সেনা কল্যাণ সংস্থা নিয়োগ ২০২০

আজ দৈনিক পত্রিকাই সেনা কল্যাণ সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে।বলে রাখি সেনা কল্যাণ সংস্থা বাংলাদেশ সরকারের স্বায়ত্তশাসিত একটি সংস্থা।সেনা কল্যাণ সংস্থার কার্যালয় টয়েনবি সার্কুলার রোড, ঢাকাতে অবস্থিত। বর্তমানে  সেনা কল্যাণ সংস্থার চেয়ারম্যান মেজর জেনারেল ফিরোজ হাসান। দ্বিতীয় মহাযুদ্ধের পর এই সংঘটনটি আবির্ভাব ঘটে যা এখন সেনা কল্যাণ সংস্থা নামে আত্মপ্রকাশ পেয়েছে। এই সংস্থার জন্য বাংলাদেশ সরকার ৩ কোটির উপরে অনুদান দিয়ে থাকে।বাংলাদেশ সেনা।সেনা সদস্যদের কল্যাণের জন্য গঠিত সেনা কল্যাণ সংস্থা বিভিন্ন ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করে আসছে। দেশের প্রায় অনেকাংশে তাদের কার্যক্রম পরিচালনা করে ও বিভিন্ন পরিকল্পনা হাতে রয়েছে। তাই জনবল নিয়োগ করতে চাই সেনা কল্যাণ সংস্থা।

সেনা কল্যাণ সংস্থা নিয়োগ ২০১৯ নিচে সংযুক্তি করা হয়েছে।

  • পদসংখ্যাঃ  – ০২ টি পদে 
  • বেতনঃ —– 
  • আবেদনের সময়সীমাঃ   ১১ জুলাই ২০১৯ 
  • যোগ্যতাঃ এইচ এস সি/ স্নাতক 

বিজ্ঞপ্তিসহ বিস্তারিত তথ্য নিচের ইমেজ ফাইলে পাবেন ।;

সেনা কল্যাণ সংস্থা নিয়োগ ২০১৯

সেনাবাহিনী কর্তৃক পরিচালিত প্রতিষ্ঠানে চাকরি 

 

আবেদনের সময়সীমাঃ ১১ জুলাই ২০১৯ পর্যন্ত 

AddressSena Kalyan Bhaban (21st Floor), 195, Toyenbee Circular Rd, Dhaka 1000

♣ ♣সেনা কল্যাণ সংস্থা সহ সকল সরকারি বেসরকারি চাকরির খবর  পাবেন সবার আগে। আর এই এক পেজেই সেনা কল্যাণ সংস্থা চাকরির বিস্তারিত থাকবেসরকারি চাকরি প্রার্থীর জন্য চলমান বিশেষ সব নিয়োগ বিজ্ঞপ্তি  যা  কে এফ প্ল্যানেট এর সরকারি জব সার্কুলার ক্যাটাগরিতে পাবেন । তাছাড়া বেসরকারি ও  ইঞ্জিনিয়ারিং জব ক্যাটাগরি তো আছেই ।  চাকরি পেতে দেরি না করে আজই এপ্লিকেশন করুন

আমাদের সোশ্যাল পেজে ফলো করে আরো দ্রুত চাকরির খবর পান

√ Stay Our Facebook Fan Page

√ Stay Our Official Facebook Fan Page 

আমাদের স্বাস্থ্য বিষয়ক পোস্ট  এখান থেকে দেখতে পারেন।

আমাদের স্বাস্থ্য বিষয়ক ফেসবুক গ্রুপে জয়েন করতে পারেন। 

বাংলাই স্বাস্থ্য সেবা ও টিপস – স্বাস্থ্য সকল সুখের মূল

 

এই চাকরির খবরের সাথে সাদৃশ্য বিষয়সমূহ ঃ

সেনা কল্যাণ সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি,সেনাকল্যাণ সংস্থা নিয়োগ ঢাকা,সেনা কল্যাণ ভবন,সেনা কল্যাণ সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি 2019,সেনা কল্যাণ সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯,সেনা কল্যাণ সংস্থা নিয়োগ, সেনা কল্যাণ সংস্থায় চাকরি,সেনা কল্যাণ সংস্থা নতুন নিয়োগ বিজ্ঞপ্তি,sena kalyan sangstha job circular,sena kalyan sangstha job circular 2019,sena kalyan jobs,সেনা কল্যাণ সংস্থায় চাকরির খবর,সেনা কল্যাণ সংস্থায় চাকরি ২০১৯,সেনা কল্যাণ সংস্থা ঠিকানা,সেনাবাহিনী কর্তৃক পরিচালিত প্রতিষ্ঠানে চাকরি,সেনাবাহিনী কর্তৃক পরিচালিত প্রতিষ্ঠানে চাকরি ২০১৯,সেনাবাহিনী কর্তৃক পরিচালিত প্রতিষ্ঠানে নিয়োগ বিজ্ঞপ্তি

12 thoughts on “সেনা কল্যাণ সংস্থা নিয়োগ ২০২০”

  1. Md Habibur Rahman

    আমি অবসরপ্রাপ্ত সেনাসদস্য, Sgt পদে করণিক পদে ছিলাম, এলপি আর এ আছি, job করতে চাই

    1. বিভিন্ন পদের জন্য আবেদন করুন ও চেষ্টা চালিয়ে যান। প্রকৃতপক্ষে এটা চাকরির খবর প্রকাশের পোর্টাল, তারপরেও কোন স্ব হৃদয়বান ও কোম্পানি / কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

    2. মোঃ আবদুর রাজ্জাক

      আমি সেনাবাহিনীর একজন অবসরপ্রাপ্ত সার্জেন্ট আমি সেনাকল্যান সংস্থায় জব করতে চা।

  2. আমি সেনাবাহিনীর একজন অবসরপ্রাপ্ত সার্জেন্ট এইচএসসি পাশ আমি সেনাকল্যানে ৭ মাস হল সিভি দিয়ে এসেছি আজও কোন খবর পেলাম না। অনুগ্রহ করে একটা জব দিলে খুবই উপকৃত হতাম।

  3. আমি সেনাবাহিনীর একজন অবসরপ্রাপ্ত ওয়ারেন্সট অফিসার এইচ এসসি পাশ আমি সেনাকল্যানে ১০ মাস হল সিভি দিয়ে এসেছি আজও কোন খবর পেলাম না। অনুগ্রহ করে একটা জব দিলে খুবই উপকৃত হতাম।

  4. I need a job in your org. I am retired WO of BAF. My mobile no is 01721390128. Pl Call me.
    I look forward for your kind consideration.

  5. লিয়াকত

    আমি সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত জেসিও ক্লার্ক আমার একটা চাকরির দরকার গত জানুয়ারি ২০২০ একটা সিভি দিয়াছিলাম ওয়েলফেয়ার ডাইরেক্টরে কোন খবর পাইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *