Skip to content

জাতীয় ক্রীড়া পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    জাতীয় ক্রীড়া পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে। নিয়োগ বিজ্ঞপ্তি তাদের ওয়েব সাইটে প্রকাশ করেছে। এই নিয়োগ বিজ্ঞপ্তি বেকার জন্য একটি অনেক বড় সুযোগ বিশেষ করে যারা সরাকারি চাকরী খুজছেন। জাতীয় ক্রীড়া পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। এই নিয়োগ সার্কুলারের মাধ্যমে আপনি সহজেই চাকরির আবেদন করতে পারবেন। আপনার শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী যে কোন পদে আবেদন করতে পারবেন। ছেলে ও মেয়ে উভয়েই আবেদন করতে পারবেন। আবেদন করতে বিজ্ঞপ্তিতে যে নিদিষ্ট তারিখ দেওয়া আছে সে সময়ের মধ্যে আবেদন করতে হবে। আমাদের ওয়েব সাইটে জাতীয় ক্রিয়া পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি বিস্তারিত আলোচনা করেছি। আমাদের এই অনুচ্ছেদে এই নিয়োগ বিজ্ঞপ্তির সকল তথ্য পাবেন। বাংলাদেশের সরকারী বা বেসরকারি যে কোন নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে দেখতে আমাদের ওয়েব সাইট ভিজিট করতে পারেন।

    জাতীয় ক্রীড়া পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    যে সকল বেকার ছাত্রছাত্রী সরকারী চাকরী খুজছেন তাদের জন্য জাতীয় ক্রিয়া পরিষদ নিয়ে এসেছে দারুন একটি সুযোগ ,কারন সম্প্রতি এই সরকারী প্রতিষ্ঠানে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনি সরকারী চাকরী করতে ইচ্ছুক হলে আবেদন করতে পারেন । আমরা এই লেখাটিতে জাতীয় ক্রীড়া পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি  এর সকল বিষয় তুলে ধরেছি। ফলে আপনি খুব সহজে বুঝতে পারবেন কিভাবে আবেদন করতে হবে। বাংলাদেশের সকল যোগ্যতাসম্পন্ন নাগরিকদের আবেদন করার জন্য আহ্বান করা হচ্ছে। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। এই অনুচ্ছেদে জাতীয় ক্রীড়া পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি আবেদন ফরম প্রকাশ করে থাকি , পরীক্ষার সময়সূচী প্রকাশ করে থাকি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। আপনি উক্ত নিয়োগ বিজ্ঞপ্তি আবেদন করতে চাইলে আমাদের তথ্য গুলি মন দিয়ে পড়ুন। মনে রাখবেন আমরা বাংলাদেশে সকল নিয়োগ বিজ্ঞপ্তি সাবার আগে আপডেট করে থাকি, যে কোন নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে চাইলে আমাদের সাইট প্রতিদিন ভিজিট করবেন।

     একনজরে জাতীয় ক্রীড়া পরিষদ নিয়োগ তথ্যঃ

    প্রতিষ্ঠানের নামঃ জাতীয় ক্রীড়া পরিষদ।
    চাকরীর ক্যাটাগরিঃ সরকারী চাকরী।
    চাকরীর ধরণঃ ফুলটাইম।
    মোট লোক সংখ্যাঃ নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন।
    শিক্ষাগত যোগ্যতাঃ পদ অনুসারে যেটা দেওয়া থাকবে।
    বয়সঃ ১৮- ৩০ বছর।
    আবেদন করার শুরুর তারিখ আবেদন শুরু হয়েছে।
    আবেদনের শেষ তারিখঃ  ২৪ ফেব্রুয়ারি ২০২২। 
    আবেদনের মাধ্যমঃ ডাকযোগে।
    অফিশিয়াল ওয়েবসাইটঃ http://www.nsc.gov.bd/ban

    জাতীয় ক্রীড়া পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    জাতীয় ক্রীড়া পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    Application Deadline: 24 February 2022 

    আবেদনের মাধ্যমঃ

    আবেদন করতে প্রথমে আপনাকে nsc.gov.bd এই ওয়েব সাইটে যেতে হবে। এই ওয়েব সাইট থেকে আবেদন ফরম ডাউনলোড করতে হবে। তারপর আবেদন ফরম খুব সুন্দর ভাবে, আপনার জাতীয় পরিচয় পত্র বা একাডেমিক সার্টিফিকেট অনুযায়ী সকল নির্ভুল তথ্য দিয়ে পূরণ করবেন। তারপর সার্কুলারে যে ঠিকানায় পাঠাতে বলবে সেই ঠিকানায় খামের মাধ্যমে ডাকযোগে পাঠাতে হবে।

    জাতীয় ক্রীড়া পরিষদ বাংলাদেশ সরকার কর্তৃক পরিচালিত এবং যুব ও ক্রীড়া মন্ত্রলালয়ের অন্তর্ভুক্ত ক্রীড়া নিয়ন্ত্রণ সংস্থা বা বাংলাদেশের ক্রিড়ার অভিবাবক। একটি স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান, যা জাতীয় ক্রীড়া পরিষদ এ্যাক্ট-১৯৭৪ দ্বারা প্রতিষ্ঠিত | বাংলাদেশের স্বাধীনতার পর ১৯৭২ সালে বাংলাদেশ ক্রীড়া নিয়ন্ত্রণ সংস্থা হিসেবে প্রতিষ্ঠিত হয়।

    ঠিকানাঃ ৬২/৩, পুরানা পল্টন, ঢাকা-১০০০, বাংলাদেশ

    Leave a Reply

    Your email address will not be published.