Skip to content

হালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪

    হালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ  ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। কেজি, প্রথম,তৃতীয়,ষষ্ঠ,ও নবম শ্রেণীতে ভর্তি চলছে। চট্টগ্রাম শহরের মধ্যে হালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ একটি স্বনাম ধন্য একটি শিক্ষা প্রতিষ্ঠান।পরিকল্পিত শিক্ষা আমাদের জীবনকে চ্যালেঞ্জিং বিশ্বের বিশ্বায়ন প্রক্রিয়ায় রূপ দেওয়ার জন্য সবচেয়ে প্রয়োজনীয় উপাদান। এই শর্তগুলো বিবেচনা করে বাংলাদেশ সরকার হালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের মতো আধুনিক শিক্ষাগত সুযোগ-সুবিধা সম্পন্ন একটি মডেল প্রতিষ্ঠান প্রতিষ্ঠার অনুপ্রেরণা পেয়েছে।

    আপনার সন্তান উজ্জ্বল ভবিষ্যৎ গড়ে তোলার প্রথম পদক্ষেপ হল সন্তাদের ভাল একটি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি কারানো।  হালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ ভর্তি বিষয়ে সকল তথ্য এই পোষ্টে তুলে ধরেছি। বিস্তারিত নিচে দেওয়া হল

    ৩০ নভেম্বর ২০২৩ আবেদন শেষ হয়েছে। নতুন ভর্তি বিজ্ঞপ্তি জানতে আমাদের সাথেই থাকুন। 

    হালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩

    কেজি শ্রেণী ইংরেজি ভার্সন, প্রথম শ্রেণীতে বাংলা ভার্সন, তৃতীয় শ্রেণীতে বাংলা ভার্সন, ষষ্ঠ শ্রেণীতে বাংলা ভার্সন, নবম শ্রেণীতে বাংলা ও ইংরেজি ভার্সনে ছাত্রছাত্রীদের ভর্তি কারানো হবে। আবেদন অনলাইনের মাধ্যমে করতে হবে, আবেদন ফরম পূরণ করার পর আবেদন কপি স্কুল কতৃপক্ষের কাছে জমা দিতে হবে। আবেদন ফরম স্কুলের নিজস্ব ওয়েবসাইটে hcpcs.edu.bd পাওয়া যাবে। আবেদন ফরম পূরণ শুরু হবে ১৩ নভেম্বর ২০২৩ থেকে আর চলবে ৩০ নভেম্বর ২০২৩ পর্যন্ত।

    হালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ চট্টগ্রামের হালিশহর থানায় অবস্থিত একটি স্বনাম ধন্য শিক্ষাপ্রতিষ্ঠান। ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়েছিল । প্রতিষ্ঠানটি বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক পরিচালিত হয়। এই প্রতিষ্ঠান থেকে লেখাপড়া করে অনেকে ভাল ক্যারিয়ার শুরু করেছে।

    ভর্তি বিজ্ঞপ্তিহালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ
    অবস্থানচট্টগ্রাম শহরে
    সাল২০২৩
    আবেদনের মাধ্যমঅনলাইন ফরম পূরণ করে জমা দিতে হবে
    আবেদন শুরু১৩ নভেম্বর ২০২৩
    আবেদনের শেষ তারিখ৩০ নভেম্বর ২০২৩
    আবেদন ফরম পাওয়ার লিংকhttps://www.hcpsc.edu.bd

    halisohor

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com