Skip to content

ক্যান্টনমেন্ট বোর্ড ও বোর্ড পরিচালিত প্রতিষ্ঠানে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ

    ক্যান্টনমেন্ট বোর্ড ও বোর্ড পরিচালিত প্রতিষ্ঠানে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ হয়েছে। সরকারি প্রতিষ্ঠানে ক্যান্টনমেন্ট বোর্ড আপনার ক্যারিয়ার গড়তে চাইলে আমাদের ক্যান্টনমেন্ট বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি পোস্টটা মনোযোগ দিয়ে পড়ুন।

    ক্যান্টনমেন্ট বোর্ড জব সার্কুলার ছাড়াও বাংলাদেশের সকল সরকারি প্রাইভেট চাকরির সার্কুলার KFPlanet এ সবার আগে পোস্ট করা হয়। আপনার কাঙ্ক্ষিত জব সার্কুলার পেতে আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিসিট করুন আর আপনার কাছের বন্ধুদের সাথে শেয়ার করুন।

    ক্যান্টনমেন্ট বোর্ড ও বোর্ড পরিচালিত প্রতিষ্ঠানে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    ক্যান্টনমেন্ট বোর্ডের চাকরি বিজ্ঞপ্তিতে গ্রেড ২০ বেতনে ০৩ টি পদে নিয়োগ বিজ্ঞপ্তির কথা উল্লেখ করেছে। উল্লেখিত পদের জন্য পদভেদে বেতন ও সুযোগ সুবিধা হবে সরকারি বেতন কাঠামো অনুযায়ী।

    আপনি এইচএসসি,অষ্টম শ্রেনি পাস করে থাকলে আবেদনের জন্য যোগ্য হবেন। দেশের সকল ক্যান্টনমেন্ট বোর্ড ও বোর্ড পরিচালিত প্রতিষ্ঠানসমূহে অস্থায়ী বা স্থায়ী ভিত্তিতে নিয়োগের লক্ষ্যে যোগ্যতাসম্পন্ন বাংলাদেশের শ্রকৃত নাগরিকদের নিকট হতে কিছু শর্তসাপেক্ষে দরখাস্ত করা করে থাকে।

    নিয়োগের শিরোনাম ক্যান্টনমেন্ট বোর্ড
    জবের ধরন সরকারি চাকরি 
    বিজ্ঞপ্তি প্রকাশ ১৮ সেপ্টেম্বর ২০২২
    বিজ্ঞপ্তির উৎস জাতীয় দৈনিক পত্রিকা
    মোট পদ সংখ্যা ০২ পদে
    কত ক্যাটাগরি ০২ ক্যাটাগরির পদে
    শিক্ষাগত যোগ্যতা অষ্টম শ্রেনি/এসএসসি 
    বয়সসীমা সর্বোচ্চ ৪৫  বছর
    আবেদনপত্র দেয়ার মাধ্যম সম্পুর্ন  অনলাইনে
    আবেদন ফি ১০০ টাকা
    আবেদন ফি জমাদান পে অর্ডার
    আবেদন শুরু হবে ০৫,১৯ সেপ্টেম্বর ২০২২,সকাল ১০ টা 
    আবেদনের শেষ তারিখ ৩০ সেপ্টেম্বর,১৯ অক্টোবর বিকাল ০৫ টা 

    জালালাবাদ ক্যান্টনমেন্ট বোর্ড সিলেট নিয়োগ বিজ্ঞপ্তি 

    ৩।পদের নামঃ কঞ্জারভেন্সী সুপারভাইজার
    পদ সংখ্যাঃ ০১ টি।
    শিক্ষাগত যোগ্যতাঃ মাধ্যমিক/ সমমান পাশ।
    মাসিক বেতনঃ ৯০০০-২১৮০০/- টাকা।

    Source: Bangladesh Pratidin, 19 October 2022

    ১। পদের নামঃ মালী (পুরুষ) 
    পদ সংখ্যাঃ ০২ টি
    শিক্ষাগত যোগ্যতাঃ ৮ম শ্রেনি/ সমমান পাশ।
    মাসিক বেতনঃ ৮,২৫০-২০,০১০/- টাকা।

    Source: Bangladesh Pratidin, 06 September 2022

    Application Deadline: 30 September 2022

    ক্যান্টনমেন্ট এক্সিকিউটিভ অফিসারের কার্যালয় নিয়োগ

    ১।পদের নামঃ ট্যাক্স ক্লার্ক
    পদ সংখ্যাঃ ০১ টি।
    শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চমাধ্যমিক/ সমমান পাশ।
    মাসিক বেতনঃ ৯৩০০-২২৪৯০/- টাকা।

    ২।পদের নামঃ গাড়ী চালক
    পদ সংখ্যাঃ ০৩ টি।
    শিক্ষাগত যোগ্যতাঃ মাধ্যমিক/ সমমান পাশ।
    মাসিক বেতনঃ ৯৩০০-২২৪৯০/- টাকা।

    ৩।পদের নামঃ কঞ্জারভেন্সী সুপারভাইজার
    পদ সংখ্যাঃ ০১ টি।
    শিক্ষাগত যোগ্যতাঃ মাধ্যমিক/ সমমান পাশ।
    মাসিক বেতনঃ ৯০০০-২১৮০০/- টাকা।

    ৪।পদের নামঃ অফিস সহায়ক
    পদ সংখ্যাঃ ০১ টি।
    শিক্ষাগত যোগ্যতাঃ মাধ্যমিক/ সমমান পাশ।
    মাসিক বেতনঃ ৮২৫০-২০০১০/- টাকা।

    ৫।পদের নামঃ নিরাপত্তা প্রহরী
    পদ সংখ্যাঃ ০৪ টি।
    শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণী পাস/ সমমান পাশ।
    মাসিক বেতনঃ ৮২৫০-২০০১০/- টাকা।

     ক্যান্টনমেন্ট এক্সিকিউটিভ অফিসার কার্যালয়ে আবেদনের শর্ত

    1. ক্যান্টনমেন্ট এক্সিকিউটিভ অফিসার, বগুড়া ক্যান্টনমেন্ট বরাবরে আবেদনগএ আগামী ১৩/০৬/২০২২ তারিখের মধ্যে (অফিস ১লাকালীন সময়ে) পৌছাতে হবে । খামের উপরের ডানপাশে আবেদনকৃত পদের নাম, নিজ জেল ও কোটার নাম (প্রযোজ্য ক্ষেত্রে) উল্লেখ করতে হবে । উক্ত তারিখের পরে প্রাপ্ত/ক্রুটিপূর্ণ/অসম্পূর্ণ আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে।
    2. https://cbb.gov.bd/ অথবা বগুড়া ক্যান্টনমেন্ট বোর্ডের ওয়েবসাইট https://mopa.gov.bd/ থেকে আবেদন ফরম ডাউনলোড করে যথাযথভাবে পূরণপূর্বক (মোবাইল নম্বরসহ) নিন্নবর্ণিত কাগজপত্র আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে । (ক) ক্যান্টনমেন্ট এক্সিকিউটিভ অফিসার, বগুড়া সেনানিবাসের অনুকূলে সোনালী ব্যাংক লি.এর যেকোনো শাখা হতে নিয়োগ পরীক্ষার ফিস বাবদ ২০০/- (দুই শত) টাকার ব্যাংক ভ্রাফট/পে-অর্ডার (অফেরতযোগ্য) দাখিল করতে হবে (খ) সম্প্রতি তোলা ০৩ কপি পাসপোর্ট সাইজের কালার ছবি (গ) প্রার্থীর নাম ও ঠিকানা উল্লেখপূর্বক অব্যবহৃত ডাকটিকিট যুক্ত (৯-৫১৪.৫ ইঞ্চি) পৃথক একটি খাম সংযুক্ত করতে হবে।
    3. প্রার্থীর বয়স ৩১/০৫/২০২২ তারিখে সর্বনিম্ন ১৮ (আঠার) এবং সর্বোচ্চ ৩০ (ত্রিশ) বছর । তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র- কন্যা/প্রতিবন্ধী প্রার্থীর ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য হবে । বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিউ
      গ্রহণযোগ্য নয়।
    4. মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সম্তান/নাতি-নাতনির ক্ষেত্রে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয় প্রদন্ত সনদের সত্যায়িত কপি দাখিল করতে হবে । এ ছাড়া সরকার অনুমোদিত অন্যান্য কোটা প্রযোজ্য ম্ষেত্রে সরকারি বিধি-বিধান যথাযথভাবে অনুসরণ করা হবে।
    5. সরকারি/আধা সরকারি সংস্থায় চাকুরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে । কোনো অগ্রিম কগি গ্রহণযোগ্য নয়।
    6. লিখিত/মৌখিক/ব্যবহারিক পরীক্ষার সময় আবেদনে দাখিলকৃত শিক্ষাগত যোগাতার সকল সনদপত্র/প্রতায়নপত্র, অভিজ্ঞতার সনদ,জন্ম নিবন্ধন সনদ. নাগরিকত্ব সনদ, জাতীয় পরিচয়পত্র এবং বিভিন্ন কোটার প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্তসনদপত্র/প্রত্যরনপত্র এর মূল কপিসহ এক সেট সত্যারিত কপি সঙ্গে আনতে হবে ।
    7. অসত্য/ত্রুটিপূর্ণ /অসম্পূর্ণ আবেদনপত্র কোনো কারণ দর্শানো বাতিরেকে বাতিল বলে গণ্য হবে। প্রার্থী কর্তৃক প্রদত্ত কোনো তথ্য, নিয়োগ কার্ধকরুমের যেকোনো পর্যায়ে বা নিয়োগদানের পরেও অসৎ/ত্রুটিপূর্ণ প্রমাণিত হলে আবেদন নির্বাচন বা নিয়োগ সরাসরি বাতিল করা হবে । আবেদনপত্র গ্রহণ ও বাতিল করার ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চুড়ান্ত বলে গণ্য হবে।
    8. নিয়োগ পরীক্ষার তারিখ ও সময আনেদনকারীকে ডাকযোগে নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রের মাধ্যমে জানানো হবে। এ ছাড়াও নিয়োগ সংক্রান্ত সকল তথ্যাদি এ দপ্তরের ওয়েবসাইট থেকে জানা যাবে।
    9. নিয়োগকারী কর্তৃপক্ষ বিজ্ঞাপিত্র পদের সংখ্যা হ্াস/বৃদ্ধি, বিজ্ঞপ্তিতে বর্ণিত কোনো শর্ত বা অনুচ্ছেদ সংশোধন/পরিবর্তন/পরিমার্জন বা বিজ্ঞপ্তি বাতিল করার অধিকার সংরক্ষণ করেন।
    10. নিয়োগ প্রক্রিয়ায় অংশগ্ৰণের জন্য কোনো টিএ/ডিএ ভাতা প্রদান করা হবে না।

    This post about:

    চট্টগ্রাম ক্যান্টনমেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি,গার্মেন্টস নিয়োগ বিজ্ঞপ্তি,ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি,বগুড়া নিয়োগ বিজ্ঞপ্তি,গাজীপুর ক্যান্টনমেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি ,জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি,আদমজী ক্যান্টনমেন্ট কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি,চট্টগ্রাম ক্যান্টনমেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি

    KFPlanet Android App

    Leave a Reply

    Your email address will not be published.

    "কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" KFPlanet