Skip to content

SEIP প্রকল্পের অধীনে বিনামূল্যে প্রশিক্ষণ ২০২২

    আমাদের আজকের পোস্টের বিষয়বস্তু SEIP প্রকল্পের অধীনে বিনামূল্যে প্রশিক্ষণ ২০২২। মুলত গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিভিন্ন মন্ত্রণালয়,অধিদপ্তর বা বিভাগ থেকে এই ফ্রি প্রশিক্ষণ কোর্সে অর্থায়ন হয়ে থাকে। বেকার জনগোষ্ঠীকে উজ্জ্বল পেশা গড়ে দিয়ে সরকার বিভিন্ন সময় বিভিন্ন প্রকল্প অনুমোদন করে থাকে।অনেক সরকারি প্রতিষ্ঠান যুবক বা বেকারদের জন্য ফ্রি প্রশিক্ষণ কোর্সের সুযোগ করে দেয়।

    SEIP প্রকল্পের অধীনে বিনামূল্যে প্রশিক্ষণ ২০২২

    অর্থ মন্ত্রণালয়ের অধীন প্রশিক্ষণ কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি ২০২২

    ⇔কে এফ প্ল্যানেট ফেসবুক পাতা

    জনশক্তি কর্মসংস্থান ব্যুরোর সেইপ প্রকল্প 

    কারিগরি শিক্ষা অধিদপ্তরের সেইপ প্রকল্প 

    বি আর টি সি’র  সেইপ প্রকল্প  

     

    আনুষজ্ঞিক বিষয়সমূহঃ

    ফ্রি প্রশিক্ষণ,ফ্রি প্রশিক্ষণ 2022,ফ্রি প্রশিক্ষণ ও চাকরি,ফ্রি প্রশিক্ষণ কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি,ফ্রী প্রশিক্ষণ,ফ্রি প্রশিক্ষণ সঙ্গে চাকরি,ফ্রি আউটসোর্সিং প্রশিক্ষণ,ফ্রি আইটি প্রশিক্ষণ,ফ্রি কম্পিউটার প্রশিক্ষণ,ফ্রি ট্রেনিং ২০২২,ফ্রী ট্রেনিং,ফ্রি কম্পিউটার ট্রেনিং,আইটি প্রশিক্ষণ,আইসিটি প্রশিক্ষণ,আউটসোর্সিং প্রশিক্ষণ কেন্দ্র,প্রশিক্ষণ কোর্স,কম্পিউটার প্রশিক্ষণ কোর্স,
    ফ্রি প্রশিক্ষণ কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি,যুব উন্নয়ন প্রশিক্ষণ কোর্স,ফ্রি প্রশিক্ষণ কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি, ফ্রি প্রশিক্ষণ কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি 2022,SEIP প্রকল্পের অধীনে বিনামূল্যে প্রশিক্ষণ ২০২২,SEIP প্রকল্পের অধীনে বিনামূল্যে প্রশিক্ষণ,অর্থ মন্ত্রণালয়ের সেইপ প্রকল্প 

    19 thoughts on “SEIP প্রকল্পের অধীনে বিনামূল্যে প্রশিক্ষণ ২০২২”

    1. আমি গ্রাফিক্স ডিজাইন এবং ওয়েব ডিজাইন এর কোর্স করতে চাই। অনুগ্রহপূর্বক আমাকে বাংলাদেশ-কোরিয়া কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে চলতি প্রশিক্ষণার্থীদের সাথে প্রশিক্ষণ নেয়ার সুযোগ করে দিন। আমি অনার্স পাশ। চাকরি পাচ্ছি না।

    2. মোঃ রুহুল আমিন

      আমি কম্পিউটার ট্রেনিং কোর্স টি করতে চাই। গাইবান্ধায় বা বগুড়ায় এই কোর্স টি করা য়াবেকি। আমি এইচএসসি পাস। অনুগ্রহ করে জানাবেন প্লিজ।

    Leave a Reply

    Your email address will not be published.