Skip to content

প্রধান বিদ্যুৎ পরিদর্শকের দপ্তর নিয়োগ দিবে ৩০ জনকে

    ৩০ টি পদে প্রধান বিদ্যুৎ পরিদর্শকের দপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ হয়েছে। এসএসসি, এইচএসসি,স্নাতক, সমমান পাস করেই বিদ্যুৎ বিভাগের বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। আগ্রহী চাকরি প্রার্থী শুধুমাত্র টেলিটকের অনলাইন সাইট http://ocei.teletalk.com.bd ব্যাবহার করে আবেদন করতে হবে। বাংলাদেশ সরকারের  বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের অধীনে চাকরির জন্য আগ্রহী হয়ে থাকলে পোস্টটি মনোযোগ সহকারে পড়তে থাকুন।

    প্রধান বিদ্যুৎ পরিদর্শকের দপ্তর নিয়োগ বিজ্ঞপ্তিতে ৩০ জনকে নিয়োগ দেয়ার কথা উল্লেখ করেছে। বিভিন্ন পদের জন্য বেতন গ্রেড হবে ১৪,১৬,২০ । এছাড়া সরকারি চাকরির সকল সুযোগ সুবিধা প্রাপ্ত হবেন।

    প্রধান বিদ্যুৎ পরিদর্শকের দপ্তর নিয়োগ ২০২৩ এর চলমান নিয়োগ  (সার-সংক্ষেপ) 

    দপ্তরের নামOCEI – Office of the Chief Electric Inspector
    চাকরির ক্যাটাগরিসরকারি চাকরি
    নিয়োগ শিরোনাম ইংরেজিOcei gov bd job circular
    বিজ্ঞপ্তি প্রকাশ০৯ মে ২০২৩
    কত ক্যাটাগরি?০৭ ধরনের
    পদের সংখ্যা৩০ টি পদ
    বয়স হতে হবে১৮-৩০ বছর (জেনারেল)
    বেতন স্কেল৮,২৫০-২০,০১০/- থেকে ১০,২০০-২৪,৬৮০/-
    বেতন গ্রেড১৪,১৬,২০
    শিক্ষাগত যোগ্যতাস্নাতক,উচ্চ মাধ্যমিক,মাধ্যমিক
    আবেদনের মাধ্যমঅনলাইন
    আবেদন ফি২২৩,১১২  টাকা
    আবেদন শুরু১১ মে ২০২৩
    আবেদন শেষ১১ জুন ২০২৩
    অফিসিয়াল ওয়েবসাইটhttp://ocei.teletalk.com.bd

     

    প্রধান বিদ্যুৎ পরিদর্শকের দপ্তর নিয়োগের অনলাইনে আবেদনের ক্ষেত্রে যা যা মনে রাখবেন 

    1. প্রধান বিদ্যুৎ পরিদর্শকের দপ্তর নিয়োগের ক্ষেত্রে সরকারের বিদ্যমান বিধি-বিধান এবং পরবর্তীতে এ সংক্রান্ত বিধি-বিধানে কোন সংশোধন হলে তা অনুসরণ করা হবে।
    2. সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্ব-শাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীগণকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।
    3. অসম্পূর্ণ, ত্রটিপূর্ণ, অসত্য তথ্য সম্বলিত আবেদনপত্র বাতিল বলে বিচেচিত হবে এবং প্রার্থী কর্তৃক প্রদত্ত কোন তথ্য নিয়োগ কার্যক্রমে যে কোন পর্যায়ে বা নিয়োগদানের পরেও অসত্য/ক্রটিপূর্ণ/ভুয়া প্রমাণিত হলে তার দরখাস্ত/নির্বাচন বা নিয়োগ সরাসরি বাতিল বলে গণ্য হবে।
    4. প্রধান বিদ্যুৎ পরিদর্শকের দপ্তর নিয়োগের বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। কোন প্রকার আপত্তি গ্রহণ করা হবে না।
    5. প্রধান বিদ্যুৎ পরিদর্শকের দপ্তর নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদের সংখ্যা কম/বেশি হতে পারে, যা নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত হবে।
    6. প্রধান বিদ্যুৎ পরিদর্শকের দপ্তর নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।
    7. বিজ্ঞপ্তিতে অনাকাঙ্ক্ষিত ভুল-ভ্রান্তি সংশোধনযোগ্য এবং নিয়োগ সংক্রান্ত বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।
    8. অনিবার্যকারন বশত নিয়োগ প্রক্রিয়া স্থগিত/বাতিল/প্রত্যাহার করার ক্ষমতা নিয়োগকারী কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।
    9. প্রধান বিদ্যুৎ পরিদর্শকের দপ্তর নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ/পদ সমূহের চূড়ান্ত সুপারিশ প্রণয়নের ক্ষেত্রে সরকারের সর্বশেষ কোটা নীতি অনুসরণ করা হবে।
    10. অসম্পূর্ণ/ ভুল তথ্য সংবলিত /ক্রটিপূর্ণ এবং চাকুরির বিজ্ঞপ্তিতে প্রকাশিত ন্যুনতম যোগ্যতার সাথে যেমন-বয়স, শিক্ষাগত যোগ্যতা, কোটা,জেলা ইত্যাদি যে কোন বিষয়ে অসামঞ্জস্যপূর্ণ তথ্য পূরণকৃত আবেদন নিয়োগের যে কোন পর্যায়ে বাতিল করা হবে। এক্ষেত্রে প্রার্থীর কোন আপত্তি গ্রহণযোগ্য হবে না।
    11. বিজ্ঞপ্তিটি পত্রিকা ছাড়াও নেকটার ওয়েবসাইটে বিজ্ঞপ্তিসহ সকল তথ্য দেখা যাবে।
    12. অনলাইনে আবেদন করতে কোন সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ অথবা alljobs.query@teletalk.com.bd এর মাধ্যমে যোগাযোগ করা যাবে।
    13. প্রাথীকে অনলাইন আবেদনপত্রের ডিক্লারেশন অংশে এই মর্মে ঘোষণা দিতে হবে যে, প্রাথী কর্তৃক আবেদনপত্রে প্রদত্ত সকলতথ্য সঠিক এবং সত্য।
    14. প্রদত্ত তথ্য অসত্য বা মিথ্যা প্রমাণিত হলে অথবা কোনো অযোগ্যতা ধরা পড়লে বা কোনো প্রতারণা বা দুনীতির আশ্রয় গ্রহণ করলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে, পরীক্ষার পূর্বে বা পরে এমনকি নিয়োগের পরে যে কোনো পর্যায়ে প্রার্থীতা বাতিল করা হবে এবং সংশ্লিষ্ট প্রার্থীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা যাবে।
    15. শেষ তারিখ ও সময়ের জন্য অপেক্ষা না করে হাতে যথেক্ট সময় নিয়ে অনলাইনে আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদান করতে পরামর্শ দেয়া যাচ্ছে।

    মৌখিক পরীক্ষার সময়ে নিম্নোক্ত কাগজপত্রাদি দাখিল করতে হবে

    1. সকল সনদপত্রের মূলকপি প্রদর্শন করতে হবে এবং পূরণকৃত আবেদন ফর্মসহ সহ সকল সনদপত্রের ফটোকপি দাখিল করতে হবে।
    2. জেলার স্থায়ী বাসিন্দার প্রমাণপত্র হিসেবে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সনদ এবং প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত জাতীয় পরিচয়পত্রের ফটোকপি দাখিল করতে হবে।
    3. আবেদনকারী মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার পুত্র-কন্যা হলে আবেদনকারী শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার পুত্র-কন্যা এ মর্মে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সনদের ফটোকপি দাখিল করতে হবে। এ ক্ষেত্রে প্রার্থীর পিতা/মাতার নাম এবং মুক্তিযোদ্ধার পুত্র/কন্যার নাম উল্লেখসহ মুক্তিযোদ্ধার সাথে প্রার্থীর সম্পর্কের সুস্পষ্টভাবে সনদে উল্লেখ করতে হবে।
    4. শারীরিক প্রতিবন্ধী, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী এবং আনসার ও গ্রাম প্রতিরক্ষা সদস্য প্রার্থীদের ক্ষেত্রে সর্বশেষ নীতিমালা অনুযায়ী উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদের ফটোকপি দাখিল করতে হবে।
    5. সরকারি/আধাসরকারি/স্বায়ত্তশাসিত/অনুমোদিত বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীগণকে নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক প্রদন্ত অনাপত্তি পত্র/ছাড়পত্রের মূলকপি জমা দিতে হবে।

    প্রার্থীর বয়সসীমাঃ
    ১১ জুন ২০২৩ তারিখে প্রার্থীদের ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর। বয়স প্রমানের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়। তবে ২৫-০৩-২০২৩ তারিখে সর্বোচ্চ বয়সসীমা প্রার্থীরা আবেদন করতে পারবেন।

    প্রধান বিদ্যুৎ পরিদর্শকের দপ্তর নিয়োগ ২০২৩

    প্রধান বিদ্যুৎ পরিদর্শকের দপ্তর নিয়োগ ২০২৩

    Application Deadline: 11 June 2023

    প্রধান বিদ্যুৎ পরিদর্শকের দপ্তর নিয়োগ ২০২৩

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com