আশুগঞ্জ সার কারখানা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (আশুগঞ্জ ফার্টিলাইজার কেমিক্যাল)

আশুগঞ্জ সার কারখানা স্কুল এন্ড কলেজ নিয়োগ ২০২৩ অতি সম্প্রতি প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে প্রকাশ করেছে। অনেকের ইচ্ছা থাকে নিজের ক্যারিয়ার কোন ভাল একটি স্কুল বা কলেজ নিয়োজিত করতে। আপনাদের ইচ্ছাকে পূরণ করার জন্য আশুগঞ্জ সার কারখানা স্কুল এন্ড কলেজ নিয়োগ প্রকাশ করেছে। বাংলাদেশের মধ্যে আশুগঞ্জ সার কারখানা স্কুল এন্ড কলেজ একটি জনপ্রিয় একটি প্রতিষ্ঠান। ডাকযোগে আবেদন করতে পারবেন, যোগ্য ও বাংলাদেশের স্থায়ী বাসিন্দা আবেদন করতে পারবেন।

০২ পদে মোট ৯ জনকে নিয়োগ দেওয়া হবে। আবেদন করতে হবে ডাকযোগে, আবেদন খরচ হবে ৫০০ টাকা, ডাকযোগে আবেদন করার শেষ তারিখ ০৩ অক্টোবর ২০২৩

বাংলাদেশের স্থায়ী ও যোগ্য নাগরিক হলে আবেদন করতে পারবেন। আবেদন ডাকযোগে নিদিষ্ট সময়ের মধ্যে পাঠাতে হবে , নিদিষ্ট সময়ের পর কোন প্রকার আবেদন গ্রহন করা হবে না।

আশুগঞ্জ সার কারখানা স্কুল এন্ড কলেজ নিয়োগ ২০২৩

আশুগঞ্জ সার কারখানা স্কুল এন্ড কলেজ নিয়োগ ২০২৩ কতৃপক্ষ প্রকাশ করেছে। স্কুল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি খুজে থাকলে আশুগঞ্জ সার কারখানা স্কুল এন্ড কলেজ নিয়োগ দেখতে পারেন। আমাদের পোষ্টটি সম্পূর্ণ আশুগঞ্জ সার কারখানা স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তির সকল তথ্য নিয়ে গড়ে তোলা হয়েছে। বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোর যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারেন আপনিও। আবেদন করতে ইচ্ছুক হলে আমাদের অনুচ্ছেদটি মনোযোগ সহকারে পড়ুন। আমাদের লেখা তথ্য গুলি দেখলে আবেদন করতে আরও বেশি সহজ হয়ে যাবে ।

আইসিটি, ইংরেজি, জীববিজ্ঞান প্রভাষক নেওয়া হবে এবং পদার্থ, রসায়ন, সংগীত, আইসিটি সহকারী শিক্ষক নেওয়া হবে। আপনি যে পদে আবেদন করতে চান সেই বিষয়ে স্নাতক সহ স্নাকোত্তর থাকতে হবে । আবেদন করতে ডাকযোগের মাধ্যেমে করতে হবে। মনেরাখবেন নিয়োগ বিজ্ঞপ্তিটি No Work No Pay এর আওয়াভুক্ত ক্লাস প্রতি পাবেন ৭০০ ও ৮০০ টাকা। আবেদনের সকল তথ্য নিচে দেওয়া হল

নিয়োগের শিরোনাম আশুগঞ্জ সার কারখানা স্কুল এন্ড কলেজ নিয়োগ ২০২৩
চাকরীর প্রকার স্কুল কলেজ চাকরি
চাকরীর ধরণ বেসরকারি চাকরি
বিজ্ঞপ্তি প্রকাশ ১৩ আগস্ট ২০২৩
বিজ্ঞপ্তির উৎস দৈনিক জাতীয় পত্রিকা/অফিসিয়াল ওয়েবসাইট
মোট পদসংখ্যা ৯ টি
কত ক্যাটাগরি ০২ টি
শিক্ষাগত যোগ্যতা স্নাকোত্তর পাশ
চাকরীর স্থান চট্টগ্রাম
আবেদনের মাধ্যমে ডাকযোগে
আবেদন খরচ ৫০০ টাকা
আবেদন শুরু   ১৩ আগস্ট ২০২৩ 
আবেদনের শেষ তারিখ   ০৩ অক্টোবর ২০২৩

আশুগঞ্জ সার কারখানা স্কুল এন্ড কলেজ নিয়োগ ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ০৩ অক্টোবর ২০২৩

আশুগঞ্জ ফার্টিলাইজার কেমিক্যাল জব সার্কুলার ২০২৩

আবেদনের শর্তাবলী :

১) আবেদনপত্রে আবেদনকারীর নাম, পিতার নাম, মাতার নাম, স্বামী/স্ত্রী নাম (প্রযোজ্য ক্ষেত্রে), স্থায়ী ও বর্তমান ঠিকানা, জন্ম তারিখ, বয়স (আবেদন গ্রহণের শেষ তারিখে), শিক্ষাগত যোগাতা, জাতীয়তা, ধর্ম, অভিজ্ঞতা (যদি থাকে), মোবাইল এবং ইমেইল  ইত্যাদি উল্লেখ করতে হবে।

২) আবেদনপত্রের সাথে ১ম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত ফটোকপি, চারিত্রিক সনদপত্র, সদ্য তোলা পাসপোর্ট সাইজের ০৩ (তিন) কপি রঙিন সত্যায়িত ছবি। জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি এবং সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ/সিটি কর্পোরেশনের চেয়ারম্যান/ওয়ার্ড কমিশনার কর্তৃক স্বাক্ষরিত নাগরিকত্বের সনদপত্রের কপিসহ আবেদনপত্র ব্যবস্থাপনা পরিচালক, এএফসিসিএল, আশুগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া বরাবর আগামী ০৩ অক্টোবর ২০২৩ খ্রি. তারিখের মধ্যে অফিস চালাকালীন সময়ে ডাকযোগে পৌছাতে হবে। ত্রুটিপূর্ণ ও নির্ধারিত তারিখের পর কোন আবেদন গ্রহণযোগ্য হবে না।

৩) প্রার্থীর বয়স ০৩ অক্টোবর ২০২৩ থর. তারিখে ৩০ বছরের মধ্যে হতে হবে। অধিকতর অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের বয়সসীমা শিথিলযোগ্য।

ashuganj fertilizer & chemical company limited job circular

৪) NTRCA  কর্তৃক গৃহীত নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ন প্রার্থীদের অগ্রাধিকার প্রদান করা হবে।

৫) আবেদনপত্রের সাথে ব্যবস্থাপনা পরিচালক, এএফসিসিএল বরাবরে যে কোন তফসিলি ব্যাংক হতে ৫০০/- (পাচশত)
টাকার ব্যাংক ড্রাফট সংযুক্ত করতে হবে।

৬) খামের উপর পদের নাম ও নিজ জেলার নাম স্পষ্ট অক্ষরে উল্লেখ করতে হবে।

৭) নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

৮) নির্বাচনী ও মৌখিক পরীক্ষার তারিখ ও সময় মোবাইল ফোনে/ইমেইলের মাধ্যমে জানানো হবে।

৯) এই বিজ্ঞপ্তি প্রকাশের প্রেক্ষিতে আবেদনপত্র গ্রহণ, বাছাই ও নিয়োগ প্রক্রিয়া আংশিক বা সম্পূর্ণ বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করবে।

আশুগঞ্জ সার কারখানা স্কুল এন্ড কলেজ চাকরি বিজ্ঞপ্তি

ঘোড়াশাল সার কারখানা নিয়োগ বিজ্ঞপ্তি,আশুগঞ্জ পাওয়ার স্টেশন নিয়োগ,যমুনা সার কারখানা নিয়োগ বিজ্ঞপ্তি,সার কারখানায় চাকরি,ashuganj fertilizer & chemical company limited job circular

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com