প্রথম আলো পত্রিকাতে চাকরি – নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

প্রথম আলো কর্তৃপক্ষ জনবলের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে।  আমরা পাঠকের চাহিদার মূল্য দিয়ে থাকি তাই প্রথম আলো যত  নিয়োগ বিজ্ঞপ্তি/ চাকরির খবর আসবে,তা প্রকাশ করা হবে এই এক পেজে। এ ছাড়াও আমরা সকল সরকারি বেসরকারি চাকরির খবর প্রকাশ করি সবার আগে সরকারি চাকরি প্রার্থীর জন্য চলমান বিশেষ সব নিয়োগ বিজ্ঞপ্তি  বা চাকরির খবর যা  কে এফ প্ল্যানেট এর সরকারি জব সার্কুলার ক্যাটাগরিতে পাবেন । তাছাড়া বেসরকারি ও  ইঞ্জিনিয়ারিং জব ক্যাটাগরি তো আছেই ।  চাকরি পেতে দেরি না করে আজই এপ্লিকেশন করুন।

প্রথম আলো প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ থেকে এবং বাংলা ভাষায় প্রকাশিত প্রথম পত্রিকা হলো পড়োঠোম আ্রথম প্রকাশিত হয় ১৯৯৮ সালের ৪ নভেম্বর । মতিউর রহমান এ পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক।   ‘যা কিছু ভালো তার সঙ্গে প্রথম আলো’  শ্লোগান নিয়ে প্রথম আলোর পথচলা শুরু। ২০০৮ সালে এই শ্লোগানটির পরিবর্তিত রুপ হয়ে যায় ‘বদলে যাও, বদলে দাও’ । ২০১৩ সালে প্রথম আলোর স্লোগান আবারো পরিবর্তন করে রাখা হয়  ‘পথ হারাবে না বাংলাদেশ।প্রথম আলোর মালিক ট্রান্সকম গ্রুপ। দৈনিক প্রথম আলো দৈনিক প্রকাশ পেয়ে থাকে বাংলা ভাষাতে আর ইংরেজি  ভাসায় প্রকাশ পায়। প্রথম আলোর সদরদপ্তর কারওয়ান বাজার, ঢাকাতে অবস্থিত। 

আবেদন প্রক্রিয়া সহ বিস্তারিত তথ্য নিচে দেখুনঃ  

প্রতিষ্ঠানঃ প্রথম আলো পত্রিকা।
পদঃ AGM-News Technology and Digital
আবেদনপত্র পাঠানোর শেষ সময়ঃ ০৯ মার্চ  ২০১৯ পর্যন্ত    
আবেদনপত্র পাঠানোর মাধ্যমঃ ইমেইল / অনলাইন
বিস্তারিত দেখুন নিচের নিয়োগ বিজ্ঞপ্তি থেকেঃ

প্রথম আলো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

 

Application Deadline: 20 February 2021

অফিসিয়াল ওয়েবসাইটঃ www.prothomalo.com

সিএ ভবন, ১০০ কাজী নজরুল ইসলাম অ্যাভেনিউ, কারওয়ান বাজার, ঢাকা ১২১৫
ফোন: ৮১৮০০৭৮-৮১, ফ্যাক্স: ৯১৩০৪৯৬, ইমেইল: info@prothom-alo.info

এই চাকরির খবরের সাথে সাদৃশ্য বিষয়সমূহ ঃ  

প্রথম আলো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,প্রথম আলো নিয়োগ বিজ্ঞপ্তি,প্রথম আলো নিয়োগ ২০২১,প্রথম আলো নিয়োগ 2021,প্রথম আলো চাকরি,প্রথম আলো চাকরির খবর,প্রথম আলো চাকরি ২০২১,প্রথম আলো নিয়োগ বিজ্ঞপ্তি 2021,চাকরির খবর,চাকরির খবর ২০২১,চাকরির পত্রিকা আজকের,আজকের চাকরির খবর,আজকের চাকরির পত্রিকা, চাকরির পত্রিকা,

1 thought on “প্রথম আলো পত্রিকাতে চাকরি – নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *