

    এক্সেকিউটিভ ইঞ্জিনিয়ার, মার্কেটিং ম্যানেজার, গ্রাফিক্স ডিজাইনার পদে জনবল নিয়োগ দেওয়া হবে, পদ সংখ্যা নিদিষ্ট দেওয়া নাই, আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে, অনলাইনে আবেদনের শেষ তারিখ ১০ অক্টোবর বাংলাদেশের স্থায়ী ও যোগ্যতা সম্পূর্ণ ব্যাক্তিদের থেকে অনলাইনে আবেদন আহ্বান করা হয়েছে।

    স্কয়ার গ্রুপের অধীনে সকল প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    স্কয়ার গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সম্প্রতি কোম্পানিটির নিজস্ব ওয়েবসাইটে প্রকাশ করেছে। আপনি যদি স্কয়ার গ্রুপে চাকরির সার্কুলার খুজে থাকেন তবে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমাদের পোষ্টটি সাজানো হয়েছে স্কয়ার গ্রুপের বিজ্ঞপ্তির সকল তথ্য নিয়ে। বাংলাদেশের অন্যান্য প্রাইভেট চাকুরীর মধ্যে স্কয়ার গ্রুপ অন্যতম। স্কয়ার গ্রুপে কিছু পদে জরুরি ভিত্তিতে কিছু সংখ্যক পরিশ্রমী ও উদ্যমী প্রার্থী প্রয়ােজন। বর্তমান সময়ে স্কয়ার গ্রুপটি ঔষধ নিয়ে সারাদেশে অনেক পরিচিত। আবেদন করার শেষ তারিখ ও আবেদন করার শেষ তারিখ সহ সকল তথ্য নিচে দেখুন।

    নিয়োগের শিরোনাম স্কয়ার গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
    জবের ধরণ কোম্পানির চাকরি 
    বিজ্ঞপ্তি প্রকাশ ০২ সেপ্টেম্বর ২০২২
    বিজ্ঞপ্তির উৎস দৈনিক জাতীয় পত্রিকা/অফিশিয়াল ওয়েবসাইট
    মোট পদসংখ্যা নিদিষ্ট দেওয়া নাই
    কত ক্যাটাগরি ১ টি
    শিক্ষাগত যোগ্যতা স্নাতক পাশ
    বয়স সীমা ৩২ ও ৪৫ বছর
    আবেদনের মাধ্যম অনলাইন/সাক্ষাৎকার
    আবেদনের শেষ তারিখ   ১৬ সেপ্টেম্বর  ২০২২

    স্কয়ার গ্রুপে চাকরির সার্কুলার

    স্কয়ার গ্রুপে চাকরির সার্কুলার আপানাদের সামনে উপস্থাপন করব। ১৯৫৮ সালে স্যামসন এইচ চৌধুরীর হাত ধরে স্কয়ার গ্রুপ প্রতিষ্ঠা হয়। বর্তমানে এই প্রতিষ্ঠানের অধীনে প্রায় ২০টি কোম্পানি রয়েছে। এসব প্রতিষ্ঠানে ৫৫ হাজারের অধিক লোকবল কাজ করছে। এছাড়াও প্রতিষ্ঠানটি ৫০টির অধিক দেশে পণ্য রপ্তানি করে থাকে। এত বড় একটি প্রতিষ্ঠানে নিজের ক্যারিয়ার গড়তে পারেন।

    Application Deadline: 10 October 2022

    Application Deadline: 10 October 2022

    আবেদনে প্রক্রিয়া

    সকল নিয়োগ বিজ্ঞপ্তির একটি গুরুত্ব পূর্ণ একটি অংশ হল আবেদন প্রক্রিয়া। স্কয়ার গ্রুপে চাকরীর আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। সার্কুলারে দেওয়া লিঙ্কে কতৃপক্ষ সিভির সাথে যে পেপারস চেয়েছে সেই অনুসারে আবেদন করতে হবে। আরও বিস্তারিত জানতে উপরে দেওয়া সার্কুলার ইমেজ দেখুন।

    KFPlanet Android App

    Leave a Reply

    Your email address will not be published.

    "কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" KFPlanet