Skip to content

বাংলাদেশ পাওয়ার ইকুইপমেন্ট ম্যানুফ্যাকচারিং কোম্পানি নিয়োগ ২০২৩

    বাংলাদেশ পাওয়ার ইকুইপমেন্ট ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ নিয়ে আমাদের এই পোষ্টটি লেখা হয়েছে। বাংলাদেশ পাওয়ার ইকুইপমেন্ট ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিঃ এ বিভিন্ন বিভাগে নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করা হয়েছে।BPEMC চাকরির বিজ্ঞপ্তি বাংলাদেশে সবচেয়ে আকর্ষণীয় সরকারি চাকরির বিজ্ঞপ্তি। বাংলাদেশের স্থায়ী ও যোগ্য নাগরিকগণ আবেদন করতে পারবেন। আবেদন সহ যে কোন তথ্যে জন্য আমাদের অনুচ্ছেদটি মনোযোগ সহকারে পড়ুন।

    পছন্দের এলাকায় পার্টটাইম/ফুলটাইম চাকরি খুঁজে পেতে এই অ্যাপটি ইন্সটল করে এখনই আবেদন করুন

    জেনারেল ম্যানেজার টেকনিক্যাল পদে ০১ জনকে  নিয়োগ দেওয়া হবে, আবেদন কতৃপক্ষের দেওয়া লিংকের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য বয়স সীমা ৫০ বছর, আবেদনের শেষ তারিখ ৬ ফেব্রুয়ারি ২০২৩।

    বাংলাদেশ পাওয়ার ইকুইপমেন্ট ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

    বাংলাদেশ পাওয়ার ইকুইপমেন্ট ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ পাওয়ার সাথেই বিজ্ঞপ্তিটির সকল তথ্য আমাদের অনুচ্ছেদে তুলে ধরেছি। আপনি যদি বাংলাদেশ পাওয়ার ইকুইপমেন্ট ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি আবেদনের জন্য তথ্য খুজে থাকেন তবে আপনি আমাদের পোষ্টটি দেখতে পারেন। আপনার শিক্ষাগত যোগ্যতার সাথে কোন পোস্টটি মিলে গেলে কতৃপক্ষের দেওয়া নিয়ম অনুসারে দ্রুত আবেদন করে ফেলুন।

    নিয়োগের শিরোনামবাংলাদেশ পাওয়ার ইকুইপমেন্ট ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
    পদের নামজেনারেল ম্যানেজার (টেকনিক্যাল)
    চাকরীর স্থানবাংলাদেশের যে কোন জায়গায়
    চাকরীর ধরণস্থায়ী চাকরি
    চাকরীর ক্যাটাগরিকোম্পানি চাকরি
    আবেদনের বয়সসর্বোচ্চ ৫০ বছর
    পদের সংখ্যা০১ টি
    বেতন স্কেল৭৫০০০/-
    বিজ্ঞপ্তি প্রকাশ ১৬ জানুয়ারি ২০২৩ 
    আবেদনের মাধ্যমনিদিষ্ট ফরমে আবেদন করে ডাকযোগে পাঠাতে হবে
    লিঙ্গনারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন
    আবেদন শুরু হবে ১৬ জানুয়ারি ২০২৩ 
    আবেদনের শেষ তারিখ  ০৬ ফেব্রুয়ারি ২০২৩

    আবেদন যোগ্যতা: 

    • স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল/ ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক/ মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে।
    • তবে শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/ শ্রেণি সমমানের জিপিএ/ সিজিপিএ গ্রহণযোগ্য নয়। পাওয়ার সেক্টর ও এনার্জি সেক্টর ইউটিলিটিসে প্রথম শ্রেণির কর্মকর্তা হিসেবে কমপক্ষে ১২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
    • সংশ্লিষ্ট ক্ষেত্রে ডিজিএম (টেকনিক্যাল) পদমর্যাদার নিচের স্তরে নয় এমন পদে কমপক্ষে৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পাওয়ার সিস্টেমে অপারেশন অ্যান্ড মেইনটেন্যান্স ও প্ল্যানিং অ্যান্ড ডেভেলপমেন্টে অভিজ্ঞ হতে হবে। নেতৃত্বের দক্ষতা থাকতে হবে।
    • টিপিএম, টিকিউএম, প্রিভেনটেভি মেইনটেন্যান্স ও করপোরেট গভর্ন্যান্স বিষয়ে জানাশোনা থাকতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল ও কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে।

    আবেদনের নিয়মঃ

    • আগ্রহীদের বাংলাদেশ পাওয়ার ইকুইপমেন্ট ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিমিটেড (বিপিইএমসি) ওয়েবসাইট থেকে আবেদন ফরম ডাউনলোড করে পূরণ করতে হবে।
    • প্রয়োজনীয় কাগজপত্রসহ সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে বিপিইএমসি অফিস, সেনা কল্যাণ কমার্শিয়াল কমপ্লেক্স (পঞ্চম তলা), প্লট-৯, ব্লক-এফ, টঙ্গী, গাজীপুর- এই ঠিকানায়।

     

    বাংলাদেশ পাওয়ার ইকুইপমেন্ট ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

    Source: Daily Observerbd, 16 January 2023

    Application Deadline: 06 February 2023

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com