জাতীয় প্রতিযোগিতা কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ (HSC, Honors পাসে)

জাতীয় প্রতিযোগিতা কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ হয়েছে। এইচএসসি,স্নাতক সমমান পাস করেই বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। আগ্রহী চাকরি প্রার্থী শুধুমাত্র টেলিটকের অনলাইন সাইট http://ccb.teletalk.com.bd ব্যাবহার করে আবেদন করতে হবে।

জাতীয় প্রতিযোগিতা কমিশন অফিস কার্যালয়ের নিয়োগ বিজ্ঞপ্তিতে ১৩ জনকে নিয়োগ দেয়ার কথা উল্লেখ করেছে। এসব পদের জন্য বেতন গ্রেড হবে ০৬,০৯,১৪,১৬ । জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুসারে বেতন স্কেল হবে ৯,৩০০-২২,৪৯০/- থেকে ৩৫,৫০০-৩৭,০১০/- টাকা মাসিক। এছাড়া সরকারি চাকরি এর সকল সুযোগ সুবিধা প্রাপ্ত হবেন।

বিভিন্ন পদে জাতীয় প্রতিযোগিতা কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

কমিশনের নাম জাতীয় প্রতিযোগিতা কমিশন
চাকরির ক্যাটাগরি সরকারি চাকরি
নিয়োগ শিরোনাম ইংরেজি Bangladesh Competition Commission CCB Job Circular
বিজ্ঞপ্তি প্রকাশ ১৬ অক্টোবর ২০২৩
কত ক্যাটাগরি? ০৫ ধরনের
পদের সংখ্যা ১৩ টি পদ
বয়স হতে হবে ১৮-৩০ বছর (জেনারেল)
বেতন স্কেল ৯,৩০০-২২,৪৯০/- থেকে ৩৫,৫০০-৩৭,০১০/-
বেতন গ্রেড ০৬,০৯,১৪,১৬
শিক্ষাগত যোগ্যতা উচ্চ মাধ্যমিক,স্নাতক,স্নাতকোত্তর
আবেদনের মাধ্যম অনলাইন
আবেদন ফি ২২৩,৬৬৯ টাকা
আবেদন শুরু ১৯ অক্টোবর ২০২৩
আবেদন শেষ ১৯ নভেম্বর ২০২৩
আবেদনের ওয়েবসাইট http://ccb.teletalk.com.bd

Bangladesh Competition Commission CCB Job Circular 2023

1 ccb

2 ccb

Application Start: 19 October 2023 

Application Deadline:  19 November 2023 

Visit Official Website:  http://www.skh.gov.bd

জাতীয় প্রতিযোগিতা কমিশন নিয়োগ : অনলাইনে আবেদনের শর্তাবলি

  1. জাতীয় প্রতিযোগিতা কমিশন জব সার্কুলারে বর্ণিত নিয়োগ সংক্রান্ত যাবতীয় বিধি-বিধান/আদেশ/নিয়মাবলী এবং পরবর্তীতে কোনো সংশোধন হলে তা অনুসরণ করা হবে।
  2. সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতিক্রমে আবেদন করতে হবে।
  3. চাকুরিরত প্রার্থীদের সকল শর্ত পূরণ সাপেক্ষে আবেদন ফরম পূরণের সময় Departmental Candidate এর ঘরে টিক দিতে হবে। অন্যদের ক্ষেত্রে এই শর্ত প্রযোজ্য নয়।
  4. সকল চাকুরিরত প্রার্থীকে মৌখিক পরীক্ষার সময় নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত অনাপত্তি পত্রের মূল কপি জমা দিতে হবে। এক্ষেত্রে কোনো অগ্রিম কপি গ্রহণ করা হবে না।
  5. সকল পদের জন্য লিখিত ও মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে। কিছু পদের জন্য লিখিত ও ব্যবহারিকে উত্তীর্ণ প্রার্থীরা মৌখিক পরীক্ষার জন্য যোগ্য বিবেচিত হবেন।
  6. প্রার্থী কর্তৃক প্রদত্ত কোনো তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা বা বিজ্ঞপ্তিতে চাওয়া ন্যুনতম শর্তের সাথে গরমিল/অসামঞ্জস্যতা পাওয়া গেলে বা ভুয়া প্রমাণিত হলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে সংশ্লিষ্ট প্রার্থী প্রার্থিতা বাতিল করা হবে এবং তাঁর বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
  7. ভুল তথ্য/জাল কাগজপত্র প্রদর্শিত হলে পরীক্ষায় পাস যে কোন প্রার্থীর প্রার্থীতা পরীক্ষা চলাকালীন অথবা পরবর্তীতে যে কোনো সময়ে প্রার্থীতা বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।
  8. যদি কোন প্রার্থী বাংলাদেশের নাগরিক না হন কিংবা বাংলাদেশের নাগরিক নন এমন কোন ব্যক্তিকে বিয়ে করেন বা করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ হন কিংবা কোন ফৌজদারি আদালত কর্তৃক নৈতিক ক্থলনজনিত অভিযোগে দন্ডিত হন তবে তিনি আবেদন করার জন্য যোগ্য বিবেচিত হবেন না।
  9. লিখিত, মৌখিক ও ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো প্রকার ভাতা প্রদান করা হবে না।
  10. কর্তৃপক্ষ পদের সংখ্যা কম বেশি ও বিজ্ঞপ্তি বাতিল কিংবা বিধি মোতাবেক নিয়োগ সংক্রান্ত যে কোন পরিবর্তন করার অধিকার সংরক্ষণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com