Skip to content

২০ পদের বাংলাদেশ শিল্পকলা একাডেমি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    বাংলাদেশ শিল্পকলা একাডেমি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ কতৃপক্ষ তাদের নিজস্ব ওয়েবসাইটে প্রকাশ করেছে। যে সব প্রার্থী সরকারী চাকরী করতে ইচ্ছুক তাদের জন্য বাংলাদেশ শিল্পকলা একাডেমির নতুন নিয়োগ বিজ্ঞপ্তিটি অনুসরণ করে আবেদন করতে পারেন। বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে চাকরি করতে আগ্রহী যোগ্যতা ও অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

    নিয়োগ বিজ্ঞপ্তিতে নারী/পুরুষ উভয় প্রার্থীরা আবেদন করতে পারবেন। আগামী ১৩ নভেম্বর ২০২২ মধ্যে আবেদনপত্র  জমা দিতে হবে। জেসএসসি,এসএসসি,এইচএসসি,স্নাতক পাসে আবেদন করতে পারেন। পদগুলির মধ্যে আপনার শিক্ষাগত যোগ্যতার সাথে যেই পদটির মিলে যাচ্ছে সেই পদটির জন্য আবেদন করুন। আরও বিস্তারিত জানতে নিচে দেখুন।

    বাংলাদেশ শিল্পকলা একাডেমি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    বাংলাদেশ শিল্পকলা একাডেমি নিয়োগ বিজ্ঞপ্তি ২৩ অক্টোবর ২০২২ তারিখে প্রকাশ করেছে। শিল্পকলা একাডেমী নিয়োগ বিজ্ঞপ্তি পোস্টটিতে সকল প্রকার তথ্য যেমন আবেদন পক্রিয়া,আবেদনের সময় প্রয়োজনীয় কাগজপত্র ইত্যাদি সুন্দরভাবে তুলে ধরেছি। চাকরি প্রার্থী বেকারদের জন্য আমরা এক জায়গায় সকল প্রকার নিয়োগ বিজ্ঞপ্তি আপডেট করে থাকি। সকল সরকারি বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আমাদের  সাইট প্রতিদিন ভিজিট করুন।

    ১৯৭৪ সালে প্রতিষ্ঠিত বাংলাদেশ শিল্পকলা একাডেমি (Bangladesh Shilpakala Academy) একটি রাষ্ট্রীয় পৃষ্ঠপোষক বাংলাদেশের জাতীয় সংস্কৃতি কেন্দ্র। প্রতিষ্ঠানটি সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে কার্যক্রম পরিচালনা করে। নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

    বাংলাদেশ শিল্পকলা একাডেমি নিয়োগ তথ্য 

    নিয়োগে শিরোনামবাংলাদেশ শিল্পকলা একাডেমি
    মন্ত্রণালয়সংস্কৃতি মন্ত্রণালয়
    জবের ধরণসরকারী চাকরী
    বিজ্ঞপ্তি প্রকাশ২৩ অক্টোবর ২০২২
    বিজ্ঞপ্তির উৎসজাতীয় দৈনিক
    মোট পদ২০ টি
    কত ক্যাটাগরি০৮ টি
    শিক্ষাগত যোগ্যতাস্নাতক/এইচএসসি/এসএসসি/জেএসসি
    আবেদনের মাধ্যমটেলিটক অনলাইন
    আবেদন শুরু  ২৪ অক্টোবর ২০২২ 
    আবেদন শেষ তারিখ ১৩ নভেম্বর ২০২২ 
    আবেদনের লিংকhttp://bsa.teletalk.com.bd

    Bangladesh Shilpakala Academy Job Circular 2022

    Source: Bangladesh Pratidin, 23 October 2022

    Application Deadline: 13 November 2022

    আবেদন করার পদ্ধতি
    প্রার্থীকে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইনের মাধ্যমে আবেদন করতে প্রার্থীকে বাংলাদেশ শিল্পকলা একাডেমি এর আবেদনের ওয়েবসাইটে (bsa.teletalk.com.bd) গিয়ে আবেদন ফরমটি পূরণ করে সাবমিট করতে হবে।

    আবেদন ফি
    আবেদন ফি বাবদ প্রার্থীকে পদভেদে ১০০, ৫০০,৬০০ টাকা এবং সার্ভিস চার্জ বাবদ ১২,৫৬,৬৭ টাকা টেলিটক সিমের মাধ্যমে প্রদান করতে হব। আবেদন করার পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে এই টাকা পরিশোধ করতে।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    "কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" by KFPlanet Team!