Skip to content

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এভিয়েশন অ্যান্ড এরোস্পেস ইউনিভার্সিটি এ বিভিন্ন পদে নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করা হয়েছে।

    বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস ইউনিভার্সিটিতে (বঙ্গবন্ধু শেখ কবির রহমান এভিয়েশন অ্যান্ড্রোস্পেস ইউনিভার্সিটি) অনেক ধরনের চাকরির সুযোগ রয়েছে যেখানে আপনি আবেদন করতে পারেন। বাংলাদেশের স্থায়ী নাগরিকদের আবেদন করতে আহ্বান করা হয়েছে। ছেলে মেয় উভয়েই আবেদন করতে পারেবন।

    বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ বিস্তারিত তুলে ধরেছি। আপনি যদি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ খুজে থাকেন তবে আপনি সঠিক জায়গায় এসেছেন।

    ৬টি ক্যাটাগরিতে ১৩ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। ৩০ এপ্রিল থেকে ২৩ মে ২০২২ পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন। 

    প্রতিটি পদে আবেদনের জন্য আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমা আলাদা আলাদা। পদভেদে আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমার শর্তাবলি জানা যাবে নিচের বিজ্ঞপ্তিতে । বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয়, লালমনিরহাট বাংলাদেশের একটি বিশেষায়িত সরকারি বিশ্ববিদ্যালয়। এটি বাংলাদেশ সরকারের অর্থায়নে নির্মিত হয়েছিল।

    বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয় অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ারিং সম্পর্কিত বাংলাদেশের প্রথম উচ্চ শিক্ষা প্রতিষ্ঠান। ঢাকার আশকোনায় ১১ একর জমির উপর অস্থায়ীভাবে বিশ্ববিদ্যালয়টি প্রতিষ্ঠিত হয়।

    BSMRAAU নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    নিয়োগের শিরোনামবঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয় নিয়োগ
    জবের ধরণসরকারী চাকরী
    বিজ্ঞপ্তি প্রকাশ১৫ ডিসেম্বর ২০২২
    বিজ্ঞপ্তির উৎসদৈনিক জাতীয় পত্রিকা
    মোট পদসংখ্যা০৮ টি
    কত ক্যাটাগরি০৩ টি
    আবেদনের মাধ্যমডাকযোগে
    আবেদন ফি৬০০ টাকা
    আবেদন শুরু ১৭ নভেম্বর ২০২২ 
    আবেদন করার শেষ সময় ১৮ ডিসেম্বর ২০২২ 
    অফিশিয়াল ওয়েবসাইটhttp://bsmraau.teletalk.com.bd

     

    Source: Prothom Alo, 17 December 2022

    Application Deadline: 18 December 2022

     

    BSMRAAU চাকরির আবেদনের পদ্ধতি

    বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস ইউনিভার্সিটিতে চাকরির জন্য আবেদন করার জন্য আপনাকে অফিসিয়াল চাকরির ছবি অনুসরণ করতে হবে। এই সরকারী চাকরি পেতে 100% সঠিকভাবে অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসরণ করে এই সরকারি বিশ্ববিদ্যালয়ের চাকরির আবেদন ফর্মটি পূরণ করুন। তবে মনে রাখবেন আবেদন ফর্ম পূরণ করার সময় সকল তথ্য নির্ভুল ভাবে দিতে হবে। আপনার একডেমিক সার্টিফিকেট ও জাতীয় পরিচয় পত্র অনুসারে সকল তথ্য দিবেন।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    "কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" by KFPlanet Team!