Skip to content

বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ নিয়ে বিস্তারতি তুলে ধরেছি। বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক কলেজ এ বিভিন্ন বিভাগে শিক্ষক,কর্মকর্তা,স্টাফ নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করা হয়েছে। বাংলাদেশের স্থায়ী ও যোগ্য প্রার্থীগন আবেদন করতে পারবেন।

    যে সকল চাকরি প্রার্থীগণ বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি খুজছেন তাদের জন্যই সাজানো হয়েছে আমাদের পোস্টটা।আগ্রহী প্রার্থীদের সুবিধার জন্য আমরা সকল প্রকার তথ্য তুলে ধরেছি। বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোয় যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারেন আপনিও। আর তাই আগ্রহী হলে আপনি সঠিক নিয়ম অনুযায়ী আবেদন করে ফেলুন।

    বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    ঢাকা পিলখানায় অবস্থিত বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক কলেজে প্রভাষক, সিনিয়র শিক্ষক নিয়োগ প্রদানের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আপনি ক্যারিয়ার শিক্ষক হিসাবে গড়ে তুলতে চাইলে যোগ্যতা অনুসারে যে কোন পদে আবেদন করুন।

    আগামী ১০ সেপ্টেম্বর থেকে আবেদন শুরু হবে চলবে ২২ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত। আবেদন অনলাইনে করতে হবে। আবেদন ফি দিতে হবে ৬৩০,৫৩০,৩৩০ টাকা। শিক্ষক পদে আবেদন করতে হলে স্নাতক পাশ হতে হবে। বয়স সর্বোচ্চ ৩৫ বছর পর্যন্ত আবেদন করতে পারবেন।

    নিয়োগের শিরোনাম বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি
    জবের ধরণ সরকারি কলেজে চাকরী 
    বিজ্ঞপ্তি প্রকাশ ০৯ সেপ্টেম্বর ২০২২
    বিজ্ঞপ্তির  উৎস দৈনিক জাতীয় পত্রিকা
    মোট পদসংখ্যা ০৮ টি
    কত ক্যাটাগরি ০৬ টি
    শিক্ষাগত যোগ্যতা স্নাকোত্তর,স্নাতক,এসএসসি পাশ
    বয়স সীমা সর্বোচ্চ ৩৫ বছর
    আবেদন ফি ৬৩০,৫৩০,৩৩০ টাকা
    আবেদনের মাধ্যম অনলাইন
    আবেদন শুরু  ১০ সেপ্টেম্বর ২০২২ 
    আবেদন শেষ তারিখ ২২ সেপ্টেম্বর ২০২২ 
    আবেদনের লিংক https://www.noormohammadcollege.ac.bd/

    আবেদন করার পদ্ধতি

    • প্রার্থীকে অনলাইনে আবেদন করতে হবে।
    • আবেদন ফি ১,২ নং পদের জন্য সর্বসাকুল্যে ৬৩০ টাকা, ৩,০৪,০৫ নং পদের জন্য ৫৩০ টাকা, ৬ নং পদের জন্য ৩৩০ টাকা অনলাইনে পরিশোধ করতে হবে।

    Source: Propthom Alo, 09 September 2022

    Application Deadline: 22 September 2022

    বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক স্কুল এন্ড কলেজ

    ঢাকার পিলখানায় বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক কলেজ ঢাকা মেট্রোপলিটন সিটির অন্যতম স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান। বিজিবি সদস্যদের সন্তানদের প্রকৃত শিক্ষিত ভবিষ্যত নাগরিক হিসেবে গড়ে তোলার জন্য প্রতিষ্ঠানটি 1977 সালের 1শে আগস্ট দ্বার উন্মুক্ত করে।

    ১৯৭৭ সালের ১লা আগস্টে অষ্টম শ্রেণিতে পর্যন্ত অধ্যয়নের ব্যবস্থা রেখে প্রতিষ্ঠিত হয়। ১৯৮৩ সালে প্রতিষ্ঠানটিকে একটি কলেজের রুপ দেয়া হয় এবং ১৯৮৫ সালে প্রথমবারের মত শিক্ষার্থীরা এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে।

     

    KFPlanet Android App

    Leave a Reply

    Your email address will not be published.

    "কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" KFPlanet