প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪ (চূড়ান্ত রেজাল্ট)

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অধীনে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল আজ ১৫ মে ২০২৪, বুধবার রাতে প্রকাশ করা হবে। প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪ এর সকল আপডেট আমাদের এখানে পাবলিশ করা হবে।

প্রাইমারির প্রাথমিক শিক্ষক নিয়োগের প্রিমিলিনারি,এমসিকিউ লিখিত পরীক্ষা, মৌখিক পরীক্ষা ও চূড়ান্ত পরীক্ষার রেজাল্ট আমরা এখানে কাভার করবো। এছাড়া শিক্ষক নিয়োগ পরীক্ষায় যারা পাশ করেছেন তাদের মোবাইলে মেসেজ দেওয়া হবে।প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও স্থান পরবর্তীতে জানানো হবে।

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল

মে মাসের ১৫ তারিখে প্রাইমারি প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ হবে। সহকারী শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২৪ দেয়ার পরপরই নিয়োগ দেয়ার পক্রিয়া সম্পন্ন করবে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ সার্কুলারে অসংখ্য পদে নিয়োগ দিবে প্রাথমিক অ গণশিক্ষা মন্ত্রণালয়।

সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪ কবে দিবে?

সরকারি প্রাইমারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক নিয়োগের ২য় ধাপের চূড়ান্ত ফলাফল আজ ১৫ মে বুধবার প্রকাশ করা হবে। খুলনা, রাজশাহী ও ময়মনসিংহ বিভাগ ২য় ধাপের লিখিত পরীক্ষায় ২০,৬৪৭ জন করেন। এরপর পরীক্ষার্থীগন ভাইভা পরীক্ষায় অংশগ্রহণ করেন।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ডিপিই ও রেজাল্ট প্রস্তুতকারী প্রতিষ্ঠান বুয়েট কর্তৃক ১৫ মে রাতে ২০২৩ সালের ২য় ধাপের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে। তবে গভীর রাতে ফলাফল প্রকাশ করবে DPE.   ✯✯✯ রোল নাম্বার দিয়ে প্রাইমারি সহকারী শিক্ষকের রেজাল্ট দেখার নিয়ম ২০২৪

image

প্রাইমারি প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফলের পেজ অনেক বেশি ফলে ইমেজ আকারে দেয়া সম্ভব হচ্ছে না। প্রাইমারি প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফলের পিডিএফ এর লিংক দেয়া হয়েছে। ডাউনলোড করে নিতে পারেন। মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের রোল নম্বর ক্রমানুসারে নিচে দেয়া হয়েছে।

গত ০২ ফেব্রুয়ারি ২য় ধাপের রাজশাহী, খুলনা ও ময়মনসিংহ বিভাগের মোট ২২ জেলার লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। ০৪ লাখ ৩৯ হাজার ৪৪৩ জন লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন। ২০ ফেব্রুয়ারি ২০২৪ তারিখে প্রকাশিত ফলাফলে ২০,৬৪৭ জন পাস করেছিলেন। এরপর ১৪ মার্চ হতে ২২ এপ্রিল ২০২৪ তারিখ পর্যন্ত মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হয়।

সকল জেলার রেজাল্ট পিডিএফ ডাউনলোড করে রেজাল্ট দেখুন।প্রাথমিক শিক্ষক নিয়োগ ভাইভা পরীক্ষার ফলাফলদেখতে পারবেন এখান থেকে। 

 

kfplanet pdf download

লিখিত পরীক্ষার রেজাল্টের পর কিছু শর্তাবলী

  • ফলাফল সাময়িক ফলাফল হিসেবে গণ্য হবে।
  • এ ফলাফলের ভিত্তিতে নির্বাচিত প্রার্থীগণ কেবল মৌখিক পরীক্ষায় অংশগ্রহণকরতে পারবেন।
  • ফলাফল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাজস্বখাতভুক্ত “সহকারী শিক্ষক নিয়োগ ২০২৪” এর কোন শূন্য পদে নিয়োগের জন্য কোন নিশ্চয়তা প্রদান করে না।
  • প্রকাশিত ফলাফলের যে কোন পর্যায়ে কোন প্রকার ভুল-ত্রান্তি/ক্রটি-বিচ্যুতি/মুদ্রণজনিত ত্রুটি পরিলক্ষিত হলে তা সংশোধন করা বা ফলাফল বাতিল করার এখতিয়ার কর্তৃপক্ষ সংরক্ষণ করে।
  • কোন প্রার্থী ইচ্ছাকৃতভাবে কোন ভুল তথ্য প্রদান করলে কিংবা কোন তথ্য গোপন করেছেন মর্মেপ্রতীয়মান/প্রমাণিত হলে
    কর্তৃপক্ষ তার ফলাফল বা নিবাঁচন বাতিল করতে পারবে।
  • প্রার্থীদের লিখিত পরীক্ষায় প্রাপ্ত নম্বর ও মৌখিক পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে “সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক নিয়োগ বিধিমালা, ২০২৪’ অনুসরণপূর্বক নিয়োগের জন্য চূড়ান্তভাবে প্রার্থী নির্বাচন করা হবে।
  • মৌখিক পরীক্ষার স্থান, তারিখ ও সময় পরবর্তীতে যথাসময়ে প্রার্থীদের জানানো হবে।

প্রাইমারি প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ 

বর্তমানে সরকারি প্রাথমিক প্রাইমারি স্কুল আছে ৬৫,৫৬৬ টি। ফলে অনেক পদ খালি রয়েছে। সরকার চেষ্টা করছে এসব খালি পদে সহকারী শিক্ষক নিয়োগ দিতে। চলমান সহকারী শিক্ষক নিয়োগ সার্কুলার দেখুন

🔎 শিক্ষা,চাকরি সহ সকল খবর সবার আগে জানতে 

KFPlanet 👍 ফেসবুক পেজে লাইক দিন   📰 Gᴏᴏɢʟᴇ Nᴇᴡs ফলো করুন ➣টেলিগ্রাম চ্যানেল ফলো করে রাখুন।

2 thoughts on “প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪ (চূড়ান্ত রেজাল্ট)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com