স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। এটি বাংলাদেশের একটি বেসরকারি বাণিজ্যিক ব্যাংক। ব্যাংকটি ১৯৯৯ সালের ১১ মে প্রতিষ্ঠিত হয়। স্ট্যান্ডার্ড ব্যাংকে ইন্টারনেট এর মাধ্যমে ব্যাংকিং করা যায়। ব্যাংকের ইন্টারনেট পেমেন্ট গেটওয়ে ব্যবহারের মাধ্যমে গ্রাহকরা ভিসা, মাস্টারকার্ড ও নেক্সাস কার্ডের মাধ্যমে বিল দিতে পারেন। এই ব্যাংকের মূল লক্ষ্য হলো একটি  সুষ্ঠ জাতীয় অর্থনীতি গড়ে তোলা এবং সরকারি কোষাগারে উল্লেখযোগ্য অবদান রাখার লক্ষ্যে একটি শরীয়াহ ভিত্তিক আধুনিক ব্যাংক হওয়া। কর্মদক্ষতা, মূলধনের পর্যাপ্ততা, সম্পদের গুণমান, যে কোনো লাভজনকতা ব্যবস্থাপনার দিক থেকে ব্যাংকদেশের সেরা শরীয়াহ ভিত্তিক ইসলামী ব্যাংক হতে হবে।

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন। স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডে চাকরি করতে আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। এই আবেদনের লিংক হল www.standardbankbd.com/career এই চাকরির জন্য নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।  আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেওয়া সকল নিয়ম মেনে নির্দিষ্ট সময় সীমার মধ্যে আবদন পূরন করে জমা দেওয়া উচিৎ।

ব্যাংকের নাম স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড
পদের সংখ্যা ০১ জন
প্রর্থীর যোগ্যাতা স্নাতক পাশ
বেতন স্কেল আলোচনা সাপেক্ষ
আবেদনের মাধ্যম অনলাইনের
আবেদনের লিংক www.standardbankbd.com/career
আবেদনের সময়সীমা ১৫ জুলাই ২০২৩

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড জব সার্কুলার

Standard Bank Ltd

Application Deadline: 16 July 2023

Standard Bank Limited Job Circular

Click Here To View Job Circular & Apply Online

Apply Online Here: www.standardbankbd.com

যোগ্যতাঃ স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। স্নাতকে ন্যূনতম জিপিএ ৩.০০ থাকতে হবে। প্রার্থীর বাংলা ও ইংরেজিতে দক্ষতা থাকতে হবে। সঙ্গে কম্পিউটার বিষয়ে সাধারণ জ্ঞান প্রয়োজনীয়। অনূর্ধ্ব ৩০ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে।

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড একটি শীর্ষস্থানীয় তৃতীয় প্রজন্মের বেসরকারী বাণিজ্যিক ব্যাংক যেখানে কাজের পরিবেশ রয়েছে যা বৈচিত্র্যের প্রচার করে, পরিবর্তনকে আলিঙ্গন করে এবং দলের প্রতিটি সদস্যকে নেতৃত্বের সুযোগ প্রদান করে। ১৯৯৯ সালে প্রতিষ্ঠার পর থেকে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড ১৩৮টি শাখা সহ দেশের শীর্ষস্থানীয় তৃতীয় প্রজন্মের বেসরকারি বাণিজ্যিক ব্যাংকগুলির মধ্যে একটি হিসাবে কাজ করছে। স্ট্যান্ডার্ড ব্যাংক একটি দৃষ্টান্ত পরিবর্তন করেছে এবং  ১জানুয়ারী 2023 থেকে একটি পূর্ণাঙ্গ শরিয়াহ ভিত্তিক ইসলামী ব্যাংকে রূপান্তরিত হয়েছে যা বৈচিত্র্য প্রচার করে, পরিবর্তনকে আলিঙ্গন করে এবং নেতৃত্বের সুযোগ প্রদান করে এমন একটি কাজের পরিবেশ সহ একটি নেতৃস্থানীয় ইসলামী ব্যাংক হয়ে ওঠার লক্ষ্যে দলের প্রতিটি সদস্যের কাছে। SBL আপনার সঠিক পছন্দ হতে পারে, যদি আপনি এমন একটি ক্যারিয়ার খুঁজছেন যা আপনাকে আপনার সম্ভাবনার বিকাশ এবং আনলক করার যথেষ্ট সুযোগ দেবে। SBL-এ, আমাদের কর্মচারীরা ব্যক্তি হিসাবে মূল্যবান এবং তাদের অবদানের জন্য স্বীকৃত। আমাদের বিজয়ী দলকে সমৃদ্ধ ও প্রসারিত করার জন্য, আমরা ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার (MTO) নিয়োগ করার পরিকল্পনা করছি যারা চ্যালেঞ্জ খোঁজার জন্য প্রয়াস চালায়, অগ্রগামী, সক্রিয়, ইতিবাচক মনোভাব এবং আনন্দদায়ক ব্যক্তিত্বের সাথে স্ব-প্রণোদিত।

স্ট্যান্ডার্ড ব্যাংকে কৌশলগত অগ্রাধিকারঃ

  1. ইন্টারনেট ব্যাংকিং, ইলেকট্রনিক ফান্ড ট্রান্সফার, অটোমেটেড চেক ক্লিয়ারিং, ই-ব্যাংক স্টেটমেন্ট, এসএমএস সতর্কতা ইত্যাদির মাধ্যমে অত্যন্ত সাশ্রয়ী এবং সবুজ সেবার ওপর জোর দেওয়া।
  2. টেকসই ব্যবসায় বৃদ্ধির জন্য কার্যকর এবং দক্ষ ঝুঁকি ব্যবস্থাপনা নিশ্চিত করা।
  3. কর্পোরেট, এসএমই, কৃষি এবং খুচরা ব্যবসার কাঠামোগত অর্থায়ন এবং সম্প্রসারণের মাধ্যমে ভাল বৈচিত্র্যময় পোর্টফোলিও নিশ্চিত করা।
  4. অত্যাধুনিক প্রযুক্তি মাউন্ট করা এবং আর্থিক অন্তর্ভুক্তির জন্য উদ্ভাবনী ধারণা গ্রহণ করা।
  5. মানসম্মত ও সময়োপযোগী সেবার মাধ্যমে গ্রাহকের সন্তুষ্টি নিশ্চিত করে টেকসই ব্যবসায় বৃদ্ধির জন্য চেষ্টা করা।
  6. পুঁজির একাধিক রূপ সংরক্ষণ ও সম্প্রসারণের মাধ্যমে মূলধন ব্যবস্থাপনা নিশ্চিত করা; যেমন বুদ্ধিজীবী, প্রাকৃতিক, আর্থিক, সাংগঠনিক, সামাজিক;
  7. যার সবগুলোই দীর্ঘমেয়াদী মূল্য সৃষ্টিতে অবদান রাখে।
  8. সমাজের সেবায় ট্রেন্ড-সেটার হওয়া এবং পরিবেশের প্রতি প্রতিক্রিয়াশীল থাকা।
  9. সুষ্ঠু কর্পোরেট শাসন নিশ্চিত করতে।
  10. ইন্টারনেট, মোবাইল ব্যাংকিং এবং এজেন্ট ব্যাংকিংয়ের উন্নতির মাধ্যমে প্রযুক্তির সাথে আর্থিক অন্তর্ভুক্তির দিকে অগ্রগতি ত্বরান্বিত করা।
  11. সমস্ত স্টেকহোল্ডারদের জন্য মান যোগ করা।
  12. টেকসই অর্থনৈতিক প্রবৃদ্ধির জন্য নতুন জ্ঞান এবং মানব পুঁজির মধ্যে সমন্বয়ের চেষ্টা করা।
  13. ব্যাংকের ইতিবাচক ভাবমূর্তি তৈরি করে ব্র্যান্ডের দৃশ্যমানতা বৃদ্ধি করা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com