Skip to content

খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। স্থানীয় সরকার বিভাগের ইউনিয়ন পরিষদ-২ শাখার ১০ আগস্ট, ২০২২ ব্রিষ্টাব্দের ৪৬.০০.০০০০-০১৮.১১.০০২.১৭.১৭০ নং স্মারকে প্রাপ্ত ছাড়পত্র মোতাবেক ইউনিয়ন পরিষদ (পরিষদের কর্মকর্তা ও কর্মচারী নিয়োগ ও চাকরির শর্তাবলি) বিধিমালা, ২০১১ এবং এতদসংক্রান্ত সকল বিধি বিধান অনুযায়ী খুলনা জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদে ইউপি সচিবের শূন্য পদ সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে পূরণের লক্ষে জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী খুলনা জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট থেকে নিম্নবর্ণিত শর্ত মোতাবেক জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রবর্তিত নির্ধারিত ফর্মে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

    খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    আমরা পাঠকের চাহিদার মূল্য দিয়ে থাকি তাই  জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগেরর যত নোটিশ আসবে,তা প্রকাশ করা হবে এই এক পেজে। এ ছাড়াও আমরা সকল  সরকারি বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি সবার আগে। সরকারি চাকরি প্রার্থীর জন্য চলমান সব নিয়োগ বিজ্ঞপ্তি কেএফ প্ল্যানেট সবার আগে পেয়ে পাবেন। Khulna DC Office Job Circular 2022  দেখে আবেদন করুন ও নিয়োগ পরীক্ষার প্রস্তুতি শুরু করে দিন।

    ১।পদের নামঃ ইউনিয়ন পরিষদ সচীব
    পদের সংখ্যাঃ ০৭
    শিক্ষাগত যোগ্যতাঃ যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের ডিগ্রী
    বেতনঃ ১০,২০০-২৪,৬৮০ টাকা

    কে এফ প্ল্যানেট ফেসবুক পাতা

    আবেদনের শর্তাবলি :

    ০১।প্রার্থীকে অবশ্যই জন্মসূত্রে বাংলাদেশের নাগরিক ও খুলনা জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।

    ০২।সরকার কর্তৃক চাকরির নির্ধারিত আবেদন ফরমে জেলা প্রশাসক, খুলনাকে সম্বোধন করে আগামী ০৩/১০/২০২২ খ্রি. তারিখের মধ্যে অফিস চলাকালীন জেলা প্রশাসকের কার্যালয়ে ডাকযোগে পৌছাতে হবে। সরাসরি কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না। নির্ধারিত সময়ের পর কোন আবেদনপত্র গ্রহণযোগ্য হবে না

    ০৩।খামের উপর মোটা অক্ষরে পদের নাম. বিশেষ কোটা (যদি থাকে) এবং বাম পার্থ আবেদনকারীর পূর্ণ নাম ও ঠিকানা স্পষ্ট অক্ষরে লিখতে হবে নির্ধারিত আবেদন ফরমটি জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইট   খুলনা জেলার ওয়েবপোর্টাল   www.khulna.gov.bd  এবং এ কার্যালয়ের স্থানীয় সরকার শাখা হতে সংগ্রহ করা যাবে।

     

    ০৪।প্রার্থীর বয়সসীমা ১০-০৮-২০২২ খ্রি. তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধার সন্তান বা সন্তানের সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগা হবে না।

    ৫ । আবেদনপত্রের সাথে নিমোক্ত কাগজপত্রাদি সংযুক্ত করতে  হবে

    •  প্রথম শ্রেণির জলে কাপ সে.মি. আকারের রডিন ছবি আবেদন ফরমের নির্ধারিত স্থানে সংযুক্ত করতে হবে এবং ০২ (দুই) কপিষ্ট্যাম্প সাইজের রঙিন ছবি নন কর্মকর্তার নাম, পদবিযুক্ত স্পষ্ট সীল থাকতে হবে
    •  সংশ্লিষ্ট সিটি কর্পোরেশনের কাউঙ্সিলর/পৌরসভার মেয়র/ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্রে সকল শিক্ষাগত যোগ্যতা ও সকল অভিজ্ঞতার সনদপত্রের ফটোকপিসহ কম্পিউটার টাইপিং সনদপত্রের ফটোকপি (প্রযোজা ক্ষেত্রে) (প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক নামযুক্ত সীল দ্বারা সত্যায়িত) ।
    •  বীর মুক্তিযোদ্ধার সন্তান/পোষ্য হলে মুক্তিযোদ্ধা কোটার কে নির্ধারিত ফরমের সাথে নিম্ন ছকে উল্লেখিত তথা পূরণপূর্বক মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয় কর্তৃক প্রকাশিত সমন্বিত তালিকার সত্যায়িত কপি দাখিল করতে হবে।

    ০৬। আবেদনপত্রের সাথে যে কোন তফসিলি ব্যাংক হতে জেলা প্রশাসক, খুলনার অনুকূলে ৫০০/- (পাচশত) টাকার ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) সংযুক্ত করতে হবে।

    ০৭।পদের নাম ও প্রাথীর নাম-ঠিকানা সম্থলিত ১০ (দশ) টাকার ডাক টিকেট লাগানো ০১ (এক)টি ১০ ইঞ্চি « ৪.৫ ইঞ্চি ফেরত খাম আবেদনের সাথে সংযুক্ত করতে হবে।

    ০৮।বিলম্বে  প্রাপ্ত আবেদনপত্র এবং ত্রুটিপূর্ণ/অসম্পূর্ণ আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে চাকুরীরত প্রা্থীদেরকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে নির্ধারিত সময়ের মধ্যে আবেদনপত্র দাখিল করতে হবে। এ ক্ষেত্রে আবেদনপত্রের কোন অগ্রিম কপি
    থহণযোগ্য হবে না।

    ০৯। সরকারি নীতিমালা মোতাবেক মুক্তিযোদ্ধার সম্তান/মহিলা/আনসার ভিডিপি/এতিম/শারীরিক প্রতিবন্ধী/কু্ নৃ-গোষ্ঠী প্রার্থীদের জন্য কোটা সংক্রান্ত সরকারি বিধি বিধান অনুসরণ করা হবে। এক্ষেত্রে প্রার্থীকে তার কোটা দাবীর সমর্থনে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদণ্ত সনদ/প্রমাণপত্রের সত্যায়িত কপি জমা দিতে হবে অন্যথায় তাকে সাধারণ প্রার্থী হিসেবে বিবেচনা করা হবে ।

     

    ১০। লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় নির্বাচিত প্রার্থীদের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সময় নাগরিকত্ব সনদপত্র, জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধন সনদ, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতার সনদসহ কম্পিউটার টাইপিং এর প্রমাণস্বরূপ সকল সনদপত্র ও কোটা সম্পর্কিত প্রমাণক সনদপত্রের মূল কপি উপস্থাপন বা দাখিল করতে হবে

    ১১. নিয়োগের ব্যাপারে কোন প্রকার সুপারিশ বা তদবির প্রার্থীর যোগ্যতার পরিপন্থি বলে বিবেচিত হবে । আবেদন গ্রহণ ও বাতিলের বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চুড়ান্ত বলে গণ্য হবে। এ বিষয়ে কোন আপত্তি উত্থাপন করা যাবে না

    ১২. কোন কারণ দর্শানো বাতিরেকে কর্তৃপক্ষ এ বিজ্ঞপ্তির শর্তাবলি পরিবর্তন/পরিবর্ধন/সংযোজন/বিয়োজন ও বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন।

    ১৩. প্রার্থীকে লিখিত/মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।

    Source: Samakal, 06 September 2022

    Application Deadline: 03 October 2022

    কিওয়ার্ডঃ 

    খুলনা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,খুলনা ডিসি অফিসে নিয়োগ বিজ্ঞপ্তি,ফেনী জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    KFPlanet Android App

    Leave a Reply

    Your email address will not be published.

    "কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" KFPlanet