Skip to content

শ্রীমঙ্গল টি রিসোর্ট এন্ড মিউজিয়াম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

    শ্রীমঙ্গল টি রিসোর্ট এন্ড মিউজিয়াম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে।বাংলাদেশ টি রিসোর্ট এন্ড মিউজিয়াম তাদের অফিসিয়াল ওয়েবসাইটে নতুন এই চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনারা অনেকেই আছেন যারা টি রিসোর্ট এন্ড মিউজিয়াম জব সার্কুলার এর অপেক্ষায় ছিলেন, তাদের জন্য আমরা এখানে বিজ্ঞপ্তিটি উপস্থাপন করেছি। এই নিয়োগ সার্কুলারের মাধ্যমে আপনি সহজেই চাকরির আবেদন করতে পারবেন। চাকরির প্রার্থী হলে আপনি এই নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

    ১২ পদে মোট ১৭ জনকে নিয়োগ দেওয়া হবে। আবেদন করতে হবে ডাকযোগে। আবেদন ফি ধরা হয়েছে ১০০/২০০ টাকা। আগামী ৫ সেপ্টেম্বর ২০২৩ এর মধ্যে অফিস চলাকালিন সময়ে আবেদন পৌছাতে হবে ভুল ত্রুটি আবেদন বাতিল বলে গণ্য হবে। 

    বাংলাদেশের স্থায়ী ও যোগ্য নাগরিকদের থেকে নিদিষ্ট সময়ের মধ্যে আবেদন আহ্বান করা হয়েছে। যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

    শ্রীমঙ্গল টি রিসোর্ট এন্ড মিউজিয়াম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

    শ্রীমঙ্গল টি রিসোর্ট এন্ড মিউজিয়াম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ নিয়ে বিস্তারিত সকল তথ্য আপনাদের সামেন উপস্থাপন করব। আপনি শ্রীমঙ্গল টি রিসোর্ট এন্ড মিউজিয়াম নিয়োগ বিজ্ঞপ্তি খুজে থাকলে আপনার জন্য আজকের এই অনুচ্ছেদটি সাজানো হয়েছে।১২ টি পদে মোট ১৭ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোয় যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারেন আপনিও। পদগুলোর জন্য আবেদন করা যাবে ০৫-০৯-২০২৩ পর্যন্ত।

    পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পরেন। প্রতিটি পদে আবেদনের জন্য আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমা আলাদা আলাদা। পদভেদে আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমার শর্তাবলি জানা যাবে নিচের বিজ্ঞপ্তিতে । শ্রীমঙ্গল টি রিসোর্ট এন্ড মিউজিয়াম নিয়োগ বিজ্ঞপ্তি আবেদন করতে চাইলে খুব দ্রুত আবেদন করে ফেলুন।

    নিয়োগের শিরোনামশ্রীমঙ্গল টি রিসোর্ট এন্ড মিউজিয়াম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
    জবের ধরণবেসরকারি চাকরি
    বিজ্ঞপ্তি প্রকাশ১৭ আগস্ট ২০২৩
    বিজ্ঞপ্তির উৎসদৈনিক জাতীয় পত্রিকা/ অফিশিয়াল ওয়েবসাইট
    মোট পদের সংখ্যা১৭ টি
    কত ক্যাটাগরি১২ টি
    বয়স সীমা৩০-৩৫ বছর
    শিক্ষাগত যোগ্যতা৮ম শ্রেনী/ এইচএসসি পাশ
    বেতন১০২০০ থেকে ২৫০০০ হাজার পর্যন্ত
    আবেদনের মাধ্যমডাকযোগে
    আবেদন ফি১০০/২০০ টাকা
    আবেদন শুরু  ১৭ আগস্ট ২০২৩ 
    আবেদনের শেষ তারিখ  ৫ সেপ্টেম্বর ২০২৩ 
    অফিশিয়াল ওয়েবসাইটhttp://www.teaboard.gov.bd/

    শ্রীমঙ্গল টি রিসোর্ট এন্ড মিউজিয়াম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

    আবেদনের শেষ তারিখঃ ৫ সেপ্টেম্বর ২০২৩

    আবেদেনের নিয়ম 

    আবেদনকারীর নাম ও বিস্তারিত তথ্য উল্লেখ করে আবেদনপত্র পাঠাতে হবে। আবেদনপত্রের সঙ্গে একটি ফেরত খামও পাঠাতে হবে।

    আবেদন পাঠানোর ঠিকানা

    প্রধান নির্বাহী কর্মকর্তা, টি রিসোর্ট এন্ড মিউজিয়াম, শ্রীমঙ্গল, মৌলভীবাজার- ৩২১০

    প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময় আবেদনে উল্লেখিত সকল কাগজপত্রের মূলকপি সঙ্গে আনতে হবে এবং শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা (প্রযোজ্য ক্ষেত্রে) এর কপি প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র, ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান/পৌরসভার মেয়র/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রার্থীর নিজ জেলা উল্লেখপূর্বক প্রদত্ত নাগরিকত্ব সার্টিফিকেট এর কপি, জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধন সনদপত্র এর কপি ও সকল সনদপত্র ও কাগজপত্রের কপি প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত কপি জমা দিতে হবে।

    1 thought on “শ্রীমঙ্গল টি রিসোর্ট এন্ড মিউজিয়াম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪”

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com