Skip to content

২০ টি পদে লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হলো।

    লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, ০৪ নভেম্বর জাতীয় পত্রিকা প্রকাশ করেছে। ০৬ ধরনের ২০ টি পদে লক্ষ্মীপুর জেলা প্রশাসক কার্যালয়ে নিয়োগ দেয়া হবে। আবেদন করতে পারবেন অনলাইনে। লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরি করতে চাইলে আমাদের পোস্টটা মনোযোগ সহকারে পড়ুন।

    ২০২২ সালের ২০ ডিসেম্বর প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে শারীরিক প্রতিবন্ধী, মুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

    লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগের জন্য অনলাইনে আগামী ২৪ ডিসেম্বর ২০২২ তারিখের মধ্যে আবেদন করতে হবে। আপনার যোগ্যতা অনুসারে বিভিন্ন পদের বিপরীতে আবেদন করতে পারেন। উচ্চ মাধ্যমিক বা এইচএসসি পাসে এসব পদে আবেদন করতে পারবেন।

    ০৬ ধরনের শূন্য পদ সমূহে সরাসরি নিয়োগের জন্য লক্ষ্মীপুর জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিম্নে উল্লেখিত যোগ্যতার ভিত্তিতে আবেদনপত্র আহবান করা হচ্ছে। লক্ষ্মীপুর জেলা প্রশাসনের রাজস্ব প্রশাসনের অধীন ১৬তম গ্রেড ভুক্ত জনবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ নিচে দেখুন!

    লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ তথ্য সমূহ

    প্রতিষ্ঠানের নামলক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয়
    চাকরীর ক্যাটাগরিসরকারী চাকরী
    চাকরীর ধরণফুল টাইম
    পদের সংখ্যা২০ টি
    পদের নামসার্কুলার দেখুন
    বয়স১৮-৩০ বছর।
    যোগ্যতাএইচএসসি,এসএসসি পাশ
    কর্মস্থললক্ষ্মীপুর
    আবেদন শুরু০৪ ডিসেম্বর
    আবেদন শেষ২৪ ডিসেম্বর ২০২২
    অফিশিয়াল ওয়েবসাইট http://www.lakshmipur.gov.bd
    আবেদনের লিংকhttp://dclakshmipur.teletalk.com.bd

    Source: Daily Jugantor, 04 December 2022

    Application Deadline: 24 December 2022 

    অনলাইনে আবেদন করতে সমস্যা হলে টেলিটক মোবাইল থেকে ১২১ নম্বরে অথবা যেকোনো মোবাইল অপারেটর থেকে ০১৫০০-১২১১২১ অথবা vas.query@teletalk.com.bd মেইলে যোগাযোগ করা যাবে। মেইল করার সময় সাবজেক্ট এর জায়গাতে প্রতিষ্ঠানের নাম, পোস্ট, ইউজার আইডি এবং কন্টাক্ট নাম্বার উল্লেখ করতে হবে।

    আমাদের ওয়েব সাইট বাংলাদেশের সকল প্রকার নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে আপডেট করে। ফলে আপনি কোন চাকরীর বিজ্ঞপ্তি দেখতে চাইলে আমাদের সাইট প্রতিদিন ভিজিট করতে পারেন। আমরা বেকারদের জন্য বেশি সুবিধার কথা মাথায় রেখে আমাদের সাইট আপডেট করে থাকি । আমাদের লক্ষ্য বেকার লোকদের সঠিক কাজ খুঁজে পেতে সহায়তা করা।আমাদের সাইটে দেখতে পারবেন। আমাদের সাইট আপনি বুকমার্ক করে রাখতে পারেন।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    "কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" by KFPlanet Team!