Skip to content

দেশের সকল ইস্পাহানি স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    দেশের সকল ইস্পাহানি স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে। যে সকল বেকার দেশের বিভিন্ন ইস্পাহানি স্কুল ও কলেজ চাকরী করতে চান তার আমাদের অনুচ্ছেদ দেখতে পারেন। আমরা চেষ্টা করেছি বাংলাদেশের সকল ইস্পাহানি স্কুল ও কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি একাসাথে আপনাদের সামনে উপস্থাপন করতে। বর্তমানে বিভিন্ন ইস্পাহানি স্কুল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি চলছে। আপনি আপনার যোগ্যতা অনুসারে যে কোন পদে আবেদন করতে পারেন। আগ্রহী প্রার্থীদের শিক্ষাগত যােগ্যতা ও অন্যান্য সকল যোগ্যতা অনুসারে আবেদন করতে পারবেন। অনেক ইস্পাহানি স্কুল ও কলেজ শিক্ষক নিয়োগ চলছে, আবেদন করতে হবে স্নাতক ও স্নাকোত্তর পাশ হতে হবে।

    দেশের সকল ইস্পাহানি স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    আপনি বাংলাদেশের যে কোন ইস্পাহানি স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ খুজছেন। যদি খুজে থাকেন তবে আপনি সঠিক জায়গায় এসেছেন। কারন এই অনুচ্ছেদে দেশের সকল ইস্পাহানি স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তির সকল তথ্য সহ আপনাদের সামনে উপস্থাপন করতে। আপনি এখানে সকল তথ্য পাবেন। ইস্পাহানি পাবলিক স্কুল এন্ড কলেজ নাসিরাবাদ চট্টগ্রাম শিক্ষকতা পদে নিয়োগ বিজ্ঞপ্তি চলছে। আপনাকে ডাকযোগে আবেদন করতে হবে। আবেদনের সর্বোচ্চ বয়স ৩৫ বছর। কোন একাডেমিক সার্টিফিকেট তৃতীয় বিভাগ হলে আবেদন করতে পারবেন না। বাংলাদেশের যে কোন নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে আমাদের সাইট প্রতিদিন ভিজিট করতে পারেন।

    দেশের সকল ইস্পাহানি স্কুল এন্ড কলেজ নিয়োগ তথ্যঃ 

    প্রতিষ্ঠানের নামঃ ইস্পাহানি পাবলিক স্কুল এন্ড কলেজ
    চাকরীর ক্যাটাগরিঃ সরকারী চাকরী
    চাকরীর টাইপঃ ফুলটাইম
    মোট পোস্টঃ ইস্পাহানি স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন
    শিক্ষা যোগ্যতাঃ স্নাকোত্তর ও স্নাতক পাশ
    আবেদনের বয়সঃ সর্বোচ্চ ৩৫ বছর
    লিঙ্গঃ ছেলে ও মেয়ে উভয় আবেদন করতে পারবেন
    আবেদনের নিয়মঃ ডাকযোগে বা অনলাইনে
    আবেদন শুরুঃ
    আবেদন শেষঃ ২৪ মার্চ ২০২২

    দেশের সকল ইস্পাহানি স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    Source: Azadi, 15 March 2022

    Application Deadline: 24 March 2022

    আবেদনের নিয়মঃ 

    চট্টগ্রাম ইস্পাহানী পাবলিক স্কুল ও কলেজে শিক্ষক নিয়োগের জন্য বাংলাদেশের যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীদের শিক্ষাগত যােগ্যতা ও অন্যান্য সকল সনদের সত্যায়িত ফটোকপি, ৩০০,২০০,১৫০ টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফট ও দুই কপি সত্যায়িত পাসপাের্ট সাইজের ছবিসহ নিজ হাতে লিখিত আবেদনপত্র (মােবাইল নম্বরসহ) ‘ইস্পাহানী পাবলিক স্কুল ও কলেজ, জাকির হােসেন রােড, নাসিরাবাদ, চট্টগ্রাম’ ঠিকানায় পাঠাতে হবে। আবেদনপত্র ২৪ মার্চ ২০২২ তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে পৌঁছাতে হবে।

    আবেদন পাঠানোর ঠিকানাঃ 

    ইস্পাহানী পাবলিক স্কুল ও কলেজ, জাকির হােসেন রােড, নাসিরাবাদ, চট্টগ্রাম

    Leave a Reply

    Your email address will not be published.