প্লাস্টিক কোম্পানিতে চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (HSC পাসে চাকরি)

বাংলাদেশ প্রতিবছর  ১৫০,০০০ মেট্রিক টন প্লাস্টিকের কাঁচামাল আমদানী করে এবং এটি ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে। আমাদের পলিমারগুলি প্রায় ৯৯% ই আমদানি করা হয়।  বিদেশী অনুসন্ধান সংস্থাগুলির সহযোগিতায় বাংলাদেশ পেট্রোলিয়াম ক্ষেত্র অনুসন্ধান করছে এবং বাংলাদেশে উপর আস্থা খুঁজে পেয়েছে।

এখানে প্রাকৃতিক গ্যাসের ভাল রিজার্ভ থাকায় বাংলাদেশে প্লাস্টিকের কাঁচামাল ও সামগ্রী তৈরির ভাল সম্ভাবনা রয়েছে। আমরা উন্নয়নশীল দেশে বাস করছি এবং বর্তমানে প্লাস্টিক পণ্যের অনেক আইটেম বিশ্বব্যাপী মান অর্জন করতে সক্ষম হচ্ছে।

প্লাস্টিক কোম্পানিতে চাকরি ২০২৪

আমরা আধুনিক প্রযুক্তির  অভাব, পুঁজি ও মূলধন উন্নত দেশগুলির তুলনায় সীমিত। কিন্তু আমরা এখনও প্লাস্টিক সেক্টরে বিশ্ব মান অর্জনে কাজ করে যাচ্ছি। আমাদের দেশে অনেক প্লাস্টিকের কারখানা গড়ে উঠছে, সেসব প্লাস্টিক কোম্পানিতে নিয়োগ চলছে প্রতিনিয়ত। নিচে দেশের বিভিন্ন প্লাস্টিক কোম্পানিতে চাকরির খবরা খবর উল্লেখ করা হলোঃ

আরো দেখুনঃ

ন্যাশনাল পলিমার গ্রুপ

npoly bdpra

Source: Bangladesh Pratidin, 05 May 2024

Application deadline: 10,11 May 2024

আকিজ প্লাস্টিকস লিমিটেড

লিরা পলিমার ও প্লাস্টিক

প্রাইম পেট এন্ড প্লাস্টিক ইন্ডাস্ট্রিজ 

আমরা পাঠকের চাহিদার মূল্য দিয়ে থাকি তাই দেশের বিভিন্ন প্লাস্টিক কোম্পানির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে এখানে। এ ছাড়াও আমরা সকল সরকারি বেসরকারি চাকরির খবর প্রকাশ করি সবার আগে। 

প্লাস্টিক কোম্পানিতে চাকরির খবর প্রকাশের কিছুক্ষনের মধ্যেই আমাদের টিম বিজ্ঞপ্তি পৌছায় দিবে আপনার হাতের মুঠোয়। তাই চাকরি পেতে দেরি না করে আমাদের ওয়েবসাইটে বা সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকুন।  

This recent job circular post about:

প্লাস্টিক কোম্পানিতে চাকরি,প্লাস্টিক কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি,প্লাস্টিক কোম্পানিতে নিয়োগ 2023,প্লাস্টিক কোম্পানিতে চাকরি ২০২৪,প্লাস্টিক কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি 2023,প্লাস্টিক কোম্পানিতে নিয়োগ ২০২৪,কোম্পানিতে চাকরি,কোম্পানি জব সার্কুলার,কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি

14 thoughts on “প্লাস্টিক কোম্পানিতে চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (HSC পাসে চাকরি)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com