ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ [ফেব্রুয়ারি মাসের সার্কুলার]

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতির নিজস্ব ওয়েবসাইটে প্রকাশ করেছে। আর আমাদের সকল জেলার পল্লী বিদ্যুৎ সার্কুলার পোস্টটিতে বাংলাদেশের সকল জেলার পল্লী বিদ্যুৎ সমিতির নিয়োগ বিজ্ঞপ্তি বিস্তারিত আলোচনা করেছি। বেকারদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি অনেক বড় একটি সুযোগ।

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতিতে আবারো নতুন জনবল নেওয়া হবে। সারা বাংলাদেশ থেকে আবেদন করা যাবে। নারী পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগামী ০৪ মার্চ ২০২৪ এর মধ্যে আবেদন করতে হবে। আবেদন ফর্ম পূরণ করার সময় সকল তথ্য সঠিক ভাবে দিবেন। বিস্তারতি সকল তথ্য জানতে আমাদের সাথেই থাকুন।

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সার্কুলার

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সার্কুলার ০৫ ফেব্রুয়ারিতে প্রকাশ করেছে। পল্লী বিদ্যুৎ চাকরী বাংলাদেশের বেকারদের মাঝে চাহিদার শীর্ষে আছে। ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি- ঢাকা পবিস,০১,০২,০৩ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ খুজে থাকেন তবে আপনি সঠিক জায়গায় এসেছেন। আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

বাংলাদেশের গ্রামীণ এলাকায় বিদ্যুৎ পৌঁছে দিতে পল্লী বিদ্যুৎ নিরলস কাজ করে যাচ্ছে। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন (বিআরইবি) ১৯৭৭ প্রতিষ্ঠা করা হয়। এটি বাংলাদেশের সবথেকে বড় বিদ্যুৎ সরবরাহকারী প্রতিষ্ঠান। আপনি যদি ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি চাকরী করতে চান তবে নিদিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। বাংলাদেশের যে কোন নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন।

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ ২০২৪ তথ্য 

নিয়োগের শিরোনাম ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি
জবের ধরণ কোম্পানি চাকরী
বিজ্ঞপ্তি প্রকাশ ০৫ ফেব্রুয়ারি ২০২৪
বিজ্ঞপ্তির উৎস জাতীয় পত্রিকা
মোট পদ সংখ্যা উল্লেখ নেই
কত ক্যাটাগরি ০১ টি
পদ সংখ্যা ০২ টি
শিক্ষাগত যোগ্যতা SSC
বয়স সীমা ১৮- ৩০  বছর
আবেদন করার মধ্যম ডাকযোগে
আবেদন শুরু  ০৮ আগস্ট ২০২৪
আবেদনের শেষ সময়  ০৪ মার্চ ২০২৪ 

 

dhaka 2 1

dhaka 2 2

Application Deadline: 04 March 2024

আবেদনের নিয়ম 

সকল চাকরির গুরুত্বপূর্ণ অংশ হচ্ছে চাকরির আবেদন প্রক্রিয়া। আপনি যদি ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি আবেদন করতে চান তবে আমাদের অনুচ্ছেদটি দেখতে পারেন। তবে বিস্তারিত জানতে প্রথমে সার্কুলার ভাল করে দেখতে হবে। কতৃপক্ষ সার্কুলারে যে ভাবে আবেদন করতে বলেছে, আপনাকে সকল নিয়ম মেনে আবেদন করতে হবে। আবেদন করার সময় আপনাকে অবশ্যই খুব গুরুত্ব সহকারে আবেদন ফর্মটি পূরণ করতে হবে যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com