জাজিরা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

জাজিরা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ পাওয়ার সাথেই আমাদের ওয়েবসাইটে বিস্তারিত আলোচনা করেছি। জাজিরা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এ বিভিন্ন বিভাগে শিক্ষক নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করা হয়েছে। প্রতিটি পদে আবেদনের জন্য আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমা আলাদা আলাদা। পদভেদে আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমার শর্তাবলি জানা যাবে নিচের বিজ্ঞপ্তিতে।

জাজিরা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

জাজিরা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ আমাদের এখানে দেখুন। জাজিরা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ ৬ টি পদে মোট ১৪ জনকে নিয়োগ দেওয়া হবে। আবেদন করতে হবে ডাকযোগে। আবেদন ফি পদ ভেদে ভিন্নতা আছে যেমন ১ নং পদের জন্য ১০০০ টাকা, ২-৩ নং পদের জন্য ৫০০ টাকা, ৪ নং পদের জন্য ৩০০ টাকা। আবেদনের শেষ তারিখ ১৫ মে ২০২৩। নারী পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। ইচ্ছা ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। আবেদনের সকল তথ্য নিচে দেওয়া হল।

বিজ্ঞপ্তির নাম জাজিরা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
চাকরীর ধরণ ফুলটাইম
চাকরীর ক্যাটাগরি বেসরকারি চাকরি
বিজ্ঞপ্তির উৎস অনলাইন/জাতীয় পত্রিকা
মোট পদ ০৬
মোট পদের সংখ্যা ১৪ টি
শিক্ষাগত যোগ্যতা স্নাকোত্তর ও স্নাতক পাশ
বেতন আলোচনা সাপেক্ষে
বয়স সীমা সর্বোচ্চ ৩৫ বছর
নিয়োগ প্রকাশ   ২৯ এপ্রিল ২০২৩ 
আবেদনের শেষ তারিখ   ১৫ মে ২০২৩
আবেদনের মাধ্যম ডাকযোগে
আবেদন ফি ১০০০, ৫০০, ৩০০ টাকা
  • প্রার্থীগণ লিখিত দরখান্তে নাম, পিতা ও মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, মোবাইল নম্বর, ধর্ম, জন্ম তারিখ, লিঙ্গ, জাতীয়তা, বৈবাহিক অবস্থা, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞাত (প্রযোজ্য ক্ষেত্রে), জাতীয় পরিচয়পত্রের নম্বর এবং অন্যান্য উপযুক্ততা থাকে) উল্লেখপূর্বক সকল সনদের ও সদ্য তোলা পাসপোর্ট সাইজের দুই কপি সত্যায়িত ছবি এবং সভাপতি, জাজিরা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এর অনুকূলে ১নং পদের জন্য ১০০০/- টাকা, ২-৩নং ব্যাংক ড্রাফট/পে-অর্ডার আবেদনপত্রের পদের জন্য ৩০০/- অফেরতযোগ্য পদের জন্য, সাথে সংযুক্ত করতে হবে।
  • প্রার্থীর মোবাইল নম্বর (কমপক্ষে ২টি) ও ই- মেইল অ্যাড্রেস (যদি থাকে) উল্লেখপূর্বক আবেদনপত্র হাতে হাতে/ডাকযোগে/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে সভাপতি, জাজিরা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল, শেখ রাসেল সেনানিবাস, জাজিরা, শরীয়তপুর বরাবর আগামী ১৫/০৫/২০২৩ তারিখের মধ্যে অবশ্যই পৌছাতে হবে।
  • প্রার্থীদের কোন ইন্টারভিউ কার্ড ইস্যু করা হবে না। লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ SMS এর মাধ্যমে বৈধ প্রার্থীদের জানানো হবে। সদস্য সচিব, জাজিরা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল, শেখ রাসেল সেনানিবাস, জাজিরা, শরিয়তপুর।

jajira

Application Deadline: 15 May 2023

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com