কম্পিউটারের সফটওয়্যার ডাউনলোড download software for pc in bangla

কম্পিউটার ব্যবহারকারী হিসাবে আমাদের সর্বদা বিভিন্ন প্রয়োজন মেটাতে বিভিন্ন সফটওয়্যার প্রয়োজন। বছরের পর বছর ধরে বিভিন্ন সফ্টওয়্যার সংস্থা এবং প্রচুর প্রতিভাবান বিকাশকারী এবং প্রোগ্রামাররা দুর্দান্ত কিছু প্রোগ্রাম তৈরি করেছে যা অনলাইনে ডাউনলোডের জন্য উপলব্ধ।
আমাদের সত্যিকারের নিখুঁত সফ্টওয়্যারটি পাওয়া আমাদের পক্ষে সহজ নয় এবং যা আমাদের জন্য কাজটি করে দেবে। এখানেই সফ্টওয়্যার ডাউনলোড ওয়েবসাইটগুলি কাজে আসে।

এই সাইটগুলি কেবল তাদের নিজস্ব সার্ভারগুলিতে সফ্টওয়্যারটি হোস্ট করে না, যাতে এটি 24/7 ডাউনলোডের জন্য উপলব্ধ থাকে তবে সেগুলি যথাযথভাবে শ্রেণিবদ্ধকরণ করে যাতে আমরা যে সফ্টওয়্যারটি সন্ধান করছি তা অন্বেষণ করা এবং এটি সন্ধান করা আমাদের পক্ষে সহজ।

এই সফ্টওয়্যার ডাউনলোড ওয়েবসাইটগুলির অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয় হ’ল তারা স্পাইওয়্যার এবং ভাইরাস থেকে মুক্ত কিনা তা নিশ্চিত করার জন্য তাদের সাইটে সমস্ত প্রোগ্রাম স্ক্যান করে। উল্লিখিত প্রায় সমস্ত সাইটের একটি সক্রিয় ব্যবহারকারী সম্প্রদায় রয়েছে, যারা সফ্টওয়্যার পর্যালোচনা করে এবং প্রতিক্রিয়া জানায়, যাতে আপনি ডাউনলোড এবং ফাইল ডাউনলোড করার আগে আপনি একটি জ্ঞাত সিদ্ধান্ত নিতে পারেন।

আসুন কয়েকটি সফটওয়্যারটি দেখে নেওয়া যাক যা তাদের বিশাল সফ্টওয়্যার সংগ্রহ এবং সহজ নেভিগেশন বিকল্পের সাহায্যে ইন্টারনেটে তাদের চিহ্ন তৈরি করেছে।
আপডেট: আমরা যখন প্রথম এই নিবন্ধটি প্রকাশ করেছি, আমরা কয়েকটি ওয়েবসাইট তালিকাভুক্ত করেছি যা আপডেটের অভাবে এখন সরানো হয়েছে। 2019 সালে সমস্ত সাইটগুলি সঠিকভাবে কাজ করছে কিনা তা নিশ্চিত করতে আমরা আরও কয়েকটি নতুন বিকল্প যুক্ত করেছি।

1) Download.Com

ডাউনলোড.কম সমস্ত সফ্টওয়্যার ডাউনলোড ওয়েবসাইটের জননী। এটি এর ধরণের প্রাচীনতম এবং প্রায় 14 বছর আগে প্রতিষ্ঠিত হয়েছিল। ইন্টারনেটে প্রযুক্তি নিউজ এবং পণ্যগুলির পর্যালোচনার বৃহত্তম নামগুলির মধ্যে এই সাইটটি সিএনটের মালিকানাধীন।

এটিতে উইন্ডোজ, ম্যাক এবং লিনাক্সের পাশাপাশি মোবাইল অ্যাপ্লিকেশনগুলির মতো সমস্ত প্ল্যাটফর্মের জন্য কম্পিউটার সফ্টওয়্যারের একটি বিশাল সংগ্রহস্থল রয়েছে। তারা ওয়েব-ভিত্তিক অ্যাপ্লিকেশন এবং পরিষেবাগুলিও কভার করে। সফ্টওয়্যার বিভাগে 100,000 এরও বেশি ফ্রিওয়্যার, শেয়ারওয়্যার এবং প্রথম চেষ্টা ডাউনলোড রয়েছে try

ডাউনলোডগুলি প্রায়শই সম্পাদকদের দ্বারা রেট ও পর্যালোচনা করা হয় এবং সফ্টওয়্যার প্রকাশক থেকে ফাইলের একটি সারাংশ অন্তর্ভুক্ত থাকে। নিবন্ধিত ব্যবহারকারীরা পর্যালোচনা লিখতে এবং পণ্যকে রেট দিতে পারে।

download software for pc in bangla

কম্পিউটারের সফটওয়্যার ডাউনলোড

download-com-free-software-download

2) FileHippo.Com

ফাইলহিপো ও
আমার প্রিয় ফ্রিওয়্যার ডাউনলোড ওয়েবসাইট নে। এটি শেয়ারওয়ারের পাশাপাশি ফ্রিওয়্যার সরবরাহ করে।
এটি ফাইলহিপো আপডেট চেকারও সরবরাহ করে, একটি ছোট প্রোগ্রাম যা ফাইলহিপো সাইট থেকে ইনস্টলড সফ্টওয়্যার জন্য আপনার কম্পিউটার স্ক্যান করে এবং এর জন্য উপলভ্য আপডেটগুলির পরামর্শ দেয়। কম্পিউটার সফ্টওয়্যার আপডেট করা আপনার কম্পিউটারকে সুরক্ষিত রাখার জন্য একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ। ফাইলহিপো আপডেটের পরীক্ষক আপনাকে এটি অনায়াসে করতে সহায়তা করে।

filehippo-best-freeware

3) ZDNet Download

জেডডিনেটের সফ্টওয়্যার ডিরেক্টরি হ’ল সফটওয়্যার ডাউনলোডগুলির ওয়েবের বৃহত্তম গ্রন্থাগার। উইন্ডোজ, ম্যাক এবং মোবাইল সিস্টেমগুলির জন্য সফ্টওয়্যারটি আচ্ছাদন করা, জেডডিনেটের সফ্টওয়্যার ডিরেক্টরি প্রযুক্তিগত সফ্টওয়্যারটির সেরা উত্স।

গত কয়েক বছর ধরে, তারা বেশ কয়েকটি আপগ্রেড করেছে এবং সাইটগুলি আরও ভাল দেখাচ্ছে এবং আমরা এখানে প্রথম তালিকাভুক্ত করার চেয়ে তুলনামূলকভাবে সফ্টওয়্যার সংগ্রহ করেছি। তারা ফ্রিওয়্যার এবং শেয়ারওয়্যার ডাউনলোডগুলি উভয়ই তালিকাভুক্ত করে।

zdnet-best-freeware

4) FreewareFiles.Com

জেডডিনেটের সফ্টওয়্যার ডিরেক্টরি হ’ল সফটওয়্যার ডাউনলোডগুলির ওয়েবের বৃহত্তম গ্রন্থাগার। উইন্ডোজ, ম্যাক এবং মোবাইল সিস্টেমগুলির জন্য সফ্টওয়্যারটি আচ্ছাদন করা, জেডডিনেটের সফ্টওয়্যার ডিরেক্টরি প্রযুক্তিগত সফ্টওয়্যারটির সেরা উত্স।

গত কয়েক বছর ধরে, তারা বেশ কয়েকটি আপগ্রেড করেছে এবং সাইটগুলি আরও ভাল দেখাচ্ছে এবং আমরা এখানে প্রথম তালিকাভুক্ত করার চেয়ে তুলনামূলকভাবে সফ্টওয়্যার সংগ্রহ করেছি। তারা ফ্রিওয়্যার এবং শেয়ারওয়্যার ডাউনলোডগুলি উভয়ই তালিকাভুক্ত করে।

freewarefiles-free-software-download

5) FileCluster

ফাইলক্লাস্টার একটি নতুন ডাউনলোড ওয়েবসাইটগুলির মধ্যে একটি। এটি 2006 সালে প্রতিষ্ঠিত হয়েছে এবং এরপরে দর্শকদের সর্বশেষ এবং আপডেট হওয়া সফ্টওয়্যার সরবরাহ করেছে। সাইটটি ফ্রিওয়্যার এবং শেয়ারওয়ার উভয় প্রোগ্রাম সরবরাহ করে। তারা সফ্টওয়্যার সংস্থাগুলি সম্পর্কে ওয়ার্ডপ্রেস থিম এবং সর্বশেষ সংবাদগুলিও তালিকাভুক্ত করে।

filecluster-software-download-sites

6)Freewarehome

ফ্রিওয়্যারহোম এমন একটি ডাউনলোড সাইট যা কেবল ফ্রিওয়্যার ডাউনলোডের জন্য নিবেদিত। কোনও শেয়ারওয়ার প্রোগ্রাম তালিকাভুক্ত নয়। বাম ফ্রেমে একটি নেভিগেশন মেনু এবং ডান ফ্রেমে বিশদ সহ এটির একটি পুরানো স্কুল নকশা রয়েছে।

প্রোগ্রামগুলি বিভাগগুলিতে তালিকাভুক্ত করা হয়েছে এবং নেভিগেশনটি বোঝা সহজ।

freewarehome-software-download-websites

7)Software Informer

তবে শেষ কথা নয়, সফটওয়্যার ইনফর্মার এমন একটি গাইডের বেশি যা আপনাকে প্রয়োজনীয় কোনও সফ্টওয়্যার সম্পর্কিত সমস্ত তথ্যের সাথে আপডেট রাখে। যদিও সীমাবদ্ধ, নিখরচায় ডাউনলোড করার জন্য এটিতে একটি শালীন সংগ্রহ রয়েছে।

এটিতে একটি স্বয়ংক্রিয় আপডেট ফাংশন রয়েছে এবং এটি ধারাবাহিকভাবে পটভূমিতে চলতে থাকে যাতে কোনও সাম্প্রতিক আপডেট পাওয়া গেলে তা আপনাকে অবহিত করে।

নতুন আপডেট ইনস্টল করার সময় আপনাকে সতর্ক থাকতে হবে যেহেতু কয়েকটি আপডেটে বাগ রয়েছে। সুতরাং আপনি যদি সক্ষম কোনও অটো আপডেট না করেন তবে এটি সেরা। যারা, এই সফ্টওয়্যারটি ব্যবহার করেন তারা কোনও নির্দিষ্ট আপডেটের পছন্দ করার সময় বিচক্ষণতা ব্যবহার করেন। এটি নেতিবাচক নয়, আপনাকে যে কোনও নতুন আপডেট সম্পর্কে সতর্ক থাকতে হবে এবং আপডেট বিকল্পটি ক্লিক করার আগে প্রস্তাবিত পরিবর্তনগুলি পড়তে হবে।

software-informer-best-download-sites


কম্পিউটারের সফটওয়্যার ডাউনলোড,কম্পিউটার সফটওয়্যার ডাউনলোড করার নিয়ম,কম্পিউটার সফটওয়্যার ডাউনলোড,
কম্পিউটার সফটওয়্যার ডাউনলোড সাইট,কিভাবে কম্পিউটার সফটওয়্যার ডাউনলোড,কম্পিউটার সফটওয়্যার ফ্রি ডাউনলোড,kfplanet.com,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *