Skip to content

হীড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ Heed Bangladesh Job Circular

    হীড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: হীড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সম্প্রতি প্রকাশ করেছে। হীড একটি আর্থ সামাজিক প্রতিষ্ঠান। বাংলাদেশের অসহায় গরীবদের সাহায্যে কাজ করে থাকে হীড বাংলাদেশ। অনেক বেকার শিক্ষার্থী আছে যারা নিজের ক্যারিয়ার ভাল একটি এনজিওতে শুরু করতে চাই। আপনি যদি নিজের ক্যারিয়ার বেসরকারি কোন এনজিও তে চাকরি করতে চান তাহলে Heed Bangladesh Job Circular টি দেখতে পারেন।

    পছন্দের এলাকায় পার্টটাইম/ফুলটাইম চাকরি খুঁজে পেতে এই অ্যাপটি ইন্সটল করে এখনই আবেদন করুন

    হীড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তির সকল তথ্য সমূহ সুন্দর ভাবে তুলে ধরেছি। হীড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি খুজে থাকলে আমাদের ওয়েব সাইট দেখতে পারেন। আমরা বাংলাদেশের সকল নিয়োগ বিজ্ঞপ্তির সবার আগে আপডেট করে থাকি। হীড বাংলাদেশ চাকরির জন্য শূন্য পদে স্থায়ী ও অস্থায়ী ভিত্তিতে  নিয়োগ দেবে কর্তৃপক্ষ। আপনি নিজেকে যোগ্য মনে করলে উক্ত পদে আবেদন করতে পারেন। এই নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত জানতে নিচে দেওয়া নিয়োগ ছবি দেখতে পারেন।

    হীড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    হীড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি তাদের ওয়েব সাইটে প্রকাশ করেছে। হীড বাংলাদেশে চাকরি করতে আগ্রহী প্রার্থীদের জন্য সুযোগ হতে পারে এই চাকরির সার্কুলারটি। হীড বাংলাদেশ এনজিও মনে করে যে তরুণ এবং উদ্দীপ্ত ব্যক্তিরা নিজেকে প্রমান করতে পারবে। সুতরাং আপনি নিচের সার্কুলারটি মনোযোগ সহকারে পড়ে আবেদন করতে পারেন। আপনাদের সুবিধার জন্য আমরা হীড বাংলাদেশ চাকরির সমস্ত প্রয়োজনীয় বিবরণ দিবো।

    হীড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ, চাকরির সার্কুলার ছবি, আবেদনের সময়সীমা, শিক্ষাগত যোগ্যতা, আবেদনের পদ্ধতি নিচে আলোচনা করা হবে। হীড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি এর পদগুলোতে যোগ্যতা পূরণ সাপেক্ষে পুরুষ-মহিলা সকল প্রার্থীগণ আবেদন করতে পারবেন। হীড বাংলাদেশ এর সম্পূর্ণ বিজ্ঞপ্তি ও বিস্তারিত নিচে দেওয়া হল। এছাড়াও সরকারি-বেসরকারি, এনজিও সহ সকল নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে দেখতে আমাদের চাকরির খবর পেজে ভিজিট করুন।

    হীড নিয়োগ বিজ্ঞপ্তি তথ্য সমূহঃ

    প্রতিষ্ঠানের নাম হীড বাংলাদেশ
    চাকরির ক্যাটাগরি প্রাইভেট চাকরি 
    পদের সংখ্যা নিচে দেওয়া ছবিতে দেখুন
    আবেদনের যোগ্যতা নিম্নে উল্লেখিত নোটিশে দেখুন
    জেন্ডার নারী এবং পুরুষ উভয়েই
    আবেদন প্রক্রিয়া অনলাইন
    প্রকাশের তারিখ ২১ মে ২০২২
    আবেদনের শেষ তারিখ ২৬ জুলাই ২০২২ 
    অফিশিয়াল ওয়েবসাইট https://heed-bangladesh.com

    Application Deadline: 26 July 2022

     

    পদভেদে অনলাইনে আবেদন করুনঃ 

    Click Here To View Job Circular & Apply Online

    আপনি যদি এই এনজিওর নিয়োগ বিজ্ঞপ্তির আবেদন করতে চান তাহলে আপনাকে অবশ্যই কর্তৃপক্ষের দেওয়া নির্ধারিত সময়ে এবং নির্দেশনা অনুযায়ী আবেদন করতে হবে। কর্তৃপক্ষের দেওয়া সময়সীমার মধ্যে আবেদন করতে না পারলে বা আবেদন পরে করলে আপনার আবেদন গ্রহণ যোগ্য হবে না । তাই উপরের দেওয়া নির্ধারিত সময়ে আবেদন করাই আপনার জন্য ভাল হবে।  আপনি হীড বাংলাদেশের যে কোন নিয়োগ বা তথ্য পেতে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিসিট করুন। বাংলাদেশের আরও সরকারি-বেসরকারি বিজ্ঞাপন সবার আগে পেতে আমাদের সাথেই থাকুন এবং সকল চাকরীর তথ্য পেতে আমাদের সাইট বুকমার্ক করে রাখতে পারেন।

    হীড বাংলাদেশঃ 

    মৌলিক স্বাস্থ্যসেবা নিশ্চিত করার মাধ্যমে বিকল্প এবং কর্মসংস্থানের সুযোগ এর জন্য মূলধন তৈরীর মাধ্যমে আনুষ্ঠানিক ও প্রাতিষ্ঠানিক শিক্ষা এবং দারিদ্র্য মোকাবেলায় সহায়তা সকল দুর্যোগের প্রতিক্রিয়ায় এবং এভাবে মানুষের জীবন বদলে দেওয়া। অর্থাৎ দারিদ্র বিমোচন কৌশলপত্র ক্যাপাসিটি বিল্ডিং এবং সুশীল সমাজকে শক্তিশালী করা হলো এর মূলমন্ত্র।

    1974 সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে কর্মচারীর সংখ্যা এবং প্রান্তিক জনগণের জীবনে প্রভাবের দিক থেকে বাংলাদেশ বাংলাদেশের একটি বৃহত্তম উন্নয়ন সংস্থা। বর্তমানে HEED Bangladesh বাংলাদেশের ৩২টিরো বেশি জেলায় কাজ করছে। তাদের স্লোগান ‘মানবতার সেবা’।

    Leave a Reply

    Your email address will not be published.

    "কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" KFPlanet