বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সম্প্রতি বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ০৮ ফেব্রুয়ারি ২০২৪ তারিখে। ১৭ তম  বিজেএসসি সার্কুলার অনুসারে সরকারী কমিশন সচিবালয়ে ১০০ জনকে নিয়োগ দেবে। আপনি নিজেকে যোগ্য মনে করলে আবেদন করতে পারেন।

বাংলাদেশের সকল যোগ্যতাসম্পন্ন নাগরিকদের অনলাইনে আবেদন করার জন্য আহ্বান করা হচ্ছে। আবেদন করতে পারবেন আগামী ০৩ মার্চ থেকে ৩১ মার্চ ২০২৪ তারিখ পর্যন্ত।

Bangladesh Judicial Service Commission 17th BJSC Circular 2024

আপনি কি বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি খুজছেন? তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমাদের এই অনুচ্ছেদে আপনি এই নিয়োগ বিজ্ঞপ্তির সকাল প্রকার তথ্য পাবেন। আমরা আবেদন শুরুর তারিখ, আবেদন শেষের তারিখ, বেতন, লোকেশন সহ অন্যান্য সব কিছুই তুলে ধরার চেষ্টা করবো। আগামী ৩১-০৩- ২০২৪ আবেদন করার শেষ সময়। নিয়োগ বিজ্ঞপ্তি গুলিতে অনলাইন ও ডাকযোগে আবেদন করতে পারবেন।

সকল তথ্য গুলি সহজে খুঁজে পাওয়ার জন্য আমরা সব কিছু সাজানো গুছানো ভাবে আপনাদের সামনে উপস্থাপন করি। অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তির মত এই নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয় নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে সকল তথ্য বিস্তারিত জানতে আগ্রহী হলে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন। নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো।

বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয় নিয়োগ বিজ্ঞপ্তি তথ্য সমূহ 

প্রতিষ্ঠানের নাম বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয়
চাকরীর ক্যাটাগরি সরকারী চাকরী
চাকরীর ধরণ ফুল টাইম
কত ধরনের পদ ০১ টি ক্যাটাগরিতে নিয়োগ
লোকসংখ্যা ১০০ জন
শিক্ষাগত যোগ্যতা পদ অনুসারে
বয়সসীমা ১৮-৩০ বছর
লিঙ্গ পুরুষ ও মহিলা
আবেদন করার মাধ্যম ডাকযোগে
আবেদন শুরুর তারিখ ০৩ মার্চ ২০২৪
আবেদন করার শেষ তারিখ ৩১ মার্চ ২০২৪
আবেদন খরচ ১২০০ টাকা
আবেদন করার লিংক https://mopa.gov.bd

বিস্তারিত দেখুনঃ  বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা ১৭ তম বিজেএস সার্কুলার (সিলেবাস, পরীক্ষার নোটিশ) 

bjsc

 

Source: Bangladesh Praidin, 20 February 2024

Application Deadline: 31 March 2024

আবেদন করার নিয়মঃ 

আপনি বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয়ে আবেদন করতে প্রথমে  https://mopa.gov.bd/ওয়েব সাইটে যেতে হবে। তারপর আবেদন ফরম ডাউনলোড করে নিতে হবে, আপনাকে খুব গুরুত্ব সহকারে আবেদন ফর্মটি পূরণ করতে হবে যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয় এবং আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে। কর্তৃপক্ষ কর্তৃক বলা হয়েছে ভুল ত্রুটি যুক্ত আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে। তারপর ৫০ টাকা ব্যাংক ড্রাফট করতে হবে। আবেদনপত্রটি অবশ্যই কর্তৃপক্ষের দেওয়া নির্দিষ্ট সময়ের মধ্যে কর্তৃপক্ষের ঠিকানায় পাঠাতে হবে।

আপনি যদি প্রতিনিয়ত বাংলাদেশের সকল সরকারি ও প্রাইভেট চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে আপডেট পেতে আমদের ওয়েব সাইট ভিজিট করতে পরেন। আমরা এক জায়গায় সকল নিয়োগ বিজ্ঞপ্তি আপনাদের জন্য সুন্দর ভাবে সাজিয়ে রাখি। আমাদের ওয়েব সাইট আপনি বুকমার্ক করে রাখতে পারেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com