Skip to content

ঢাকা বোর্ড এসএসসি পুনঃনিরীক্ষণের ফলাফল ২০২৩ (pdf ডাউনলোড)

    ঢাকা বোর্ড সএসসি ফলাফল পুনঃনিরীক্ষণের ফলাফল এখান থেকে দেখা যাবে। এসএসসি ঢাকা বোর্ড চ্যালেঞ্জের আবেদন ২৯ জুলাই শুরু হয়ে ০৪ আগস্ট ২০২৩ তারিখ পর্যন্ত চলেছে। এসএসসির ফলাফল আশানুরূপ না হওয়ায় বোর্ডকে চ্যালেঞ্জ জানায় শিক্ষার্থীরা।

    সকল বোর্ডের এসএসসি পুনঃনিরীক্ষণের ফলাফল 2023 দেখুন 

    ঢাকা বোর্ড এসএসসি পুনঃনিরীক্ষণের ফলাফল 2023 কবে দিবে?

    আর আবেদনের ০১ মাসের মধ্যে ঢাকা বোর্ড এসএসসি বোর্ড চ্যালেঞ্জ ফলাফল এবং এসএসসি ঢাকা বোর্ড খাতা চ্যালেঞ্জ পেতে আগ্রহী হয়ে উঠে। ঢাকা বোর্ড এসএসসি ফলাফল পুনঃনিরীক্ষণের ফলাফল ২৮ আগস্ট ২০২৩ তারিখের সোমবার প্রকাশ করা হয়। বেলা ০২ টার পর দেয়ার কথা থাকলেও সাইট ডাউন থাকায় শিক্ষার্থীরা ফলাফল জানতে পারতেছে না।

    ঢাকা বোর্ড এসএসসি ফলাফল পুনঃনিরীক্ষণের ফলাফল ২০২৩

    ২০২৩ সালের ঢাকা বোর্ডের এসএসসি ও সমমানের পরীক্ষার পুনর্নিরীক্ষণের ফলাফল সোমবার ২৮ আগস্ট প্রকাশ করা হয়।  ঢাকা বোর্ডের অধীনে ৭৩ হাজার শিক্ষার্থী এসএসসির সকল বিষয়ের উপর ১ লাখ ৯১ হাজার খাতা পুনঃনিরীক্ষণের আবেদন পড়েছে।

    পরীক্ষাএসএসসি ২০২৩
    কোন বোর্ডের রেজাল্টঢাকা বোর্ড
    ফলাফল প্রকাশ২৮ আগস্ট ২০২৩
    ঢাকা বোর্ডের আবেদন৭৩ হাজার
    মোট আবেদন১ লাখ ৯১ হাজার

    এসএসসি ঢাকা বোর্ড চ্যালেঞ্জ রেজাল্ট কিভাবে চেক করবেন?

    কিভাবে SSC Dhaka বোর্ডের চ্যালেঞ্জের ফলাফল চেক করবেন। এসএসসি বোর্ড চ্যালেঞ্জ প্রক্রিয়া তথ্য ও ফলাফল বিজ্ঞপ্তির উপরে। আপনি আমাদের সাইট থেকে ফলাফল পিডিএফ ফাইল ডাউনলোড করতে পারেন। এসএসসি ঢাকা বোর্ড চ্যালেঞ্জ রেজাল্ট তথ্য জানতে আমাদের পোস্ট পড়ুন।

    শিক্ষার্থীরা ফাইল ফরম্যাটে অনলাইনে এসএসসি বোর্ড চ্যালেঞ্জের ফলাফল প্রিন্ট করতে পারান অথবা আপনার মোবাইলে দেখতে পারেন। এছাড়া আপনি শিক্ষা বোর্ডের ওয়েবসাইটে প্রবেশ করে সহজেই ফলাফল পিডিএফ পেতে পারেন।আপনি যদি না জানেন তবে আমরা আপনাকে এসএসসি বোর্ড চ্যালেঞ্জ ফলাফল পিডিএফ ডাউনলোড করতে সহায়তা করব।

    ঢাকা বোর্ডের ফলাফল পিডিএফ  ডাউনলোড

    dhaka board

    kfplanet pdf download

    সকল বোর্ডের এসএসসি পুনঃনিরীক্ষণের ফলাফল 2023 দেখুন 

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com