Skip to content

বাগেরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (১৭ পদে)

    বাগেরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ হয়েছে। উচ্চ মাধ্যমিক, স্নাতক, সমমান পাস করেই বাগেরহাট জেলা প্রশাসকের কার্যালয়ের অফিসে বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন।

    পছন্দের এলাকায় পার্টটাইম/ফুলটাইম চাকরি খুঁজে পেতে এই অ্যাপটি ইন্সটল করে এখনই আবেদন করুন

    আগ্রহী চাকরি প্রার্থী ১৮ জানুয়ারি ২০২৪ তারিখের মধ্যে ডাকযোগে আবেদন করতে হব। বাংলাদেশ সরকারের অধীনে বাগেরহাট জেলা প্রশাসকের অফিসে সরকারি চাকরি করতে আগ্রহী হয়ে থাকলে পোস্টটি মনোযোগ সহকারে পড়তে থাকুন।

    বাগেরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

    কোন জেলার কার্যালয়  নামবাগেরহাট
    চাকরির ক্যাটাগরিসরকারি কার্যালয়ে নিয়োগ
    নিয়োগ শিরোনাম ইংরেজিBagerhat DC Office Job Circular 2023
    বিজ্ঞপ্তি প্রকাশ১৯ ডিসেম্বর ২০২৩
    কত ক্যাটাগরি?০৫ ধরনের
    পদের সংখ্যা১৭ টি পদ
    বয়স হতে হবে১৮-৩০ বছর (জেনারেল)
    বেতন স্কেল৯,৩০০-২২,৪৯০/- ১১,০০০-২৬,৫৯০/-
    বেতন গ্রেড১৩,১৪,১৬ গ্রেড
    শিক্ষাগত যোগ্যতাএইচএসসি, স্নাতক
    আবেদনের মাধ্যমডাকযোগে
    আবেদন ফি২১০  টাকা
    আবেদন শুরু২০ ডিসেম্বর ২০২৩
    আবেদন শেষ১৮ জানুয়ারি ২০২৪

    জেলা প্রশাসকের কার্যালয় বাগেরহাট নিয়োগ ২০২৪ বিস্তারিত

    জেলা প্রশাসকের কার্যালয় বাগেরহাট নিয়োগ ২০২৪ বাংলাদেশ ১৭ জনকে নিয়োগ দেয়ার কথা উল্লেখ করেছে। বিভিন্ন পদের জন্য বেতন গ্রেড হবে ১৩,১৪,১৬ গ্রেড। বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হলেই আবেদনের যোগ্য হবেন।

    জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুসারে বেতন স্কেল হবে ৯,৩০০-২২,৪৯০/- থেকে ১১,০০০-২৬,৫৯০/-  টাকা মাসিক। এছাড়া সরকারি চাকরির সকল সুযোগ সুবিধা প্রাপ্ত হবেন। খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ যশোর জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ দেখতে পারেন।

    খুলনা ডিসি অফিসে চাকরির আবেদনের শর্তাবলি

    • প্রার্থীকে অবশ্যই জন্মসূত্রে বাংলাদেশের নাগরিক ও খুলনা জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।
    • সরকার কর্তৃক চাকরির নির্ধারিত আবেদন ফরমে জেলা প্রশাসক, খুলনাকে সম্বোধন করে আগামী ১৮/০১/২০২৪ খ্রি. তারিখের মধ্যে অফিস চলাকালীন জেলা প্রশাসকের কার্যালয়ে ডাকযোগে পৌছাতে হবে। সরাসরি কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না। নির্ধারিত সময়ের পর কোন আবেদনপত্র গ্রহণযোগ্য হবে না।
    • খামের উপর মোটা অক্ষরে পদের নাম. বিশেষ কোটা (যদি থাকে) এবং বাম পার্থ আবেদনকারীর পূর্ণ নাম ও ঠিকানা স্পষ্ট অক্ষরে লিখতে হবে নির্ধারিত আবেদন ফরমটি জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইট   খুলনা জেলার ওয়েবপোর্টাল   www.khulna.gov.bd  এবং এ কার্যালয়ের স্থানীয় সরকার শাখা হতে সংগ্রহ করা যাবে।
    • আবেদনপত্রের সাথে নিমোক্ত কাগজপত্রাদি সংযুক্ত করতে  হবে
    • প্রথম শ্রেণির জলে কাপ সে.মি. আকারের রডিন ছবি আবেদন ফরমের নির্ধারিত স্থানে সংযুক্ত করতে হবে এবং ০২ (দুই) কপিষ্ট্যাম্প সাইজের রঙিন ছবি নন কর্মকর্তার নাম, পদবিযুক্ত স্পষ্ট সীল থাকতে হবে
    • সংশ্লিষ্ট সিটি কর্পোরেশনের কাউঙ্সিলর/পৌরসভার মেয়র/ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্রে সকল শিক্ষাগত যোগ্যতা ও সকল অভিজ্ঞতার সনদপত্রের ফটোকপিসহ কম্পিউটার টাইপিং সনদপত্রের ফটোকপি (প্রযোজা ক্ষেত্রে) (প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক নামযুক্ত সীল দ্বারা সত্যায়িত) ।
    •  বীর মুক্তিযোদ্ধার সন্তান/পোষ্য হলে মুক্তিযোদ্ধা কোটার কে নির্ধারিত ফরমের সাথে নিম্ন ছকে উল্লেখিত তথা পূরণপূর্বক মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয় কর্তৃক প্রকাশিত সমন্বিত তালিকার সত্যায়িত কপি দাখিল করতে হবে।
    • আবেদনপত্রের সাথে যে ট্রেজারি চালানের মুলকপি সংযুক্ত করতে হবে।
    • পদের নাম ও প্রাথীর নাম-ঠিকানা সম্বলিত ১০ (দশ) টাকার ডাক টিকেট লাগানো ০১ (এক)টি ১০ ইঞ্চি « ৪.৫ ইঞ্চি ফেরত খাম আবেদনের সাথে সংযুক্ত করতে হবে।
    • বিলম্বে  প্রাপ্ত আবেদনপত্র এবং ত্রুটিপূর্ণ/অসম্পূর্ণ আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে চাকুরীরত প্রা্থীদেরকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে নির্ধারিত সময়ের মধ্যে আবেদনপত্র দাখিল করতে হবে। এ ক্ষেত্রে আবেদনপত্রের কোন অগ্রিম কপি গ্রহণযোগ্য হবে না।
    • সরকারি নীতিমালা মোতাবেক মুক্তিযোদ্ধার সম্তান/মহিলা/আনসার ভিডিপি/এতিম/শারীরিক প্রতিবন্ধী/কু্ নৃ-গোষ্ঠী প্রার্থীদের জন্য কোটা সংক্রান্ত সরকারি বিধি বিধান অনুসরণ করা হবে। এক্ষেত্রে প্রার্থীকে তার কোটা দাবীর সমর্থনে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদণ্ত সনদ/প্রমাণপত্রের সত্যায়িত কপি জমা দিতে হবে অন্যথায় তাকে সাধারণ প্রার্থী হিসেবে বিবেচনা করা হবে।
    • লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় নির্বাচিত প্রার্থীদের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সময় নাগরিকত্ব সনদপত্র, জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধন সনদ, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতার সনদসহ কম্পিউটার টাইপিং এর প্রমাণস্বরূপ সকল সনদপত্র ও কোটা সম্পর্কিত প্রমাণক সনদপত্রের মূল কপি উপস্থাপন বা দাখিল করতে হবে।
    • নিয়োগের ব্যাপারে কোন প্রকার সুপারিশ বা তদবির প্রার্থীর যোগ্যতার পরিপন্থি বলে বিবেচিত হবে । আবেদন গ্রহণ ও বাতিলের বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চুড়ান্ত বলে গণ্য হবে। এ বিষয়ে কোন আপত্তি উত্থাপন করা যাবে না
    • কোন কারণ দর্শানো বাতিরেকে কর্তৃপক্ষ এ বিজ্ঞপ্তির শর্তাবলি পরিবর্তন/পরিবর্ধন/সংযোজন/বিয়োজন ও বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন।
    • প্রার্থীকে লিখিত/মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।

    প্রার্থীর বয়সসীমা 

    ১৯ ডিসেম্বর ২০২৩ তারিখে প্রার্থীদের ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে।তবে মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর। বয়স প্রমানের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

    Pirojpur DC Office Job Circular 2023

    bagerhat juga

    Source: Jugantor, 19 December 2023

    Application Deadline: 18 January 2024

    🔎 শিক্ষা,চাকরি,লাইফ স্টাইল টিপস সহ সকল খবর সবার আগে জানতেঃ 

    👉KFPlanet ফেসবুক পেজ লাইক দিন   📰 Gᴏᴏɢʟᴇ Nᴇᴡs ফলো করুন  ➣Telegram Channel ফলো করুন ➣ Youtube Channel সাবস্ক্রাইব করুন। ➣ সার্কুলার ডাউনলোড করতে KF-Mobile APP ইন্সটল করুন।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com