সাপ্তাহিক চাকরির সংবাদ পত্রিকা ২৬/০৪/২৪ [Chakrir Songbad Potrika 26 April’24]

চাকরি প্রার্থীদের জন্য চাকরী পাওয়া বা বেটার চাকরিতে সুইচ করা লাইফের একটি গুরুত্বপূর্ণ বিষয়। চাকরীর বিভিন্ন সার্কুলার খুজতে পত্র-পত্রিকা বা অনলাইন পোর্টালের সাহায্য নিতে হয়। বাংলাদেশের বিভিন্ন সাপ্তাহিক পত্রিকা প্রত্যেক সপ্তাহে চাকরীর প্রত্রিকা প্রকাশিত করে থাকে। তাদের মধ্যে একটির নাম সাপ্তাহিক চাকরির সংবাদ পত্রিকা, যেটিও প্রত্যেক সপ্তাহের শুক্রবার প্রকাশিত হয়ে থাকে। সারা সপ্তাহের সকল চাকরীর খবর সাপ্তাহিক পত্রিকায় পাওয়া যায়।

যে সকল বেকার চাকরি প্রার্থী একসাথে সব সার্কুলার দেখতে চান তারা আমাদের পেজটি ফলো করতে পারেন। আমাদের ওয়েবসাইটে সাপ্তাহিক চাকরির খবর সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। সকল সরকারী বা বেসরকারি চাকরী প্রকাশ হওয়ার সাথে সাথে আজকের চাকরির খবর স্পেশাল পোস্টসহ আমরা আমাদের ওয়েব সাইটে প্রকাশ করি।

পোস্টের সূচী এক পলকে দেখুন!

সাপ্তাহিক চাকরির সংবাদ পত্রিকা ২৬/০৪/২০২৪

পত্রিকার ধরণ সাপ্তাহিক চাকরির পত্রিকা
যে সকল তথ্য সকল প্রকার চাকরীর
পত্রিকা প্রকাশের তারিখ ২৬ এপ্রিল ,শুক্রবার
বর্ষ ১৬
সংখ্যা ৩৭
চাকরির ধরন সরকারি,বেসরকারি, এনজিও
আবেদন করার মাধ্যম বিজ্ঞপ্তিটি অনুসারে
প্রকাশ মাধ্যম অনলাইন
প্রকাশ করার দিন প্রতি সপ্তাহের শুক্রবার

Saptahik Cakrir Sangbad Potrika 2024 All Page

০১. সাপ্তাহিক চাকরির সংবাদ পত্রিকা ২৬ এপ্রিল ২০২৪

আমরা সর্বোচ্চ চেষ্টা করি সরকারী ও বেসরকারি বা এনজিও চাকরী গুলি আলাদা ভাবে উপস্থাপন করতে। সাপ্তাহিক চাকরির সংবাদ পত্রিকাতে প্রকাশিত বিজ্ঞপ্তিতে কিভাবে আবেদন করতে হয়, আবেদনের জন্য কেমন ডকুমেন্ট প্রয়োজন, আবেদনের খরচসহ সকল তথ্য আপনি খুব সহজে পেয়ে যাবেন। সপ্তাহে যে চাকরীর পত্রিকা প্রকাশিত হয় আমরা হুবহু সেটা তুলে ধরি, যাতে আপনার পছন্দের চাকরী টি খুব সহজে পেতে পারেন।

সাপ্তাহিক চাকরীর পত্রিকা সাবর আগে আপডেট পেতে আমাদের ওয়েব সাইট টি অবশ্যই ভিজিট করবেন। এছাড়াও আপনি অন্যান্য সকল প্রকার চাকরীর আপডেট পেতে চাইলে এই ওয়েব সাইট দেখতে ভুলবেন না। আপনি যদি সময়ের সবথেকে ভাল সাপ্তাহিক চাকরির সংবাদ পত্রিকা আপডেট খুজছেন? তবে আমরা আপনার জন্য নিয়ে এসেছি সব থেকে ভাল ও সকল প্রকারের চাকরীর তথ্য সমূহ নিয়ে, আমাদের ওয়েব সাইট।

1 cakrir sangbad

০২. Saptahik Chakrir Songbad Potrika 26 April 2024    

অনেকে প্রতিদিন চাকরির খবর নিতে পারেন না,যার কারনে একেবারে পুরো সপ্তাহের চাকরির খবর সংবলিত চাকরির খবর, চাকরির ডাক, চাকরির সংবাদ, চাকরির বার্তা নামে প্রকাশ সাপ্তাহিক চাকরি বাকরির পত্রিকা বের হয়ে থাকে, যা লক্ষ্য বেকারের প্রিয় পত্রিকা,সঠিক কর্মের সন্ধানে আমরা ইত্যাদি স্লোগানে প্রকাশিত হয়।

স্মার্টফোন ইউজারদের জন্য আমাদের এন্ড্রয়েড এপে সবার আগে সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করা হয় ও নোটিফিকেশন এলার্ট দেয়া হয়। এছাড়া আপনি আমাদের এপ থেকে চাকরির পত্রিকাসহ সকল বিজ্ঞপ্তি ইমেজ আকারে ডাউনলোড করতে পারবেন। সাপ্তাহিক চাকরির পত্রিকা ২৬/০৪/২০২৪ পেতে এখুনি গুগল প্লে স্টোর থেকে এপ ইন্সটল করুন।

2 cakrir sangbad

০৩. অনান্য সাপ্তাহিক চাকরির পত্রিকা পড়তে পারেন

আমাদের ওয়েব সাইটে আপনি চাকরির সংবাদ সাপ্তাহিক পত্রিকা সবার আগে পাবেন। এ সপ্তাহের সকল সরকারিবেসরকারি চাকরির খবর, কোম্পানির চাকরির খবর, ব্যাংক চাকরির খবর, এনজিও চাকরির খবর, স্কুল,কলেজ চাকরির খবর, এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয় চাকরির খবর প্রকাশ হয়েছে, সকল চাকরীর তথ্য নিয়ে আমরা হাজির হয়েছি। আমরা আশা করি আপনি যে কোন চাকরীর তথ্য বা বিজ্ঞপ্তি পেতে আমদের সাথে থাকবেন।

3 cakrir sangbad

৪. সকল নতুন চাকরির আপডেট নতুন জব পোস্ট

বাংলাদেশের সকল প্রকার সরকারি ও বেসরকারি চাকরির খবর পেতে  জানতে চান, তাহলে আমাদের ওয়েব সাইট ভিজিট করে দেখতে পারেন। আমরা আমাদের ওয়েবসাইটে চেষ্টা করি প্রতিনিয়ত বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করার।

যে কোন প্রতিষ্ঠান হতে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়ার সাথে সাথে আমাদের ওয়েবসাইটে নিয়োগ বিজ্ঞপ্তিটি আপডেট করি। সুতরাং যে কোন আপডেট চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকতে পরেন।  আমাদের ওয়েব সাইট ও লেখা ভাল লাগলে অবশ্যই আপনাদের বন্ধু-বান্ধবী ও কাছের লোকদের সাথে শেয়ার করতে ভুলবেন না।

4 cakrir sangbad

গত সপ্তাহের চাকরির সংবাদ পত্রিকা ১৯ এপ্রিল ২০২৪

সপ্তাহের ছুটির দিন অনেকগুলা চাকরীর বিজ্ঞপ্তি সবার কাছে চলে আসে ,যার মাধ্যমে হাজারও বেকার তাদের সপ্নের চাকরীর তথ্য খুজে পায়। এই তথ্যের ফলে অনেকের বেকার জীবন লাঘব হয়। সাপ্তাহিক চাকরীর পত্রিকা মূলত বিভিন্ন পত্রিকা থেকে বিভিন্ন চাকরীর বিজ্ঞপ্তি সংগ্রহ করে সপ্তাহের শুক্রবার প্রকাশ করে। এই পত্রিকার মাধ্যমে আপনি খুব সহজে জানতে পারবেন সপ্তাহের চলমান সকল চাকরীর খবর।

Page 01

Saptahik Chakrir Khobor

Page 2

2

Page 3

3

Page 4

4

উপরের সকল সার্কুলার আলাদাভাবে দেখুন

🔎 শিক্ষা,চাকরি,লাইফ স্টাইল টিপস সহ সকল খবর সবার আগে জানতেঃ 

👉KFPlanet ফেসবুক পেজ লাইক দিন   📰 Gᴏᴏɢʟᴇ Nᴇᴡs ফলো করুন  ➣Telegram Channel ফলো করুন ➣ Youtube Channel সাবস্ক্রাইব করুন। ➣ সার্কুলার ডাউনলোড করতে KF-Mobile APP ইন্সটল করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com