Skip to content

ইন্টারন্যাশনাল লেবার অর্গানাইজেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    ইন্টারন্যাশনাল লেবার অর্গানাইজেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ নিয়ে বিস্তারিত আলোচনা করব। ইন্টারন্যাশনাল লেবার অর্গানাইজেশন একটি আন্তজার্তিক সংস্থা। ভার্সাই চুক্তির অনুসারে ১৯১৯ সালে সংস্থাটি প্রতিষ্ঠা লাভ করে। শ্রমিকদের কাজের অবস্থার উন্নতি ও সুযোগ সুবিধার বজায় রাখার লক্ষ্যে আন্তজার্তিক সংস্থাটির প্রধান লক্ষ্য। প্রতিষ্ঠানটি তাদের ঢাকাস্থ অফিসে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। ঢাকায় ILO নিজস্ব প্রতিষ্ঠানে কর্মী নিয়োগ দেওয়া হবে। বাংলাদেশের যোগ্য ও স্থায়ী নাগরিকদের থেকে আবেদন আহ্বান করা হয়েছে।

    অন্তজার্তিক লেবার সংস্থাটি ০১ পদে নিয়োগ দিবে, আবেদন করতে হবে অনলাইনে , আবেদন করার শেষ তারিখ আগামী ৩০ নভেম্বর ২০২২  পর্যন্ত। 

    যে সকল ব্যক্তি উক্ত পদের জন্য নিজেকে যোগ্য বলে মনে করেন তারা নিদিষ্ট সময়ের মধ্যে আবেদন করতে হবে। আবেদন সকল প্রকার তথ্য আপনাদের সুবিধার জন্য নিচে তুলে ধরা হল

    ইন্টারন্যাশনাল লেবার অর্গানাইজেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    ইন্টারন্যাশনাল লেবার অর্গানাইজেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে । আপনি যদি ইন্টারন্যাশনাল লেবার অর্গানাইজেশন নিয়োগ বিজ্ঞপ্তি খুজে থাকেন তবে আপনি সঠিক জায়গায় এসেছেন। সবার ইচ্ছে থাকে ভাল একটি প্রতিষ্ঠানে নিজের ক্যারিয়ার নিয়োজিত করতে। ILO নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যেমে অনেকের ইচ্ছাকে পূরণ করার একটি সুযোগ করে দিয়েছে। নিজেকে যোগ্য প্রার্থী মনে নিদিষ্ট সময়ের মধ্যে আবেদন করুন।

    প্রার্থীকে অবশ্যই বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। বিশেষ করে ইংরেজি ভাষায় স্বতঃস্ফূর্ত ভালে লিখা ও বলায় পারদর্শী হতে হবে। মাস মিডিয়া সংক্রান্ত কাজে দক্ষতা থাকতে হবে। নিচে সকল প্রকার তথ্য দেওয়া হল। প্রার্থীরা নিম্নলিখিত ILO সর্বশেষ শূন্যপদে আগ্রহী অনলাইনে আবেদন করার আগে সম্পূর্ণ বিজ্ঞপ্তি পড়তে পারেন।

    নিয়োগের শিরোনামইন্টারন্যাশনাল লেবার অর্গানাইজেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
    জবের ধরণআন্তজার্তিক সংস্থাতে চাকরি 
    প্রতিষ্ঠানের নামইন্টারন্যাশনাল লেবার অর্গানাইজেশন- ILO
    বিজ্ঞপ্তি প্রকাশ০৫ নভেম্বর ২০২২
    বিজ্ঞপ্তির উৎসঅফিসিয়াল ওয়েবসাইট
    মোট পদসংখ্যা১৩ টি
    কত ক্যাটাগরি০২ টি
    শিক্ষাগত যোগ্যতাপদ অনুসারে
    আবেদনের মাধ্যমঅনলাইন
    আবেদন শুরু  ০৬ নভেম্বর  ২০২২ 
    আবেদনের শেষ তারিখ  ৩০ নভেম্বর  ২০২২ 

     

    Application Deadline: 30 November 2022

    View Job Circular & Apply Online

    ইন্টারন্যাশনাল লেবার অর্গানাইজেশন- ILO 

    ইন্টারন্যাশনাল লেবার অর্গানাইজেশন শ্রমিক ও কর্মচারির কর্মক্ষেত্র উন্নতি ও সুযোগ সুবিধার লক্ষ্যে আন্তজার্তিক শ্রমিক সংস্থা প্রতিষ্ঠিত হয়। ভার্সাই চুক্তির অনুসারে ১৯১৯ এপ্রিল মাসে ILO যাত্রা শুরু হয়। ১৯৪৬ সালে জাতিসংঘের সহায়ক সংস্থা হিসাবে স্বীকৃতি লাভ করে । আন্তজার্তিক শ্রমিক সংস্থা সদর দপ্তর সুইজারল্যান্ড জেনেভায় অবস্থিত।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    "কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" by KFPlanet Team!